• ঢাকা
  • |
  • শনিবার ১২ই অগ্রহায়ণ ১৪২৯ দুপুর ০২:৫৮:৫৯ (26-Nov-2022)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও

সারাবাংলা

গাজীপুর জেলা পরিষদ নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হওয়ায় আ’লীগ নেতা বহিস্কার

৮ই অক্টোবর ২০২২ বিকাল ০৪:৩৭:৩২

এসএম মোকসেদ আলম

আরিফ খান আবির, গাজীপুর প্রতিনিধি: গাজীপুর জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হওয়ায় মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এসএম মোকসেদ আলমকে দলের সব পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মো. আতাউল্লাহ মণ্ডল  এ তথ্য জানান।

গাজীপুর জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে কৃষক লীগের সাবেক সভাপতি মোতাহার হোসেন মোল্লা আওয়ামী লীগের মনোনেয়ন পেয়েছেন। একই পদে মোকসেদ আলম ‘বিদ্রোহী প্রার্থী’ হয়ে প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, “মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এসএম মোকসেদ আলম দলীয় নির্দেশনা অমান্য করে জেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হয়ে প্রচারণা চালাচ্ছেন। তাই দলের হাইকমান্ডের সিদ্ধান্ত অনুযায়ী তাকে দলের সব পদ থেকে অব্যহতি দেওয়া হয়েছে।

“তাছাড়া দলের গঠনতন্ত্রের ৪৭ ধারার উপধারা-১১ এ স্পষ্টভাবে বলা হয়েছে, কেউ যদি জাতীয় এবং স্থানীয় নির্বাচনে দলের প্রার্থীর বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা বা নির্বাচন করেন তবে স্বয়ংক্রিয়ভাবে তিনি দল থেকে বহিষ্কার হয়ে যাবেন।”

আগামী ১৭ অক্টোবর অনুষ্ঠেয় জেলা পরিষদ নির্বাচনে গাজীপুরে চেয়ারম্যান পদে তিনজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

তারা হলেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বাংলাদেশ কৃষক লীগের সাবেক সভাপতি ও কাপাসিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোতাহার হোসেন মোল্লা, মহানগর আওয়ামী লীগের সদ্য বহিষ্কৃত যুগ্ম সম্পাদক এসএম মোকসেদ আলম এবং বীর মুক্তিযোদ্ধা মো. সামসুল হক।

সর্বশেষ সংবাদ



নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে পুলিশের উপর হামলা
২৪শে নভেম্বর ২০২২ দুপুর ১২:০৭:০৩


খেজুরের রস সংগ্রহে ব্যস্ত গাছিরা
২৩শে নভেম্বর ২০২২ দুপুর ০২:০২:১৫




নিশি শ্রাবণীর নতুন গান ‘ভালোবাসার রঙ মাখো’
২০শে নভেম্বর ২০২২ বিকাল ০৪:৩১:১৩


ASIAN TV