• ঢাকা
  • |
  • বুধবার ১৬ই অগ্রহায়ণ ১৪২৯ বিকাল ০৫:১০:৫৯ (30-Nov-2022)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও

সারাবাংলা

ওসিকে কোপাল ডাকাত দল

২রা অক্টোবর ২০২২ সন্ধ্যা ০৬:২৪:৫২

ওসিকে কোপাল ডাকাত দল

হাবিবুর রহমান (নারায়ণগঞ্জ প্রতিনিধি): ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মেঘনা টোল প্লাজা এলাকায় ডাকাতের হামলায় গুরুতর আহত হয়েছেন চট্টগ্রামের জোরারগঞ্জ হাইওয়ে থানার ওসি মো. আলমগীর হোসেন ও তার গাড়িচালক মো. ইয়াছিন বাদশা। ডাকাতরা তাদের ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে নগদ টাকা মোবাইল ফোন ও এটিএম কার্ড নিয়ে গেছে। গত শুক্রবার ভোর রাতে ওই ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতের হামলায় আহত ওসি আলমগীর ও গাড়ি চালক ইয়াছিন বাদশা চট্টগ্রামে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় শনিবার পহেলা  অক্টোবর দিনগত রাতের  ওসি আলমগীর  নারায়ণগঞ্জের সোনারগাঁ থানায় প্রতিনিধি পাঠিয়ে বাদী হয়ে অজ্ঞাতপরিচয় ৪-৫ ডাকাতের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল জানান,চট্টগ্রামের জোরারগঞ্জ হাইওয়ে থানার ওসি মো. আলমগীর হোসেন ও তার গাড়িচালক মো. ইয়াছিন বাদশা প্রাইভেটকারে করে ঢাকা থেকে গত শুক্রবার ভোর সাড়ে তিনটার দিকে তার কর্মস্থলে যাচ্ছিলেন। ওই সময় পথে মেঘনা টোল প্লাজা এলাকায় টোল দেওয়ার জন্য গাড়ি থামান। এসময় তার আগে ৬-৭টি গাড়ি টোল দেওয়ার লাইনে ছিল। এতে করে সামান্য যানজটের সৃষ্টি হয়। ওই সময় অতর্কিতভাবে ওসিকে বহনকারী প্রাইভেটকার (চট্টগ্রাম মোট্রো গ- ১২৬৮৫১) চালকের মাথায় পিস্তল ঠেকিয়ে গুলি করার হুমকি দেয় ডাকাতরা। পরে ডাকাতরা টেনে হেঁচরে প্রাইভেটকারের পেছনের দরজা খুলে ওসি আলমগীরকে বিভিন্ন স্থানে কুপিয়ে আহত করে। এসময় তাদের কাছ থেকে নগদ ১৯ হাজার টাকা, ৬০ হাজার টাকা মূল্যের ৪টি মোবাইলফোন সেট নিয়ে যায়। তাদের ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে ডাকাতরা পালিয়ে যায়। পরে তারা  দ্রুত  গৌরিপুর স্বাস্থ্য কমপ্লক্সে গিয়ে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম একটি মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে উন্নত চিকিসার জন্য ভর্তি হয়েছেন আহতরা।

এদিকে  মাত্র দুই দিন আগে নারায়ণগঞ্জের মাসদাইর কবরস্থানের সামনে খোদ ডিবি পুলিশের কনস্টেবল ছিনতাইকারীর কবলে পরে সর্বস্ব খুইয়েছেন । ওই ঘটনায়  ডিবি পুলিশ তিন ছিনতাইকারীকে আটক করে। আকটকৃতদের মোবাইল ফোন থেকে বিভিন্ন ভিডিও ক্লিপস উদ্ধার করা হয়। সেই ভিডিও ক্লিপস দেখা যায়, ছিনতাইয়ের উদ্দেশ্যে মানুষকে অপহরণ করে কিভাবে  টর্চার করতো ওই আটককৃত ছিনতাইকারিরা। ওই ভিডিওতে উদঘাটন হয় ছিনতাইকারি চক্রটি একটি বাড়িতে টর্চার সেলও বানিয়েছিল।

ওসির ওপর ডাকাতের হামলা প্রসঙ্গে সোনারগাঁও কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নবীর হোসেন বলেন, ডাকাতির ঘটনায় মামলা দায়েরের জন্য ওসির প্রতিনিধি থানায় এসেছেন। মামলা নেওয়া হয়েছে। ডাকাতদের গ্রেফতারের চেষ্টা চলছে। 

 

 

সর্বশেষ সংবাদ

ওসি দিপুর কন্যা রাইসা জিপিএ ফাইভ পেয়েছেন 
৩০শে নভেম্বর ২০২২ সকাল ১১:৩২:৩১


সাংবাদিক কন্যা মুবাশ্বিরা পেলেন জিপিএ-৫
২৯শে নভেম্বর ২০২২ বিকাল ০৫:৪৫:৫৮

আমাদের অনেক যুদ্ধ করতে হয়: লিপি ওসমান
২৯শে নভেম্বর ২০২২ বিকাল ০৫:৩৭:৪৯

খুনিদের সাথে কিসের আলোচনা : শামীম ওসমান
২৮শে নভেম্বর ২০২২ রাত ০৮:২৪:৫৩

নৌ-যান শ্রমিকদের ১০ দফা দাবি নিয়ে ধর্মঘাট পালন 
২৮শে নভেম্বর ২০২২ সন্ধ্যা ০৬:২০:৩৪

শ্রীপুরে অনুমোদনহীন বিদেশী ঔষুধ উদ্ধার
২৮শে নভেম্বর ২০২২ বিকাল ০৩:০০:৫০

নারায়ণগঞ্জে ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন
২৭শে নভেম্বর ২০২২ সন্ধ্যা ০৭:৫২:২০



ASIAN TV