• ঢাকা
  • |
  • বৃহঃস্পতিবার ২৪শে অগ্রহায়ণ ১৪২৯ সন্ধ্যা ০৭:৪৭:১৪ (08-Dec-2022)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও

সারাবাংলা

বঙ্গোপসাগরে মালয়েশিয়াগামী ট্রলার ডুবি

৪ঠা অক্টোবর ২০২২ সন্ধ্যা ০৭:০৭:১৯

ফাইল ছবি

বঙ্গোপসাগরে মালয়েশিয়াগামী ট্রলার ডুবির ঘটনা ঘটেছে। ওই ট্রলারে থাকা প্রায় ৩০ জন ব্যক্তি উদ্ধার হলেও বাকি প্রায় ৭০/৮০ জন লোক নিখোঁজ রয়েছে বলে জানা গেছে। এদের মধ্যে অনেকেই নারী ও শিশু। তবে সাগর থেকে সাতার কেটে যাহারা কুলে ফিরে এসেছেন তাদের কে কোস্টগার্ড ও পুলিশ আটক করেছে বলে জানা গেছে। উদ্বার হওয়া ব্যক্তিরা বর্তমানে টেকনাফ উপজেলার বাহার ছড়া ইউনিয়নের হলবনিয়া ঘাটে রয়েছে বলে। তবে এখনো কোন লাশ সাগর থেকে ভেসে আসেনি।

বাহারছড়া শামলাপুর পুলিশ ফাঁড়ি তদন্ত কেন্দ্রের ইনচার্জ নুর মোহাম্মদ জানান, সাগর থেকে ভেসে আসা ৩০ জন মানুষ কে আমারা পাহাড়ায় রেখেছি। তবে উদ্ধার হওয়া ব্যক্তিরা বলেছেন বঙ্গোপসাগরে মালায়শিয়াগামী ট্রলার ডুবেছে এখনো কত জন নিখোঁজ আছে তা অনুমান করা যাচ্ছে না।

এলাকায় স্থানীয় বাসিন্দা জিয়ার রহমান জানান, মঙ্গলবার (৪ অক্টোবর) সকালে এলাকায় হাঁটতে বের হলে ওই স্থানে কয়েক জন মানুষ জড়ো হতে দেখে তাদের কাছে গিয়ে সাগর থেকে ভেসে আসা কক্সবাজারের মহেশখালী এলাকার একজন ব্যক্তি থেকে জানতে চাইলে তিনি জানান, মালয়েশিয়াগামী ট্রলার টি সাগরের মাঝে তলা ফেটে গেলে সকলে সাগরে পড়ে যায়। তাদের মধ্যে যারা সাতার জানে তারাই তীরে আসতে পেরেছে, বাকিরা সাগরে নিখোঁজ রয়েছে।

তবে স্থানীয় সচেতন মহলের দাবি মিয়ানমার থেকে নাকি বঙ্গোপসাগর দিয়ে কৌশলে বাংলাদেশে প্রবেশ করতে রোহিঙ্গারা এসেছে সে বিষয়টিও যেন তদন্ত করেন আইন শৃঙ্খলা বাহিনী। 

সর্বশেষ সংবাদ

নারায়ণগঞ্জ শহরে জলকামান মোতায়েন
৮ই ডিসেম্বর ২০২২ বিকাল ০৫:৫৫:৪৭


পুরুষের ফুসফুস, নারীর স্তন ক্যানসার বেশি
৮ই ডিসেম্বর ২০২২ দুপুর ১২:৫৩:৩১


তালতলী রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন
৭ই ডিসেম্বর ২০২২ সন্ধ্যা ০৬:১৫:৩১

ভোলার চরফ্যাসন যুবলীগের ৫০ তম বর্ষপূর্তি উদযাপন
৬ই ডিসেম্বর ২০২২ সন্ধ্যা ০৬:২২:৪৯





ASIAN TV