• ঢাকা
  • |
  • বৃহঃস্পতিবার ২৪শে অগ্রহায়ণ ১৪২৯ সন্ধ্যা ০৭:০৭:৫২ (08-Dec-2022)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও

জাতীয়

কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ হাফিজ চ্যালেঞ্জ নানা অভিযোগে অভিযুক্ত

২২শে অক্টোবর ২০২২ সন্ধ্যা ০৬:৫১:৩৮

শেখ হাফিজ চ্যালেঞ্জ। ফাইল ছবি

হাসিবুর রহমান রিজু, কুষ্টিয়া : কুষ্টিয়া জেলা ছাত্রলীগ নেত্রীর শ্লীলতাহানী, নিয়োগ বাণিজ্য, বালিমহল ইজারা দেওয়ার নামে টাকা নেওয়া এমন বিভিন্ন অভিযোগে অভিযুক্ত কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ হাফিজ চ্যালেঞ্জ।

কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত সবার পর থেকেই হিংস্র মানবে পরিনিত হয়েছে শেখ হাফিজ চ্যালেঞ্জ। শ্লীলতাহানী ও ব্যাক্তিগত ছবি এডিট করে ফেসবুকের প্রচারের অভিযোগ এনে কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ হাফিজ চ্যালেঞ্জসহ ছয় জনের নাম উল্লেখ করে জেলা ছাত্রীলীগের সহ সম্পাদক নওরিন রহমান ১৯ সেপ্টেম্বর কুষ্টিয়া মডেল থানায় অভিযোগ জমা দেন।

অভিযোগ থানা পুলিশ আমলে না নেওয়ায় ২১ সেপ্টেম্বর সংবাদ সম্মেলন করেন ঐ ছাত্রলীগ নেত্রী। সংবাদ সম্মেলনে তিনি আরো বলেন, শেখ হাফিজ চ্যালেঞ্জ আমাকে কু-প্রাস্তাবও দিয়েছে। পাল্টা সংবাদ সম্মেলন করেন, কুষ্টিয়া জেলা কুষ্টিয়া জেলা ছাত্রলীগ। পরে ২২ সেপ্টেম্বর আবারো সংবাদ সম্মেলন করেন ছাত্রলীগ নেত্রী নওরীন রহমান ।

এদিকে শেখ হাফিজ চ্যালেঞ্জের জন্মভূমি কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলায় নদী থেকে বালি উত্তোলনের জন্য বিভিন্ন ব্যাক্তিদের কাছ থেকে লক্ষ লক্ষ টাকা নেবার অভিযোগ রয়েছে। শেখ হাফিজ চ্যালেঞ্জ, মুহাইমিনুল মিরাজসহ তার সহোযোগীরা বিভিন্ন সময় অসহায় শিক্ষার্থীদের লক্ষ করে ছিনতাই চাঁদাবাজীসহ ছাত্রীদের যৌন হয়রানির ঘটনাও ঘটিয়েছে।

ছিনতাই, চাঁদাবাজীর টাকা দিয়ে চ্যালেঞ্জ দৌলতপুরে গড়ে তুলেছেন আলিসান বাড়ি।

সর্বশেষ সংবাদ

নারায়ণগঞ্জ শহরে জলকামান মোতায়েন
৮ই ডিসেম্বর ২০২২ বিকাল ০৫:৫৫:৪৭


পুরুষের ফুসফুস, নারীর স্তন ক্যানসার বেশি
৮ই ডিসেম্বর ২০২২ দুপুর ১২:৫৩:৩১


তালতলী রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন
৭ই ডিসেম্বর ২০২২ সন্ধ্যা ০৬:১৫:৩১

ভোলার চরফ্যাসন যুবলীগের ৫০ তম বর্ষপূর্তি উদযাপন
৬ই ডিসেম্বর ২০২২ সন্ধ্যা ০৬:২২:৪৯





ASIAN TV