• ঢাকা
  • |
  • শনিবার ২৬শে অগ্রহায়ণ ১৪২৯ সকাল ০৭:১৪:১১ (10-Dec-2022)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও

ব্যবসা-বাণিজ্য

সরকারের স্বপ্ন বাস্তবায়নে বেসরকারি খাতে অনন্য অবদান রেখে চলেছে রূপায়ন গ্রুপ

১৭ই সেপ্টেম্বর ২০২২ রাত ০৮:০১:৫৫

রূপায়র লোগো। ফাইল ছবি

শুক্রবার সন্ধ্যায় রূপায়ন সিটি উত্তরার ফ্লাট হস্তান্তর অনুষ্ঠানে যোগ দিয়ে একথা জানান গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ। এসময় উন্নত দেশের আদলে বাংলাদেশের আবাসন ব্যবস্থা তৈরী করতে রূপায়ন গ্রুপ কাজ করে যাচ্ছে বলে জানান প্রতিষ্ঠানটির কো- চেয়ারম্যান মাহির আলী খান রাতুল।

কো- চেয়ারম্যান মাহির আলী খান রাতুল, রূপায়ন গ্রুপ

“ডেলিভার উই প্রমিজ” এই স্লোগানকে প্রতিপাদ্য করেই দেশের প্রথম প্রিমিয়াম মেগা গেইটেড কমউিনিটি রূপায়ন সিটি উত্তরার একটি ফেইজের কন্ডো এপার্টমেন্ট ক্রেতাদেরকে কাছে হস্তান্তর করে দেশের আবাসন খাতের অনন্য ঠিকানা রূপায়ন গ্রুপ।

বর্ণাঢ্য এক অনুষ্ঠানের মধ্য দিয়ে এই প্রক্রিয়াটি সম্পন্ন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ। জানান আবাসন খাতে গতানুগতিক ধারার বাইরে কাজ করে দেশের আবাসন খাতকে অনন্য স্থানে নিয়ে গেছে রূপায়ন গ্রুপ।

তরুন প্রজন্মের সুন্দর ভবিষ্যৎ নির্মাণে এবং উন্নত আবাসনের জন্য বিদেশ নয় দেশের মাটিতেই সব সুবিধা নিশ্চিত করতেই রূপায়ন গ্রুপ কাজ করে যাচ্ছে বলে জানান প্রতিষ্ঠানের কো চেয়ারম্যান মাহির আলী খান রাতুল।

প্রতিশ্রুতি অনুযায়ী ক্রেতাদের কন্ডো এপার্টমেন্ট সময়মত বুঝিয়ে দিতে পারায় ফ্লাট মালিকদের পাশাপাশি খুশি প্রতিষ্ঠানটির উর্ধ্বতন কর্মকর্তারাও। জানান আগামীতেও এ ধারা অব্যাহত থাকবে। 

সর্বশেষ সংবাদ







নবীনগরে শ্বশুর বাড়ি থেকে প্রবাসীর লাশ উদ্ধার
৯ই ডিসেম্বর ২০২২ সন্ধ্যা ০৭:৪৪:২৫


নারায়ণগঞ্জ শহরে জলকামান মোতায়েন
৮ই ডিসেম্বর ২০২২ বিকাল ০৫:৫৫:৪৭


ASIAN TV