• ঢাকা
  • |
  • বুধবার ১৬ই অগ্রহায়ণ ১৪২৯ বিকাল ০৫:০৫:০১ (30-Nov-2022)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও

বিনোদন

‘রাগী’ দেখতে হলে দর্শকের ভিড়

১৫ই অক্টোবর ২০২২ বিকাল ০৩:২৯:২৮

ছবি: সংগৃহিত

শুক্রবার (১৪ আগস্ট) মুক্তি পেয়েছে পুরোপুরি অ্যাকশনধর্মী সিনেমা ‘রাগী’।এ সিনেমাটি নিয়ে বেশ আশাবাদী সিনেমাসংশ্লিষ্টরা।আর প্রথম দিনে তাদের নিরাশ করেননি দর্শক। প্রথম দিনই ‘রাগী’ সিনেমা দেখতেই প্রেক্ষাগৃহে উল্লেখযোগ্য দর্শক দেখা গেছে।
 

মিজানুর রহমান মিজান পরিচালিত এই সিনেমাটিতে নায়ক হিসেবে অভিনয় করেছেন আবির চৌধুরী। সামাজিক-অ্যাকশন ঘরানার সিনেমাটিতে আবিরের বিপরীতে অভিনয় করেছেন দুই নায়িকা আঁচল আঁখি ও মৌমিতা মৌ। এছাড়াও রয়েছেন— শতাব্দী ওয়াদুদ, শাকিল আহমেদ, মারুফ আকিব, খালেদা আক্তার, কাজী হায়াৎ, অন্তরা জামান,  ববি, জিয়া তালুকদার, সনি প্রমুখ।

ঢাকাই ছবির লাস্যময়ী নায়িকা আঁচল আঁখি। অসংখ্য ব্যবসা সফল ছবি উপহার দিয়েছেন। অর্জন করেছেন দর্শকের আস্থা। কিস্তিমাত খ্যাত নায়িকা ৩ বছরের বিরতির পর আবার বড় পর্দায় প্রত্যাবর্তন করেছেন ‘রাগী’ ছবির মাধ্যমে। সিনেমাটিতে অসাধারণ অভিনয় করেছেন তিনি। শুধু তাই নয়,অ্যাকশন ঘরোয়ানার সিনেমা একদম নতুন রুপে হাজির হয়েছেন আঁচল বলছেন সমালোচকেরা।পাশাপাশি প্রথমবার বড়পর্দায় নায়ক হিসেবে আবির্ভাব হয়েছে আবির চৌধুরীর।তিনি প্রশংসিত হচ্ছেন।বিশেষ করে নায়িকা মুনমুনের প্রথম খল চরিত্রের অভিনয়ের প্রশংসা করছেন দর্শকেরা।

এই অর্জনে উচ্ছ্বসিত ছবির নায়িকা আঁচল। তিনি দর্শকদের ধন্যবাদ জানিয়ে বলেন, ‘আমার কৃতজ্ঞতার শেষ নেই দর্শকের প্রতি। তারা আমার ছবিটি ভালোবেসেছেন, দেখেছেন। অনেকে অনেক ভালো ভালো মন্তব্য করেছেন, যা আমার জন্য প্রেরণার। ছবিটি শুক্রবার মুক্তির প্রথমদিনই আমরা রাগী টিম বেশ কয়েকটি সিনেমা হলে গিয়ে দর্শকের সঙ্গে উপভোগ করেছি সরাসরি। রগী নিয়ে তাদের রিঅ্যাকশন খুবই ভালো ছিল।সবাই বাংলাদেশি ছবির সঙ্গে থাকুন।তাহলে আমাদের চলচ্চিত্র ঘুরে দাঁড়াবে আবারও।

সর্বশেষ সংবাদ

ওসি দিপুর কন্যা রাইসা জিপিএ ফাইভ পেয়েছেন 
৩০শে নভেম্বর ২০২২ সকাল ১১:৩২:৩১


সাংবাদিক কন্যা মুবাশ্বিরা পেলেন জিপিএ-৫
২৯শে নভেম্বর ২০২২ বিকাল ০৫:৪৫:৫৮

আমাদের অনেক যুদ্ধ করতে হয়: লিপি ওসমান
২৯শে নভেম্বর ২০২২ বিকাল ০৫:৩৭:৪৯

খুনিদের সাথে কিসের আলোচনা : শামীম ওসমান
২৮শে নভেম্বর ২০২২ রাত ০৮:২৪:৫৩

নৌ-যান শ্রমিকদের ১০ দফা দাবি নিয়ে ধর্মঘাট পালন 
২৮শে নভেম্বর ২০২২ সন্ধ্যা ০৬:২০:৩৪

শ্রীপুরে অনুমোদনহীন বিদেশী ঔষুধ উদ্ধার
২৮শে নভেম্বর ২০২২ বিকাল ০৩:০০:৫০

নারায়ণগঞ্জে ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন
২৭শে নভেম্বর ২০২২ সন্ধ্যা ০৭:৫২:২০



ASIAN TV