• ঢাকা
  • |
  • বৃহঃস্পতিবার ২৪শে অগ্রহায়ণ ১৪২৯ সন্ধ্যা ০৬:২২:৩৩ (08-Dec-2022)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও

সারাবাংলা

না.গঞ্জে ৩ ইটভাটাকে আড়াই লাখ টাকা জরিমানা

২০শে নভেম্বর ২০২২ দুপুর ১২:৩৮:০৩

না.গঞ্জে ৩ ইটভাটাকে আড়াই লাখ টাকা জরিমানা

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের বন্দরে তিনটি ইটভাটায় অভিযান চালিয়ে মালিকপক্ষকে আড়াই লাখ টাকা জরিমানা করেছেন জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত।  

শনিবার (১৯ নভেম্বর) নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের সিনিয়র সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইলোরা ইয়াসমিনের নেতৃত্বে অভিযানটি পরিচালিত হয়।

এ সময় অবৈধ তিনটি ইটভাটা মালিকপক্ষকে ভাটা বন্ধ রাখার বিষয়ে মুচলেকা নেওয়া হয়। অভিযানের সময় পরিবেশ অধিদপ্তরের সহকারী পরিচালক মোবারক হোসেন ও শেখ মুজাহিদ এবং বন্দর থানা পুলিশের কর্মকর্তা ও সদস্যরা উপস্থিত ছিলেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ইলোরা ইয়াসমিন জানান, ইটভাটা পরিচালনার প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় বন্দর উপজেলার ফুনকুুল এলাকার মেসার্স চাচা ভাতিজা ব্রিকফিল্ডকে ১ লাখ টাকা, মা-বাবার দোয়া ব্রিকফিল্ডকে ১ লাখ টাকা ও দাসেরগাঁও এলাকার আল্লাহর দান ব্রিকফিল্ড মালিকপক্ষকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। এ তিনটি ব্রিকফিল্ড কোনো রকম বৈধ কাগজপত্র ছাড়াই ইটভাটা পরিচালনা করছিল। অভিযানের সময় ইটভাটা পরিচালনায় বৈধ অনুমতিপত্র মালিকপক্ষগুলো দেখাতে পারেনি। ভবিষ্যতে এসব ব্রিকফিল্ড মালিকরা বৈধ অনুমতিপত্র না পাওয়া পর্যন্ত ব্রিকফিল্ড চালু করবেন না বলে মুচলেকা দিয়েছেন।

 

সর্বশেষ সংবাদ

নারায়ণগঞ্জ শহরে জলকামান মোতায়েন
৮ই ডিসেম্বর ২০২২ বিকাল ০৫:৫৫:৪৭


পুরুষের ফুসফুস, নারীর স্তন ক্যানসার বেশি
৮ই ডিসেম্বর ২০২২ দুপুর ১২:৫৩:৩১


তালতলী রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন
৭ই ডিসেম্বর ২০২২ সন্ধ্যা ০৬:১৫:৩১

ভোলার চরফ্যাসন যুবলীগের ৫০ তম বর্ষপূর্তি উদযাপন
৬ই ডিসেম্বর ২০২২ সন্ধ্যা ০৬:২২:৪৯





ASIAN TV