• ঢাকা
  • |
  • শনিবার ১২ই অগ্রহায়ণ ১৪২৯ দুপুর ০২:৪৭:০৩ (26-Nov-2022)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও

ব্যাংক ও বীমা

ইসলামি ব্যাংকিং চালু করল পূবালী ব্যাংক

৩১শে আগস্ট ২০২২ বিকাল ০৪:৪৯:১৭

ইসলামি ব্যাংকিং কার্যক্রম চালু করেছে পূবালী ব্যাংক। গতকাল রাজধানীর মতিঝিলে ব্যাংকের প্রধান কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে এর উদ্বোধন করা হয় বিজ্ঞপ্তি

৪৯১টি শাখা ও ৯৩টি উপশাখায় অনলাইনের মাধ্যমে শরিয়াহভিত্তিক ইসলামি ব্যাংকিং সেবা চালু করেছে পূবালী ব্যাংক। রাজধানীর মতিঝিলে পূবালী ব্যাংকের প্রধান কার্যালয়ে গতকাল সোমবার আয়োজিত অনুষ্ঠানে এই কার্যক্রমের উদ্বোধন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন পূবালী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক শফিউল আলম খান চৌধুরী। আরও উপস্থিত ছিলেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আলী, উপব্যবস্থাপনা পরিচালক জাহিদ আহসান প্রমুখ। স্বাগত বক্তব্য দেন ইসলামিক ব্যাংকিং উইংয়ের মহাব্যবস্থাপক দেওয়ান জামিল মাসুদ। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

অনলাইনভিত্তিক ইসলামি ব্যাংকিং সেবার মাধ্যমে গ্রাহকেরা পূবালী ব্যাংকের সব শাখা ও উপশাখা থেকে ইসলামি ব্যাংকিং সুবিধা পাবেন। গ্রাহকেরা সব ধরনের আমানত হিসাব খুলতে, নগদায়ন ও নবায়ন করতে পারবেন। সব শাখা ও উপশাখা থেকে চেকবই সংগ্রহ করতে পারবেন।

পূবালী ব্যাংক ২০১০ সালে দুটি ইসলামি ব্যাংকিং উইন্ডোর মাধ্যমে প্রচলিত ব্যাংকিংয়ের পাশাপাশি ইসলামি ব্যাংকিং সেবা চালু করে। পরে বাংলাদেশ ব্যাংকের অনুমোদন নিয়ে ২০১৯ সালে ১০টি এবং ২০২০ সালে আরও ৫টি ইসলামি ব্যাংকিং উইন্ডো খোলা হয়। বর্তমানে ব্যাংকটির মোট ইসলামি ব্যাংকিং উইন্ডোর সংখ্যা ১৭।

সর্বশেষ সংবাদ



নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে পুলিশের উপর হামলা
২৪শে নভেম্বর ২০২২ দুপুর ১২:০৭:০৩


খেজুরের রস সংগ্রহে ব্যস্ত গাছিরা
২৩শে নভেম্বর ২০২২ দুপুর ০২:০২:১৫




নিশি শ্রাবণীর নতুন গান ‘ভালোবাসার রঙ মাখো’
২০শে নভেম্বর ২০২২ বিকাল ০৪:৩১:১৩


ASIAN TV