• ঢাকা
  • |
  • শনিবার ২৬শে অগ্রহায়ণ ১৪২৯ সকাল ০৯:১৬:০৬ (10-Dec-2022)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও

সারাবাংলা

গাজীপুরে মদ কেনার দ্বন্দ্বে ৮ টুকরো করে হত্যা: অভিযুক্ত বন্ধু গ্রেপ্তার

৩রা অক্টোবর ২০২২ রাত ০৮:৪১:০৪

গাজীপুরে বন্ধুকে ৮ টুকরো করে হত্যায় অভিযুক্ত বন্ধু মো. শাহীনুর গ্রেপ্তার করেছে পিবিআই

আরিফ খান আবির, গাজীপুর প্রতিনিধি: গাজীপুরে নিখোঁজের তিন দিন পর সবুজ বার্নাড ঘোষাল (৩৫) নামে এক যুবকের আট টুকরো মরদেহ উদ্ধার করা হওয়ার ঘটনা ঘটেছে।  এ ঘটনায় মো. শাহিন (৩০) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই)।

সোমবার (৩ অক্টোবর) সকালে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) এর গাজীপুরের পুলিশ সুপার মো.মাকছেদুর রহমান জানান, গতকাল (রোববার ২ অক্টোবর) সাতক্ষীরা থেকে  মো. শাহিনুরকে গ্রেফতার করা হয়। 

 

নিহত সবুজ বার্নাড ঘোষল

গ্রেপ্তার শাহিনুর সাতক্ষীরার তালা উপজেলার বালিয়া এলাকায় বাসিন্দা। তিনি কালীগঞ্জের পানজোড়া এলাকায়  পরে তার দেয়া জবানবন্দি অনুযায়ী ওইদিন সন্ধ্যায় কালীগঞ্জের নাগরী এলাকায় তার ভাড়াবাড়ির ঘর থেকে নিহতের রক্তমাখা জামা-কাপড় ও হত্যায় ব্যবহৃত আলামত উদ্ধার করা হয়েছে। 

এর আগে গত শনিবার সকালে সবুজ বার্নাড ঘোষলের টুকরো টুকরো মরদেহ পূর্বাচল অ্যাপারেলসের দক্ষিণ পাশে একটি ডোবায়  ও এর পাশেই একটি জঙ্গলে দুই হাতসহ দেহের বাকি অংশ উদ্ধার করে পুলিশ। সবুজ জেলার কালীগঞ্জের পানজোড়া এলাকার অমূল্য বার্নাড ঘোষালের ছেলে। তিনি পানজোড়া এলাকার পূর্বাচল অ্যাপারেলসে কোয়ালিটি সেকশনে কাজ করতেন।।

পিবিআই পুলিশ সুপার আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে শাহীন হত্যার কথা স্বীকার করেছে। এছাড়া হত্যায় ব্যবহৃত বেশকিছু আলামত উদ্ধার করা হয়েছে। হত্যার স্বীকারোক্তি অনুযায়ী হত্যার দিনের বিবরণ দিয়েছেন তিনি: দুই বন্ধু সবুজ বার্নাড ঘোষল ও মো. শাহীনুর কাজ শেষে  এক সাথে বসে মদ খাবেন। সেই পরিকল্পনা অনুযায়ী মদ কেনার দায়িত্ব নেয় সবুজ বার্নাড ঘোষল। কিনেও আনেন মদ, তবে বিপত্তি বাদে মদের মান নিয়ে। নিম্ন মানের ভেজাল মদ কেনে আনার অভিযোগ ‍তুলে তার বন্ধু মো.শাহীনুর। 

এরপর তাদের মধ্যে বাককিতন্ডা শুরু হয়। এক পর্যায় হাতাহাতি হলে সবুজ বুকে আঘাত পেয়ে মাটিতে লুটিয়ে পড়ে। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। যাতে ভয় পেয়ে যায় শাহীনুর, সেই ভয়ে মরদেহ লুকাতে ৮ টুকরো করা হয় মরদেহ। পরে সেটি বিভিন্ন জায়গায় লুকায় শাহীন। এছাড়াও শহীনুরের স্ত্রীর সাথে পরক্রিয়া করার চেষ্টার করেন সবুজ। এটিও হত্যার একটি কারন। 

সবুজ গত ২৮ সেপ্টেম্বর সকালে কর্মস্থল পূর্বাচল অ্যাপারেলস লিমিটেডের ফ্যাক্টরির উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। রাতে বাড়ি না ফেরায় স্বজনরা বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেন। একপর্যায়ে তার সন্ধান না পেয়ে বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) এ ব্যাপারে কালীগঞ্জ থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন নিহতের অন্তঃসত্ত্বা স্ত্রী। পরে শনিবার (১ অক্টোবর) সকালে পূর্বাচল অ্যাপারেলসের দক্ষিণ পাশে একটি ডোবায় এক যুবকের মরদেহের কোমরের নিচের অংশ এবং এর অদূরে উত্তর দিকের একটি জঙ্গলে দুই হাত পড়ে থাকতে দেখে থানায় খবর দেন এলাকাবাসী।রোববার (২ অক্টোবর) বাকি অংশসহ মরদেহের আট টুকরো উদ্ধার করা হয়।

সর্বশেষ সংবাদ







নবীনগরে শ্বশুর বাড়ি থেকে প্রবাসীর লাশ উদ্ধার
৯ই ডিসেম্বর ২০২২ সন্ধ্যা ০৭:৪৪:২৫


নারায়ণগঞ্জ শহরে জলকামান মোতায়েন
৮ই ডিসেম্বর ২০২২ বিকাল ০৫:৫৫:৪৭


ASIAN TV