• ঢাকা
  • |
  • শনিবার ১২ই অগ্রহায়ণ ১৪২৯ দুপুর ০২:৫৮:২৫ (26-Nov-2022)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও

অপরাধ

জকিগঞ্জে যাত্রীবাহী বাসচাপায় কলেজছাত্রী নিহত, সড়ক অবরোধ

৩১শে আগস্ট ২০২২ দুপুর ০২:২৩:০২

জকিগঞ্জে যাত্রীবাহী বাসচাপায় কলেজছাত্রী নিহত, সড়ক অবরোধ

সিলেটের জকিগঞ্জ উপজেলায় কলেজ থেকে বাড়ি ফেরার পথে যাত্রীবাহী বাসের চাপায় ফাতেমা বেগম (১৭) নামের এক ছাত্রী নিহত হয়েছে। আজ মঙ্গলবার বেলা দুইটার দিকে সিলেট-জকিগঞ্জ সড়কের আটগ্রাম স্টেশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় কলেজের শিক্ষার্থীরা সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন।

ফাতেমা জকিগঞ্জের লুৎফর রহমান স্কুল অ্যান্ড কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী ছিল। সে জালালাবাদ আটগ্রামের আবদুস সালামের মেয়ে। দুর্ঘটনায় ফাতেমার এক সহপাঠী আহত হয়েছে। তাকে আশঙ্কাজনক অবস্থায় প্রথমে জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে সিলেট এম এ জি ওসমানী হাসপাতালে পাঠানো হয়।

প্রত্যক্ষদর্শী কয়েকজন জানান, বেলা দুইটার দিকে জকিগঞ্জ থেকে ছেড়ে আসা সিলেটগামী অনিকা এন্টারপ্রাইজ নামের একটি বাস আটগ্রামে পৌঁছে নিয়ন্ত্রণ হারিয়ে কলেজ থেকে বাড়ি ফেরা ছাত্রীদের চাপা দিয়ে একটি দোকানে ঢুকে পড়ে। এতে বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই কলেজছাত্রী ফাতেমা প্রাণ হারায়। এ সময় তার সঙ্গে থাকা এক সহপাঠী আহত হয়। তবে আহত ছাত্রীর নাম–পরিচয় পাওয়া যায়নি।

এ ঘটনায় আটগ্রাম স্টেশনে বিক্ষোভ করে শিক্ষার্থীসহ এলাকার সাধারণ মানুষ সড়ক অবরোধ করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বাসটি জব্দ করে। একই সঙ্গে এ ঘটনায় জড়িত ব্যক্তিদের আইনের আওতায় আনার আশ্বাস দিলে বিক্ষুব্ধ ব্যক্তিরা সড়ক অবরোধ কর্মসূচি প্রত্যাহার করেন।

জকিগঞ্জ উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবদুল আহাদ জানান, নিহত কলেজছাত্রীকে হাসপাতালে আনা হয়নি। আহত ছাত্রীকে হাসপাতালে নিয়ে এলে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে সিলেটে পাঠানো হয়। তার অবস্থা আশঙ্কাজনক ছিল বলে তিনি জানান।

জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোশাররফ হোসেন বলেন, পুলিশ বাসটি জব্দ করেছে। তবে গাড়ির চালককে আটক করা যায়নি। তাঁকে আটক করতে পুলিশ অভিযান চালাচ্ছে।

সর্বশেষ সংবাদ



নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে পুলিশের উপর হামলা
২৪শে নভেম্বর ২০২২ দুপুর ১২:০৭:০৩


খেজুরের রস সংগ্রহে ব্যস্ত গাছিরা
২৩শে নভেম্বর ২০২২ দুপুর ০২:০২:১৫




নিশি শ্রাবণীর নতুন গান ‘ভালোবাসার রঙ মাখো’
২০শে নভেম্বর ২০২২ বিকাল ০৪:৩১:১৩


ASIAN TV