• ঢাকা
  • |
  • বুধবার ১৬ই অগ্রহায়ণ ১৪২৯ রাত ১১:২৬:৪৮ (30-Nov-2022)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও

সারাবাংলা

বিয়ের প্রলোভনে শারীরিক সম্পর্ক; পরে মা হয়েছেন এক কলেজ ছাত্রী

১৭ই অক্টোবর ২০২২ বিকাল ০৪:২৬:৪৪

প্রতীকী ছবি

মিজানুর রহমান, কুতুবদিয়া প্রতিনিধি: কক্সবাজারের কুতুবদিয়ায় বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক জড়ানোর পর মা হয়েছেন এক কলেজ ছাত্রী। সন্তানের পরিচয় চেয়ে আদালতে মামলা করার পরেও কোন সুরহা মিলছে না বলে অভিযোগ করেন ভুক্তভোগী। অভিযুক্ত আসামীকে বিদেশে যেতে সহযোগিতা করছেন পুলিশ, এমনটা দাবি তার। বিষয়টি নিয়ে তোলপাড় চলছে পুরো এলাকায়।

মুন্তাকির জন্মের পর বেড়ে ওঠেছে মায়ের কোলে। পৃথিবীতে আপন বলতে মা ছাড়া কেউ নেই। কক্সবাজারের কুতুবদিয়ায় লেমশীখালী ইউনিয়নের হাবিব হাজির পাড়া এলাকার মৃত আব্দুল করিমের ছেলে আজিজ। একই এলাকার তার খালাতো বোন মোক্তা আরফিনকে বিয়ের প্রলোভন দেখিয়ে প্রায় আট বছর শারীরিক সম্পর্ক জড়ানোর পর সন্তান জন্ম দিয়ে চলে যান বিদেশে।

পরিবারের অজান্তে অনেকবার এই সন্তান নষ্ট করার কথা বললেও চেষ্টা চালিয়ে যান অসহায় মোক্তা আরফিন। সৃষ্টিকর্তার ইচ্ছায় ভুমিষ্ট  হয় এক ফুটফুটে সন্তান। সন্তানের পরিচয় না দিয়ে টাকার লোভে পড়ে আরও একটি বিয়ে করেন আজিজ। বিষয়টি ধামাচাপা দিতে বিভিন্ন মহলের চেষ্টার কমতি ছিল না। এরমধ্যে জানাজানি হলে কুতুবদিয়া আদালতে মামলা করেন মোক্তা আরফিন, মামলার তদন্ত দেওয়া হয় থানার উপ-পরিদর্শক মিজানকে।

ভুক্তভোগীর অভিযোগ মামলা করার পরে পুলিশের উপ-পরিদর্শক মিজান আদালতে প্রতিবেদন জমা না দিয়ে বরং বিদেশে পালিয়ে যেতে সহযোগিতা করে যাচ্ছে অভিযুক্ত আসামী আজিজকে। এদিকে বিষয়টি নাকচ দেন কুতুবদিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওমর হায়দার।

বয়স ৬ মাস অতিক্রম করছে। কী তার পরিচয়? কে তার জন্মদাতা পিতা? কী অপরাধ তার? এমন প্রশ্ন এলাকাবাসীর।

না পারছে মরে যেতে, না পারছে বাড়ি থেকে বের হতে। সন্তানের কি পরিচয় হবে। একদিকে ধর্ষকের হুমকি, অন্যদিকে সমাজ থেকে একঘরে। মামলাও নিয়মিত চালাতে হিমসিম খাচ্ছে। ধর্ষিতা কিশোরীর একটাই দাবী, ভুমিষ্ট সন্তানের পিতৃ পরিচয় ও স্ত্রীর মর্যাদা।

সর্বশেষ সংবাদ



ওসি দিপুর কন্যা রাইসা জিপিএ ফাইভ পেয়েছেন 
৩০শে নভেম্বর ২০২২ সকাল ১১:৩২:৩১


সাংবাদিক কন্যা মুবাশ্বিরা পেলেন জিপিএ-৫
২৯শে নভেম্বর ২০২২ বিকাল ০৫:৪৫:৫৮

আমাদের অনেক যুদ্ধ করতে হয়: লিপি ওসমান
২৯শে নভেম্বর ২০২২ বিকাল ০৫:৩৭:৪৯

খুনিদের সাথে কিসের আলোচনা : শামীম ওসমান
২৮শে নভেম্বর ২০২২ রাত ০৮:২৪:৫৩

নৌ-যান শ্রমিকদের ১০ দফা দাবি নিয়ে ধর্মঘাট পালন 
২৮শে নভেম্বর ২০২২ সন্ধ্যা ০৬:২০:৩৪

শ্রীপুরে অনুমোদনহীন বিদেশী ঔষুধ উদ্ধার
২৮শে নভেম্বর ২০২২ বিকাল ০৩:০০:৫০

নারায়ণগঞ্জে ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন
২৭শে নভেম্বর ২০২২ সন্ধ্যা ০৭:৫২:২০

ASIAN TV