• ঢাকা
  • |
  • শনিবার ১২ই অগ্রহায়ণ ১৪২৯ দুপুর ০২:৫১:২৩ (26-Nov-2022)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও

অন্যান্য

দার্জিলিঙে এল তাজ! সূচনা হল তাজের চিয়া কুটির রিসর্ট অ্যান্ড স্পা; কোথায়? জানুন বিস্তারিত

২৮শে আগস্ট ২০২২ রাত ০৮:২৬:১৬

দার্জিলিঙে এল তাজ! সূচনা হল তাজের চিয়া কুটির রিসর্ট অ্যান্ড স্পা; কোথায়? জানুন বিস্তারিত

ইন্ডিয়ান হোটেলস কোম্পানি (আইএইচসিএল) এর আইকনিক ব্র্যান্ড, তাজ সোমবার দার্জিলিঙে তাজ চিয়া কুটির রিসর্ট অ্যান্ড স্পা খোলার কথা ঘোষণা করল। ১৮৫৯ সালে প্রতিষ্ঠিত বিশ্বের প্রথম টি ফ্যাক্টরি বিশ্বখ্যাত মকাইবাড়ি চা এস্টেটে এই রিসর্টটি অবস্থিত। ইন্ডিয়ান হোটেলস কোম্পানির ম্যানেজিং ডিরেক্টর এবং চিফ এক্সিকিউটিভ অফিসার শ্রী পুনিত ছাতওয়াল বলেন, “আইএইচসিএল তার অগ্রণী চিন্তাভাবনার সাহায্যে পর্যটন মানচিত্রে রাজস্থান, গোয়া এবং কেরালার মতো অনেক গন্তব্য সংযুক্ত করেছে। এবার আমরা পূর্বে আরও একটি নতুন গন্তব্য - দার্জিলিং-এ পা রাখতে পেরে আনন্দিত। তাজ চিয়া কুটির অ্যান্ড রিসর্টটি দুর্দান্ত হিমালয়ে বিদ্যমান আমাদের হোটেলগুলির সঙ্গে একটি নবতম সংযোজন। "

কলকাতা, ১৫ ডিসেম্বর: ইন্ডিয়ান হোটেলস কোম্পানি (আইএইচসিএল) এর আইকনিক ব্র্যান্ড, তাজ সোমবার দার্জিলিঙে (Darjeeling) তাজ চিয়া কুটির  রিসর্ট অ্যান্ড স্পা (Taj Chia Kutir Resort & Spa) খোলার কথা ঘোষণা করল। ১৮৫৯ সালে প্রতিষ্ঠিত বিশ্বের প্রথম টি ফ্যাক্টরি বিশ্বখ্যাত মকাইবাড়ি চা এস্টেটে এই রিসর্টটি অবস্থিত।

ইন্ডিয়ান হোটেলস কোম্পানির ম্যানেজিং ডিরেক্টর এবং চিফ এক্সিকিউটিভ অফিসার শ্রী পুনিত ছাতওয়াল বলেন, “আইএইচসিএল তার অগ্রণী চিন্তাভাবনার সাহায্যে পর্যটন মানচিত্রে রাজস্থান, গোয়া এবং কেরালার মতো অনেক গন্তব্য সংযুক্ত করেছে। এবার আমরা পূর্বে আরও একটি নতুন গন্তব্য - দার্জিলিং-এ পা রাখতে পেরে আনন্দিত। তাজ চিয়া কুটির অ্যান্ড রিসর্টটি দুর্দান্ত হিমালয়ে বিদ্যমান আমাদের হোটেলগুলির সঙ্গে একটি নবতম সংযোজন। "

সূর্য-চুম্বিত চা বাগানের মাঝে অবস্থিত তাজ চিয়া কুটির রিসর্ট অ্যান্ড স্পা টি ২২ একর জায়গা জুড়ে ছড়িয়ে রয়েছে। ৭২ কক্ষের রিসর্টটি থেকে কুয়াশায় মন্ডিত পাহাড় শ্রেণীর এক অনবদ্য দৃশ্য দেখতে পাওয়া যায়। চা টেরেসগুলি দ্বারা অনুপ্রাণিত এই নকশা যেন প্রকৃতির সঙ্গে মিশে থাকে ।

খাবারের জায়গাটি দেখলে মন আরও জুড়িয়ে যাবে। এখানে রয়েছে চিয়া বারান্দা, প্রাকৃতিক পরিবেশে বিশ্বের সব পদ পরিবেশন করা হয় । সোনারগাঁও, সুন্দর ডাইনিং রেস্তোরাঁ যেখানে নর্থ ওয়েস্ট ফ্রন্টিয়ার, পাঞ্জাবি এবং বাঙালি রান্না পরিবেশন করা হয়। অতিথিরা মনোহর মকাইবাড়ী টি লাউঞ্জে চা এবং চা টেস্টিং সেশন উপভোগ করতে পারেন। অল-গ্লাস বার থেকে চা বাগানের আকর্ষণীয় দৃশ্য দেখতে পাওয়া যায়।

পুনিত ছাতওয়াল আরও জানান,“হিমালয়ে বিলাসবহুল তাজ চিয়া কুটির প্রাকৃতিক সৌন্দর্যে মগ্ন হওয়ার মতো অভিজ্ঞতা দেয়। অতিথিরা পাহাড়ের প্রকৃতিবিদদের সাথে মাকাইবাড়ি টি এস্টেটে ঘুরতে পারেন ও বাগানে চা তোলা এবং স্বাদ গ্রহণ এর অভিজ্ঞতাও করতে পারবেন। দার্জিলিংয়ের তাজ চিয়া কুটির রিসর্ট অ্যান্ড স্পা এর জেনারেল ম্যানেজার শ্রী জিতেন্দ্র লোট বলেন, আমরা পাহাড়ের রানীর কাছে তাজের কিংবদন্তী আতিথেয়তা পরিবেশন করার আশা করছি।"

যে কোনও অনুষ্ঠান এবং সামাজিক সমাবেশগুলির জন্য এটি একটি আদর্শ গন্তব্য। এমনকি স্পা ব্র্যান্ড জিভা থেকে বিভিন্ন থেরাপি এবং নিরাময়ী ট্রিটমেন্টও করার ব্যবস্থা রয়েছে।

সর্বশেষ সংবাদ



নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে পুলিশের উপর হামলা
২৪শে নভেম্বর ২০২২ দুপুর ১২:০৭:০৩


খেজুরের রস সংগ্রহে ব্যস্ত গাছিরা
২৩শে নভেম্বর ২০২২ দুপুর ০২:০২:১৫




নিশি শ্রাবণীর নতুন গান ‘ভালোবাসার রঙ মাখো’
২০শে নভেম্বর ২০২২ বিকাল ০৪:৩১:১৩


ASIAN TV