• ঢাকা
  • |
  • শনিবার ১২ই অগ্রহায়ণ ১৪২৯ বিকাল ০৩:১৫:৩৭ (26-Nov-2022)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও

সোশ্যাল মিডিয়া খবর

সুইমিং পুলে হাইহিল পরে উল্টো হেঁটে তাক লাগালেন নারী (ভিডিও)

৫ই সেপ্টেম্বর ২০২২ দুপুর ০২:১৪:২৫

ফাইল ছবি

আজকাল নিজেদের প্রতিভা দেখানোর প্ল্যাটফর্ম হিসেবে অনেকেই বেছে নেয় সামাজিক যোগাযোগ মাধ্যমকে। আর সামাজিক যোগাযোগ মাধ্যমে এমন অনেক ভিডিও আছে যা দেখে একদম তাজ্জব বনে যেতে হয়। সম্প্রতি এমনই এক ভিডিও দেখে একদম তাজ্জব হয়ে গেছেন নেটিজেনরা। 

অবশ্য নেটিজেনদের দোষ দিয়ে লাভ নেই।  সুইমিং পুলে ফ্রিস্টাইল, বাটারফ্লাই ইত্যাদি নানা ভঙ্গিমায় সাঁতার কাটতে হরহামেশা দেখা যায়। কিন্তু পানির নিচে উল্টো ভাবে হাঁটার দৃশ্য এর আগে সম্ভবত কখনো দেখা যায়নি। তাও আবার হাই হিল পরে ‘ক্যাটওয়াক’ এর ভঙ্গিতে। 

সুইমিং পুলের নিচে এভাবেই ক্যাটওয়াক করেছেন ক্রিস্টিনা মাকুশেঙ্কো। তিনি সিংক্রোনাইজড সুইমিংয়ে চার বারের বিশ্ব চ্যাম্পিয়ন। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলেই এই ভিডিও শেয়ার করেছেন ক্রিস্টিনা।

ভিডিওতে দেখা গেছে,  সুইমিং পুলের পানির নিচে ক্রিস্টিনা হাইহিল জুতো পরা আছেন। তার পা ছুঁয়ে আছে পানিতে। আর মাথা সুইমিং পুলের মেঝের দিকে। ওই অবস্থাতেই তাকে হাঁটতে দেখা গেছে। কিছুটা হাঁটার পর হঠাৎ ১৮০ ডিগ্রি ঘুরে যান। তার পর মেঝেতে রাখা ব্যাগ কাঁধে ঝুলিয়ে পানির নিচে হিল পরেই হাঁটতে শুরু করেন।

স্বাভাবিকভাবে এমন দৃশ্য দেখে তাজ্জব বনে গেছেন নেটিজেনরা। কী ভাবে এটা সম্ভব  হলো সেই প্রশ্নও তুলেছেন অনেকে। তবে সিঙ্ক্রোনাইজড সুইমিংয়ে অভ্যস্ত হওয়ায় ক্রিস্টিনা সহজেই এই ধরনের স্টান্ট করতে পেরেছেন।

ইনস্টাগ্রামে তার প্রায় লাখের মতো ফলোয়ার রয়েছে। তিনি প্রায়শই তার সাঁতারের ছবি এবং ভিডিও পোস্ট করেন। নেটিজেনরা সেসব ভিডিও বেশ পছন্দও করেন। সূত্র: এনডিটিভি

সর্বশেষ সংবাদ



নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে পুলিশের উপর হামলা
২৪শে নভেম্বর ২০২২ দুপুর ১২:০৭:০৩


খেজুরের রস সংগ্রহে ব্যস্ত গাছিরা
২৩শে নভেম্বর ২০২২ দুপুর ০২:০২:১৫




নিশি শ্রাবণীর নতুন গান ‘ভালোবাসার রঙ মাখো’
২০শে নভেম্বর ২০২২ বিকাল ০৪:৩১:১৩


ASIAN TV