• ঢাকা
  • |
  • শনিবার ১২ই অগ্রহায়ণ ১৪২৯ বিকাল ০৩:০৫:৫৯ (26-Nov-2022)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও

বিনোদন

আসছে “কাঠগোলাপ”

২৭শে অক্টোবর ২০২২ বিকাল ০৫:২৫:৪৭

কাঠগোলাপ সিনেমার শুটিং এর স্থিরচিত্র

রাজধানীর বিভিন্ন জায়গায় শুটিং চলছে সাজ্জাদ খানের দ্বিতীয় চলচ্চিত্র ‘কাঠগোলাপ’ এর। অপূর্ণ রুবেলের কাহিনী ও চিত্রনাট্যে ছবিটির শুটিং শুরু হয়েছে গত ১৬ অক্টোবর থেকে। এতে প্রধান চরিত্রগুলিতে অভিনয় করেছেন রাশেদ মামুন অপু, দিলরুবা দোয়েল, একে আজাদ সেতু, মেঘলা মুক্তা, কেয়া, জামশেদ শামীম, কুন্তল বুকি, শিল্পী সরকার অপু, সুজন হাবিব সহ অনেকেই। ভিন্ন ধরনের এই গল্প সমাজের কিছু মানুষকে নিয়ে এগিয়েছে। পরিচালক জানান, এমন বিষয় নিয়ে দেশে বা দেশের বাইরে খুব বেশি চলচ্চিত্র নির্মাণ হয়নি। তিনি বলেন, ‘নতুন বিষয় নিয়ে গল্প।

কাঠগোলাপ সিনেমার শুটিং এর স্থিরচিত্র

 স্বাভাবিকভাবেই একটা চ্যালেঞ্চ আছে। তবে অভিনয়শিল্পীদের সহযোগিতায় সেটি সামলে নিয়ে এগিয়ে যেতে পারবো।’ অভিনেত্রী দিলরুবা দোয়েল বলেন, চিত্রনাট্যটা যখন হাতে পাই তখন পুরোটা পড়ে চমকে উঠি। এভাবেই চিন্তা-ভাবনা করা যায় কিংবা ভাবতে পারে কেউ এটা মাথায় আসেনি এতদিন। কাজটা করে ভালো লাগছে।’ একই কথা বলেন অভিনেতা রাশেদ মামুন অপু। নিজের চরিত্র প্রসঙ্গে বলেন, ‘আমি সত্যিই অবাক হয়েছি গল্পটা পড়ে। আমার চরিত্রটা হয়তো চেনা কিন্তু মূল জায়গায় একেবারে আলাদা। চরিত্রের বেশ কয়েকটা লেয়ার আছে। যা দর্শকেরা উপভোগ করবেন।’ পরিচালক সাজ্জাদ খান বলেন, আমরা এক ধাপেই শুটিং শেষ করবো। 

তারপর পরই সম্পাদনা ও ডাবিং শেষ করে দেশী বিদেশী উৎসবে পাঠানোর পরিকল্পনা আছে। ইচ্ছে আছে আগামী বছরই ছবিটি দর্শকদের সামনে নিয়ে আসার। কাঠগোলাপের সুবাস ছড়িয়ে পড়বে বলেই আমাদের বিশ্বাস।’ তিনি জানান, ছবিটির শুটিং হয়েছে পান্থপথ, উত্তরা, হাতিরঝিল, মিরপুর ডিওএইচএস, শান্তা মারিয়াম ইউনিভার্সিটিসহ রাজধানীর বিভিন্ন এলাকায়।

সর্বশেষ সংবাদ



নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে পুলিশের উপর হামলা
২৪শে নভেম্বর ২০২২ দুপুর ১২:০৭:০৩


খেজুরের রস সংগ্রহে ব্যস্ত গাছিরা
২৩শে নভেম্বর ২০২২ দুপুর ০২:০২:১৫




নিশি শ্রাবণীর নতুন গান ‘ভালোবাসার রঙ মাখো’
২০শে নভেম্বর ২০২২ বিকাল ০৪:৩১:১৩


ASIAN TV