• ঢাকা
  • |
  • বুধবার ১৬ই অগ্রহায়ণ ১৪২৯ বিকাল ০৪:৩৫:৫০ (30-Nov-2022)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও

সারাবাংলা

ইভটিজিং এর প্রতিবাদ করায় স্কুল ছাত্রকে পিটিয়ে জখম

১৭ই নভেম্বর ২০২২ দুপুর ০২:১৯:৫৮

ইভটিজিং এর প্রতিবাদ করায় স্কুল ছাত্রকে পিটিয়ে জখম

নারায়ণগঞ্জের ফতুল্লার দাপায় ইভটিজিংয়ের প্রতিবাদ করায় রবিউল হাসান ও রাতিন নামক দুই স্কুল ছাত্রকে লাঠি দিয়ে বেধড়ক পেটানো হয়েছে।  এতে ওই দুই স্কুল ছাত্র গুরুতর রক্তাক্ত জখম হয়েছে। গতকাল বুধবার (১৬ নভেম্বর) বিকালে ফতুল্লার দাপা পাইলট উচ্চ বিদ্যালয় এলাকায় এ ঘটনা ঘটায় কিশোর গ্যাং এর সদস্যরা। আহত দুই ছাত্র রবিউল ও রাতিন ফতুল্লা পাইলট উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্র। এ ঘটনায় আহত স্কুল ছাত্র রবিউল হাসানের বড় ভাই সোহাগ বাদী হয়ে বুধবার সন্ধ্যায় হামলাকারী সেহাচর তক্কার মাঠ এলাকার কিশোর গ্যাং শামীম বাহিনীর প্রধান শামীম সহ ৫ জনের নাম উল্লেখ সহ অজ্ঞাতনামা আরো ১০-১২ জন কে আসামী করে ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। কিশোর গ্যাং শামীমের বিরুদ্ধে প্রায় ২০ টি মামলা এবং সাধারন ডায়েরী রয়েছে বলে জানা যায়।

কিশোর গ্যাং  শামীম বাহিনীর প্রধান শামীম, মুন্না, বাইতুল,ইমন,নয়ন সহ বেশ কিছু বখাটেরা দীর্ঘদিন ধরে স্কুলের ছাত্রীদের সঙ্গে অশোভন আচারণ, অকারণে মুঠোফোনে ছবি তোলা, পথরোধ করা সহ নানাভাবে বিরক্ত করে আসছিলেন। এতে  পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী রবিউল হাসান ও রাতিন সহ বেশ কয়েকজন ইভটিজিং এর  প্রতিবাদ করে। তাই ক্ষিপ্ত হয়ে বুধবার  বিকাল ৫ টার দিকে  কোচিং শেষ করে বাসায় যাবার পথে স্কুলের পূর্ব গেইটে আসা মাত্র রবিউল ও রাতিন কে একটি মাঠে  তুলে নিয়ে যায় কিশোর গ্যাং এর লিডার শামীম সহ অপর সন্ত্রাসীরা। 

সেখানে নিয়ে গিয়ে কাঠের লাঠি দিয়ে নির্মম ভাবে এলোপাতাড়ি ভাবে পেটায় রবিউল ও রাতিনকে।। এতে দুজনের শরীরের মুখ- মন্ডল সহ একাধিক স্থানে রক্তাক্ত জখম হয়। ঘটনার সংবাদ ছড়িয়ে পড়লে  স্কুলের ছাত্র-ছাত্রীদের মাঝে ও অভিভাবক ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়। তারা অপরাধীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী করেছে।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ওসি রিজাওয়ান হক দীপু জানান, অভিযোগের ভিত্তিতে আইনী ব্যবস্থা নেব।

 

 

সর্বশেষ সংবাদ

ওসি দিপুর কন্যা রাইসা জিপিএ ফাইভ পেয়েছেন 
৩০শে নভেম্বর ২০২২ সকাল ১১:৩২:৩১


সাংবাদিক কন্যা মুবাশ্বিরা পেলেন জিপিএ-৫
২৯শে নভেম্বর ২০২২ বিকাল ০৫:৪৫:৫৮

আমাদের অনেক যুদ্ধ করতে হয়: লিপি ওসমান
২৯শে নভেম্বর ২০২২ বিকাল ০৫:৩৭:৪৯

খুনিদের সাথে কিসের আলোচনা : শামীম ওসমান
২৮শে নভেম্বর ২০২২ রাত ০৮:২৪:৫৩

নৌ-যান শ্রমিকদের ১০ দফা দাবি নিয়ে ধর্মঘাট পালন 
২৮শে নভেম্বর ২০২২ সন্ধ্যা ০৬:২০:৩৪

শ্রীপুরে অনুমোদনহীন বিদেশী ঔষুধ উদ্ধার
২৮শে নভেম্বর ২০২২ বিকাল ০৩:০০:৫০

নারায়ণগঞ্জে ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন
২৭শে নভেম্বর ২০২২ সন্ধ্যা ০৭:৫২:২০



ASIAN TV