• ঢাকা
  • |
  • শনিবার ১২ই অগ্রহায়ণ ১৪২৯ বিকাল ০৪:০৫:০৭ (26-Nov-2022)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও

অপরাধ

নান্দাইলে যাত্রীবাহী ইজিবাইকে ট্রলির ধাক্কায় প্রাণ গেল শিশুর

৩১শে আগস্ট ২০২২ দুপুর ০২:১৯:০৮

নান্দাইলে যাত্রীবাহী ইজিবাইকে ট্রলির ধাক্কায় প্রাণ গেল শিশুর

ময়মনসিংহের নান্দাইল উপজেলায় একটি ব্যাটারিচালিত অটোরিকশায় (ইজিবাইক) ইটবাহী ট্রলির ধাক্কায় রিফাত মিয়া (৫) নামের এক শিশু নিহত হয়েছে। আজ মঙ্গলবার সকাল ১০টার দিকে নান্দাইল-তাড়াইল সড়কে উপজেলার গাংগাইল ইউনিয়নের পূর্ব দরিল্লা বাজারে এ দুর্ঘটনা ঘটে।

রিফাত মা–বাবার সঙ্গে ওই অটোরিকশার যাত্রী ছিল। সে কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার বনগ্রাম গ্রামের মো. শরিফ উদ্দিনের ছেলে। দুর্ঘটনায় শিশুটি মারা গেলেও মা–বাবাসহ অটোরিকশার অন্য যাত্রীরা অক্ষত আছেন। এতে অটোরিকশার চালক গুরুতর আহত হন।

নিহত শিশুর পরিবার ও স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলে জানা যায়, নান্দাইল উপজেলার বড়াইল গ্রামে রিফাতের নানার বাড়ি। রিফাতের বড় ভাই অসুস্থ থাকায় চিকিৎসক দেখাতে ময়মনসিংহে যাচ্ছিলেন মা–বাবা। আজ সকালে বড়াইল থেকে ব্যাটারিচালিত অটোরিকশায় নান্দাইল-চৌরাস্তা বাসস্ট্যান্ডে যাচ্ছিলেন তাঁরা। অটোরিকশাটি নান্দাইল-তাড়াইল সড়কের পূর্ব দরিল্লা বাজারে পৌঁছানোর পর বিপরীত দিক থেকে একটি ইটবোঝাই ট্রলি নিয়ন্ত্রণ হারিয়ে প্রচণ্ড জোরে যাত্রীবাহী অটোরিকশায় ধাক্কা দিয়ে সড়কের পাশের একটি দোকানে ঢুকিয়ে যায়। এ সময় শিশু রিফাত ঘটনাস্থলে নিহত হয়। ঘটনার পর সড়কে ট্রলি রেখে চালক পালিয়ে যান।

নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমান আকন্দ মুঠোফোনে বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

সর্বশেষ সংবাদ



নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে পুলিশের উপর হামলা
২৪শে নভেম্বর ২০২২ দুপুর ১২:০৭:০৩


খেজুরের রস সংগ্রহে ব্যস্ত গাছিরা
২৩শে নভেম্বর ২০২২ দুপুর ০২:০২:১৫




নিশি শ্রাবণীর নতুন গান ‘ভালোবাসার রঙ মাখো’
২০শে নভেম্বর ২০২২ বিকাল ০৪:৩১:১৩


ASIAN TV