• ঢাকা
  • |
  • বৃহঃস্পতিবার ২৪শে অগ্রহায়ণ ১৪২৯ সন্ধ্যা ০৬:৩৪:৫০ (08-Dec-2022)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও

সারাবাংলা

ডুমুরিয়া থানা পুলিশের অভিযানে ৪ মোটরসাইকেল চোর গ্রেফতার; ১৫টি চোরাই মোটর সাইকেল উদ্ধার

১৭ই অক্টোবর ২০২২ বিকাল ০৫:৫০:২৮

ফাইল ছবি

আক্তারুজ্জামান লিটন, ডুমুরিয়া প্রতিনিধি: খুলনা ডুমুরিয়ায় মোটরসাইকেল চোর চক্রের দেওয়া তথ্য মতে ১৫টি চোরাই মোটরসাইকেল উদ্ধার। ও আন্তঃজেলা মোটরসাইকেল চোর সিন্ডিকেটের ৪ সদস্যকে গ্রেফতার করেছে ডুমুরিয়া থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- সাতক্ষীরা জেলার কালিগঞ্জ থানাধীন কাকশিয়ালী গ্রামের মোঃ আহছান আলির ছেলে সালাউদ্দিন ও বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ থানাধীন সোনাখালি গ্রামের মোঃ বাহাদুর শেখের ছেলে মোঃ সম্রাট ইসলাম শান্ত, খুলনা ডুমুরিয়া থানাধীন মিকিমিল গ্রামের সোহরাব গাজীর ছেলে শরিফুল ইসলাম, যশোর কেশবপুর থানাধীন মঙ্গলকোট এলাকার সামাদ শেখের ছেলে মিজানুর রহমান।
খুলনা জেলা পুলিশ সুপার মোহাম্মাদ মাহবুব হাসান (বিপিএম)'র  নির্দেশনায় এ অভিযান পরিচালিত হয়। চোর চক্রের দেওয়া তথ্য মতে ও গোপন সংবাদের ভিত্তিতে, থানা অফিসার ইনচার্জ শেখ কনি মিয়া'র নেতৃত্বে থানা পুলিশের বিশেষ অভিযানে- নড়াইল, যশোর, সাতক্ষীরা এবং চট্রগ্রাম থেকে এ্যাপাচি, পালসার, ডিসকভার, এফ জেড এস ও হিরো হোন্ডাসহ বিভিন্ন মডেলের ১৫টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।
এসময় মোটর সাইকেলের লক ভাঙ্গার মাস্টার চাবি উদ্ধার করা হয়েছে।

১৭ অক্টোবর সোমবার দুপুরে ডুমুরিয়া থানা চত্বরে প্রেসব্রিফিংয়ের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন খুলনা জেলার অতিরিক্ত পুলিশ সুপার তানভির আহম্মেদ।

সর্বশেষ সংবাদ

নারায়ণগঞ্জ শহরে জলকামান মোতায়েন
৮ই ডিসেম্বর ২০২২ বিকাল ০৫:৫৫:৪৭


পুরুষের ফুসফুস, নারীর স্তন ক্যানসার বেশি
৮ই ডিসেম্বর ২০২২ দুপুর ১২:৫৩:৩১


তালতলী রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন
৭ই ডিসেম্বর ২০২২ সন্ধ্যা ০৬:১৫:৩১

ভোলার চরফ্যাসন যুবলীগের ৫০ তম বর্ষপূর্তি উদযাপন
৬ই ডিসেম্বর ২০২২ সন্ধ্যা ০৬:২২:৪৯





ASIAN TV