• ঢাকা
  • |
  • শনিবার ২৬শে অগ্রহায়ণ ১৪২৯ সকাল ০৮:৪২:৪২ (10-Dec-2022)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও

সারাবাংলা

সাভারে বিদেশী নাগরিকসহ তিন জনের লাশ উদ্ধার

২১শে সেপ্টেম্বর ২০২২ রাত ০৮:৩১:২১

লাশ। প্রতীকী ছবি

সাভারে এক বিদেশী নাগরিকসহ তিন জনের লাশ উদ্ধার করেছে পুলিশ। সকালে এসব লাশ উদ্ধার করে পুলিশ। পুলিশ বলছে, ২০২১ সালে সাভারের বিরুলিয়ার দত্তপাড়া এলাকার ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি থেকে মাষ্টাস পাশ করেন ইথিওপিয়ার নাগরিক বেলেতি (৪৭)। পরে তিনি আশুলিয়ার চারাবাগ এলাকায় একটি মেসে রুম ভাড়া নিয়ে একাই বসবাস করতেন। পরে অসুস্থ অবস্থায় স্থানীয়রা তাকে ১৩ আগষ্ট চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি করেন। আজ চিকিৎসাধীন অবস্থায় তিনি হাসপাতালে মারা যান। পরে খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে প্রেরণ করে। এবিষয়ে সাভার মডেল থানার এস আই সজল খাঁন বলেন তার মৃত্যুর বিষয়ে তদন্ত চলছে।

অপরদিকে সাভারের ভাগলপুর থেকে সজল খাঁন নামের (২৪) এক যুবকের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে পুলিশ। কিভাবে ওই যুবকের মৃত্যু হয়েছে তদন্ত করছে পুলিশ। এছাড়াও আশুলিয়ার ভাদাইল থেকে অন্তরা নামের (৩০) এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ। তার মৃত্যুর বিষয়েও তদন্ত চলছে।

পুলিশ এখনো এই তিন জনের হত্যা কান্ডের রহস্য উৎঘাটন বা তাদের নাম পরিচয় জানতে পারেনি বলে জানা গেছে। এর আগে গত দুই দিনে সাভার ও আশুলিয়া থেকে অজ্ঞাত তিন যুবকের লাশ উদ্ধার করেছিলো পুলিশ।

সর্বশেষ সংবাদ







নবীনগরে শ্বশুর বাড়ি থেকে প্রবাসীর লাশ উদ্ধার
৯ই ডিসেম্বর ২০২২ সন্ধ্যা ০৭:৪৪:২৫


নারায়ণগঞ্জ শহরে জলকামান মোতায়েন
৮ই ডিসেম্বর ২০২২ বিকাল ০৫:৫৫:৪৭


ASIAN TV