• ঢাকা
  • |
  • শনিবার ১২ই অগ্রহায়ণ ১৪২৯ বিকাল ০৪:০২:৫৯ (26-Nov-2022)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও

বিনোদন

ডিক্যাপ্রিও–ক্যামিলার প্রেম ভাঙল

৩১শে আগস্ট ২০২২ সন্ধ্যা ০৭:০৪:০৯

ফাইল ছবি

হলিউড অভিনেত্রী ও মডেল ক্যামিলা মরানের সঙ্গে হলিউড তারকা লেওনার্দো ডিক্যাপ্রিওর চার বছরের প্রেমের সম্পর্কে ইতি ঘটেছে। ২০১৭ সাল থেকে অনেকটা গোপনে প্রেম করেছেন ৪৭ বছর বয়সী ডিক্যাপ্রিও ও ২৫ বছর বয়সী ক্যামিলা। তাঁদের সম্পর্কের কথা প্রকাশ্যে আসে ২০১৮ সালের জানুয়ারিতে, তাঁরা একসঙ্গে যুক্তরাষ্ট্রের কলোরাডো শহরে ঘুরতে বেরিয়েছিলেন।

২০২০ সালের অস্কারে প্রথমবারের মতো কোনো আয়োজনে একসঙ্গে হাজির হয়েছিলেন এই জুটি। দুজনের বয়সের ব্যবধান নিয়ে নিন্দুকদের মন্দকথা শুনতে হয়েছে ক্যামিলাকে। ২০১৯ সালের ডিসেম্বরে লস অ্যাঞ্জেলেস টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে নিজেদের বয়সের ব্যবধান নিয়ে কথা বলেছিলেন ক্যামিলা। তাঁর ভাষ্যে, ‘হলিউডে এ রকম সম্পর্ক অনেক আগে। পৃথিবীর ইতিহাসেও অহরহ ঘটনা পাওয়া যাবে। আমি শুধু ভাবতে চাই, তারা ডেট করতে চায় কি না।’

ক্যামিলার সঙ্গে যখন ডিক্যাপ্রিওর পরিচয় হয়, তখন এই মডেলের বয়স ছিল ১০ বছর। ক্যামিলার সৎবাবা পরিচালক আল পাচিনোর মাধ্যমে দুজনের পরিচয়। পরিচয়ের এক যুগ পর প্রেমের সম্পর্কে জড়ান তাঁরা। ২০২০ সালের জুনে একটি সূত্র পিপল ম্যাগাজিনকে জানিয়েছিল, করোনা মহামারির মধ্যে একসঙ্গেই ছিলেন তাঁরা। তাঁরা সারাক্ষণ একসঙ্গেই কাটাতেন। এর আগে ইসরায়েলি মডেল বার রেফায়লি, মার্কিন মডেল কেলি রোবার্চ, ডেনিশ মডেল নিনা অ্যাজডালসহ আরও অনেকের সঙ্গেই প্রেমের সম্পর্কে জড়িয়েছেন ডিক্যাপ্রিও।

সর্বশেষ সংবাদ



নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে পুলিশের উপর হামলা
২৪শে নভেম্বর ২০২২ দুপুর ১২:০৭:০৩


খেজুরের রস সংগ্রহে ব্যস্ত গাছিরা
২৩শে নভেম্বর ২০২২ দুপুর ০২:০২:১৫




নিশি শ্রাবণীর নতুন গান ‘ভালোবাসার রঙ মাখো’
২০শে নভেম্বর ২০২২ বিকাল ০৪:৩১:১৩


ASIAN TV