• ঢাকা
  • |
  • শনিবার ২৬শে অগ্রহায়ণ ১৪২৯ সকাল ০৮:২৯:৪৮ (10-Dec-2022)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও

সারাবাংলা

ব্রাহ্মাণবাড়িয়ার নবীনগরে জেলা পরিষদ নির্বাচন শান্তিপূর্ণভাবে সম্পন্ন

১৭ই অক্টোবর ২০২২ রাত ০৮:১০:৩৮

ফাইল ছবি

জ ই বুলবুল, ব্রাহ্মাণবাড়িয়া নবীনগর প্রতিনিধি : ব্রাহ্মাণবাড়িয়ার বড় উপজেলা নবীনগরে কঠোর নিরাপত্তায় অবাধ সুষ্ঠু ভাবে জেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল ৯টা থেকে দুপুর ২ টা পর্যন্ত (ইভিএম) এর মাধ্যমে ভোটগ্রহন সম্পন্ন হয়েছে।

এতে চেয়ারম্যান পদে আল মামুন সরকার (আনারস) পেয়েছেন ১৮৬ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্ধী শফিকুল ইসলাম এম এস সি (মটরসাইকেল) পেয়েছেন ৯৭ ভোট, সদস্য পদে নাছির উদ্দিন (অটোরিক্সা) পেয়েছেন ১৪৫ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্ধী আবুল হোসেন আজাদ (টিউবওয়েল) পেয়েছেন ৭৬ ভোট, বোরহান উদ্দিন আহমেদ হয়েছেন তৃতীয়। এদিকে সংরক্ষিত নারী সদস্য পদে অধ্যাপিকা নূরন্নাহার বেগম পেয়েছেন ১৩৩ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্ধী সূনি আক্তার সূচি (ফুটবল) পেয়েছেন ১১৩ ভোট।

জেলা পরিষদ নির্বাচনে এই উপজেলায় ৮নং ওর্য়াডের মোট ভোটার সংখ্যা ২৮৮ জন। এই নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জন ছাড়াও সাধারণ সদস্য পদে ৪ ও সংরক্ষিত নারী সদস্য পদে ৩ জন প্রতিদ্বন্ধীতা করছেন।

এসময় ভোট কেন্দ্র পরিদর্শন করেন জেলা প্রশাসক সাহগীর আলম, জেলা পুলিশ সুপার আনিসুর রহমানসহ জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা। ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক ও রির্টানিং কর্মকর্তা শাহগীর আলম জানান, জেলা প্রশাসনের নজরদারিতে আইনশৃঙ্খলা বাহিনীর কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে সুষ্ঠু শান্তিপূর্ণভাবে নির্বাচন সম্পন্ন হয়েছে।

সর্বশেষ সংবাদ







নবীনগরে শ্বশুর বাড়ি থেকে প্রবাসীর লাশ উদ্ধার
৯ই ডিসেম্বর ২০২২ সন্ধ্যা ০৭:৪৪:২৫


নারায়ণগঞ্জ শহরে জলকামান মোতায়েন
৮ই ডিসেম্বর ২০২২ বিকাল ০৫:৫৫:৪৭


ASIAN TV