• ঢাকা
  • |
  • শনিবার ২৬শে অগ্রহায়ণ ১৪২৯ সকাল ০৯:০৪:১৩ (10-Dec-2022)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও

সারাবাংলা

ডিবির জালে ৫ জন , অটো রিক্সা উদ্ধার

১৮ই সেপ্টেম্বর ২০২২ বিকাল ০৪:০৯:২৪

ডিবির জালে ৫জন , অটো রিক্সা উদ্ধার

হাবিবুর রহমান (নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি) : সিদ্ধিরগঞ্জে চোরাই হওয়া ব্যাটারি চালিত অটো রিক্সা উদ্ধার অভিযান পরিচালনা করে, ৫জনকে আটক করেছে গোয়েন্দা সংস্থা (ডিবি)। তাদের দাবী আটককৃতরা ব্যাটারি চালিত অটো রিকশা চোর।

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) সিদ্ধিরগঞ্জ নিমাই কাচারী এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৫টি ব্যাটারী চালিত মিশুক ও ১টি ব্যাটারি চালিত অটো রিকশা উদ্ধার করা হয় বলে জানায় গোয়েন্দা সংস্থা (ডিবি)।

আটককৃত আসামিরা হলো, আড়াইহাজার উপজেলার মনোহরদী এলাকার মৃত শাহিজুদ্দিনের ছেলে ওমর ফারুক (৩০), রাজধানীর দক্ষিণ কেরানীগঞ্জ নাগর মোহন এলাকার মৃত রেজাউল করিমের ছেলে সুলাইমান (৪০), সিদ্ধিরগঞ্জ মুক্তিনগর জাহাঙ্গীর আলমের ছেলে মো. সৌরভ মীর (২৮), সিদ্ধিরগঞ্জ নিমাই কাছারি এলাকার মৃত জুলহাস মিয়ার ছেলে মো. আকাশ মিয়া (২৭) ও গোপালগঞ্জ সদর উপজেলার বলাকৈড় এলাকার মৃত আব্দুল আলী শেখ’র ছেলে মান্নু শেখ (৫৫)।

পুলিশ জানায়, নারায়ণগঞ্জ জেলা ডিবি পুলিশের একটি চৌকস দল বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যা থেকে সারারাত অভিযান পরিচালনা করে। রূপগঞ্জ গাউছিয়া এলাকা থেকে চোরাই হওয়া একটি ব্যাটারি চালিত অটো রিক্সা উদ্ধারের লক্ষ্যে সিদ্ধিরগঞ্জে অভিযান করে পাঁচটি ব্যাটারী চালিত মিশুক ও একটি ব্যাটারি চালিত অটো রিকশা এবং পাঁচজন চোরকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

আটককৃতদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা নং- ৩৬, তারিখ- ১৫/০৯/২০২২ রুজু করা হয়েছে। আটককৃতদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

 

সর্বশেষ সংবাদ







নবীনগরে শ্বশুর বাড়ি থেকে প্রবাসীর লাশ উদ্ধার
৯ই ডিসেম্বর ২০২২ সন্ধ্যা ০৭:৪৪:২৫


নারায়ণগঞ্জ শহরে জলকামান মোতায়েন
৮ই ডিসেম্বর ২০২২ বিকাল ০৫:৫৫:৪৭


ASIAN TV