• ঢাকা
  • |
  • বৃহঃস্পতিবার ২৪শে অগ্রহায়ণ ১৪২৯ সন্ধ্যা ০৬:৫৫:৫৩ (08-Dec-2022)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও

বিনোদন

জন্মদিনে পরীমনির সারপ্রাইজ

২৪শে অক্টোবর ২০২২ বিকাল ০৪:৩৯:৩৬

পরীমনি

২৪ অক্টোবর পরীমনির জন্মদিন। প্রতিবছর বিশেষ এই দিনটির প্রথম প্রহরে অর্থাৎ রাত ১২টা ১ মিনিটে নানাকে নিয়ে কেক কেটে জন্মদিন উদযাপন শুরু করেন তিনি।  তবে এবারের জন্মদিনটি তার কাছে অনেক বেশি স্পেশাল। কারণ, এই জন্মদিনে সঙ্গী হবে পরীমনির একমাত্র ছেলে ও স্বামী।

বিয়ের পর এবারই প্রথম স্বামী আর সন্তানের সঙ্গে জন্মদিন পালন করতে পারায় বেশ উচ্ছ্বসিত পরীমনি। পরী জানান, ‘এবার থাকবে আরও বড় সারপ্রাইজ, যা অনুষ্ঠানটিকে আরও রঙিন করবে। আমার আগের কোনো জন্মদিনে এমন সারপ্রাইজ অতিথিরা দেখেননি।’

প্রায় সব জন্মদিনে পরীর জন্মদিন থাকে সারপ্রাইজে ভরা। কখনো নিজের পোশাক, অনুষ্ঠানের সাজসজ্জা কিংবা ব্যতিক্রম কর্মকাণ্ড দিয়ে দর্শক আর অতিথিদের চমকে দেন তিনি।

তবে এবার ঠিক কী দিয়ে তিনি তার জন্মদিনে চমক দিচ্ছেন তা আগে থেকেই কেউ বুঝে উঠতে পারছে না। এরই মাঝে পরী জানিয়েছেন, এবারই নাকি তার শেষ জন্মদিন।

জমকালো জন্মদিন আর পালন করবেন না ঢাকাই সিনেমার আলোচিত আর জনপ্রিয় নায়িকা পরীমনি। এ বিষয়ে পরী বলেন, ‘আগামীবার আমার ছেলের প্রথম জন্মদিন পড়বে। ওর জন্ম ১০ আগস্ট। এর দুই মাস পর আমার। আগামী বছর থেকে আমার মতো ধুমধাম করে বাবুর জন্মদিন করব। আমারটা আর করতে চাই না।’ 

পরী আরও জানান, জন্মদিনের অনুষ্ঠানে পরিবারের তিন সদস্যই এবার একই রঙের পোশাক পরবেন। জন্মদিনের স্থান সুন্দরভাবে ডেকোরেশন করার পাশাপাশি থাকছে নাচ-গানের ব্যবস্থাও। খুব কাছের মানুষরাই শামিল হবেন ৩০-এ পা রাখা পরীর জন্মদিনে।

সর্বশেষ সংবাদ

নারায়ণগঞ্জ শহরে জলকামান মোতায়েন
৮ই ডিসেম্বর ২০২২ বিকাল ০৫:৫৫:৪৭


পুরুষের ফুসফুস, নারীর স্তন ক্যানসার বেশি
৮ই ডিসেম্বর ২০২২ দুপুর ১২:৫৩:৩১


তালতলী রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন
৭ই ডিসেম্বর ২০২২ সন্ধ্যা ০৬:১৫:৩১

ভোলার চরফ্যাসন যুবলীগের ৫০ তম বর্ষপূর্তি উদযাপন
৬ই ডিসেম্বর ২০২২ সন্ধ্যা ০৬:২২:৪৯





ASIAN TV