• ঢাকা
  • |
  • বুধবার ১৬ই অগ্রহায়ণ ১৪২৯ বিকাল ০৫:৩৫:৪০ (30-Nov-2022)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও

বিনোদন

‘আশিকী ৩’-তে কার্তিক আরিয়ান

৫ই সেপ্টেম্বর ২০২২ বিকাল ০৫:৫৬:৩৪

হাওড়া ব্রিজে কার্তিক আরিয়ান ভাস্কর মুখার্জি

সময়টা খুব ভালো যাচ্ছে বলিউড অভিনেতা কার্তিক আরিয়ানের। কয়েক বছর ধরে বলিউডের সবচেয়ে সফল অভিনেতাদের একজন তিনি। চলতি বছর বক্স অফিসে সবচেয়ে ব্যবসাসফল হিন্দি সিনেমা ‘ভুল ভুলাইয়া ২’-এর অভিনেতাও তিনি। এ ছবির আশাতীত সাফল্যের পর একের পর নতুন প্রজেক্টে যুক্ত হচ্ছেন কার্তিক। এবার তিনি যুক্ত হলেন বলিউডের জনপ্রিয় রোমান্টিক ফ্র্যাঞ্চাইজি ‘আশিকী’-এর তৃতীয় কিস্তিতে। ছবিটি পরিচালনা করবেন অনুরাগ বসু। ‘আশিকী ২’ মুক্তি পেয়েছিল ২০১৩ সালে।

অনেক ভক্তই সামাজিক যোগাযোগমাধ্যমে ‘আশিকী’র পরের কিস্তির খবর জানতে চেয়েছেন। ছবিটি নিয়ে ব্যস্ত ছিলেন নির্মাতারাও। তাঁদের ভাবনা ছিল মূল চরিত্রে কাকে নেওয়া যায়।

কার্তিক আরিয়ান
কার্তিক আরিয়ানছবি : ইনস্টাগ্রাম

আগে শোনা গিয়েছিল সুনীল শেঠির ছেলে আহান শেঠিকে নেওয়া হবে মূল চরিত্রে। তবে বলিউডের এই দুঃসময়ে নির্মাতারা নতুন কাউকে নেওয়ার সাহস দেখাননি। তাই বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেতা কার্তিক আরিয়ানকেই মূল চরিত্রের জন্য বেছে নিয়েছেন তাঁরা। অনুরাগ বসুর এই ছবির জন্য টি-সিরিজের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন এ অভিনেতা। কার্তিক আরিয়ানের ‘আশিকী ৩’-এ চুক্তিবদ্ধ হওয়ার খবরটি নিশ্চিত করেছেন নির্মাতারা।

ছবিতে চুক্তিবদ্ধ হয়ে কার্তিক আরিয়ান বলেন, ‘ছোটবেলা থেকে “আশিকী” দেখে বড় হয়েছি। “আশিকী ৩”-এ কাজ করাটা আমার কাছে স্বপ্নের মতো। আমি অনুরাগ বসুর কাজের বড় ভক্ত। তাঁর সঙ্গে কাজ করাটা আমার জন্য গর্বের হবে।’

কার্তিক আরিয়ান
কার্তিক আরিয়ানছবি : ইনস্টাগ্রাম

১৯৯০ সালে মহেশ ভাটের পরিচালনায় রাহুল রায় ও অনু আগারওয়াল অভিনীত ‘আশিকী’ ওই সময়ে দারুণ ঝড় তোলে বলিউডে। এরপর ২০১৩ সালে মোহিত সুরি পরিচালিত শ্রদ্ধা কাপুর ও আদিত্য রায় কাপুর অভিনীত ‘আশিকী ২’ আবারও বক্স অফিস কাঁপিয়ে দিয়েছিল। ওই বছরের সর্বোচ্চ আয় করা সিনেমার তালিকায় ছিল ছবিটি।

কার্তিক আরিয়ান
কার্তিক আরিয়ানছবি: ইনস্টাগ্রাম

‘আশিকী ২’–এর সাফল্যের পরপরই নির্মাতারা ‘আশিকী ৩’ নির্মাণে আগ্রহী হন। ছবিতে অভিনয়ের বিষয়টি নিশ্চিতও করেছিলেন সিদ্ধার্থ মালহোত্রা। তাঁর বিপরীতে অভিনয় করার কথা ছিল তাঁর সে সময়ের কথিত প্রেমিকা আলিয়া ভাটের। কিন্তু এরপর বিভিন্ন কারণে নিয়ে ছবিটি আর নির্মাণ করা হয়নি।


এতদিন পর আবার ছবিটি নির্মাণের ঘোষণা এল। ‘আশিকী ৩’-এ কার্তিক আরিয়ানের সঙ্গে আর কে কে অভিনয় করবেন, তা এখনো জানা যায়নি। ছবিটির সংগীতায়োজন করবেন অনুরাগের ছবির নিয়মিত সুরকার প্রিতম চক্রবর্তী।

সর্বশেষ সংবাদ

ওসি দিপুর কন্যা রাইসা জিপিএ ফাইভ পেয়েছেন 
৩০শে নভেম্বর ২০২২ সকাল ১১:৩২:৩১


সাংবাদিক কন্যা মুবাশ্বিরা পেলেন জিপিএ-৫
২৯শে নভেম্বর ২০২২ বিকাল ০৫:৪৫:৫৮

আমাদের অনেক যুদ্ধ করতে হয়: লিপি ওসমান
২৯শে নভেম্বর ২০২২ বিকাল ০৫:৩৭:৪৯

খুনিদের সাথে কিসের আলোচনা : শামীম ওসমান
২৮শে নভেম্বর ২০২২ রাত ০৮:২৪:৫৩

নৌ-যান শ্রমিকদের ১০ দফা দাবি নিয়ে ধর্মঘাট পালন 
২৮শে নভেম্বর ২০২২ সন্ধ্যা ০৬:২০:৩৪

শ্রীপুরে অনুমোদনহীন বিদেশী ঔষুধ উদ্ধার
২৮শে নভেম্বর ২০২২ বিকাল ০৩:০০:৫০

নারায়ণগঞ্জে ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন
২৭শে নভেম্বর ২০২২ সন্ধ্যা ০৭:৫২:২০



ASIAN TV