• ঢাকা
  • |
  • শনিবার ২৬শে অগ্রহায়ণ ১৪২৯ সকাল ০৯:০৭:৪১ (10-Dec-2022)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও

সারাবাংলা

শিশু হিমেলের মৃত্যু কি স্বাভাবিক নাকি হত্যা?

২৬শে সেপ্টেম্বর ২০২২ দুপুর ০২:৩৭:০২

প্রতীকী ছবি

গাজীপুরের কালীগঞ্জে নগরভেলা মাদ্রাসা ও এতিমখানার শিশু শিক্ষার্থী হিমেল খানকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে ওই মাদ্রাসার শিক্ষকদের বিরুদ্ধে। নিহতের লাশের ময়নাতদন্ত শেষে পূবাইল থানার হারবাইদ নন্দী বাড়ি তার নিজ বাড়িতে নিয়ে যায়। সে গাজীপুর মহানগরের ৪২ নং ওয়ার্ড হারবাইদ এলাকার সৌদি প্রবাসি কবির খানের ছেলে।

মাহাতির মোহাম্মদ হিমেল খান ওই মাদ্রাসার হেফজ বিভাগের ছাত্র। ঘটনাটি ঘটেছে শনিবার দুপুরে কালীগঞ্জ উপজেলার নাগরি ইউনিয়নের নগরভেলা মাদ্রাসা ও এতিমখানায়।

নিহতের মা, চাচাতো বোন এবং এলাকাবাসী জানান, ঘটনার পর থেকে ইয়াসিন নামের এক শিক্ষক পলাতক রয়েছেন। পুর্বপরিকল্পিত ভাবে মাদ্রাসার শিক্ষকরা তাকে হত্যা করে। পরে হত্যাকে পুকুরে ডুবে মারা গেছে বলে ভিন্ন খাতে প্রবাহিত করার চেষ্টা করছে বলে অভিযোগ উঠেছে ওই প্রতিষ্ঠানের শিক্ষকদের বিরুদ্ধে।

নগরভেলা মাদ্রাসা ও এতিমখানার  সভাপতি এশিয়ান টেলিভিশনের ক্যামেরা দেখে প্রথমে কথা বলতে অস্বীকৃতি জানায়, পরে অবশ্য কথা বলতে রাজি হয়ে বলেন এ বিষয়ে তিনি কিছুই জানেন না। মাহাতির মোঃ হিমেলকে প্রাথমিক চিকিৎসার জন্য নেয়া হয় এস্টার হাসপাতালে, হিমেল এর শরীরের আঘাতের সত্যতা যাচাই করতে কথা হয় এস্টার হাসপাতালের একজন কর্মকর্তার সাথে।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ একে এম আনিসুর রহমান বলেন ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারন জানা যাবে। তবে এ সংক্রান্ত বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

সর্বশেষ সংবাদ







নবীনগরে শ্বশুর বাড়ি থেকে প্রবাসীর লাশ উদ্ধার
৯ই ডিসেম্বর ২০২২ সন্ধ্যা ০৭:৪৪:২৫


নারায়ণগঞ্জ শহরে জলকামান মোতায়েন
৮ই ডিসেম্বর ২০২২ বিকাল ০৫:৫৫:৪৭


ASIAN TV