• ঢাকা
  • |
  • শনিবার ১২ই অগ্রহায়ণ ১৪২৯ বিকাল ০৩:৫০:১৮ (26-Nov-2022)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও

সারাবাংলা

কিশোর গ্যাং মুজাহিদ মোল্লা গ্রুপ এক মূর্তিমান আতংক

৮ই নভেম্বর ২০২২ দুপুর ০১:৩২:৪৪

কিশোর গ্যাং মুজাহিদ মোল্লা গ্রুপ এক মূর্তিমান আতংক

কিশোর গ্যাং নিয়ে  ফতুল্লার তুষারধারা,গিরিধারা, শহীদ নগর, আর্দশ নগর এলাকায়  দাপিয়ে বেড়াচ্ছে গাজী মুজাহিদ মোল্লা  গ্রুপ । প্রশাসন, জনপ্রতিনিধি, রাজনৈতিক দলের বিভিন্ন নেতাদের সাথে ফটোসেশান করে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করে স্থানীয়দের মাঝে প্রভাব বিস্তার করে থাকেন এই বাহিনীর প্রধান মুজাহিদ মোল্লা।

মূর্তিমান আতংক এই মুজাহিদ বাহিনী নিয়ে এলাকায় নানা অপকর্ম করে থাকেন বলে স্থানীয়দের অভিযোগ। এই বাহিনীর বিরুদ্ধে ব্যবস্থা নিতে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের হস্তক্ষেপ দাবী করেছে ভুক্তভোগী মহল।
স্থানীয় সূত্র জানায়, গাজী মুজাহিদ মোল্লা দীর্ঘদিন ধরে এলাকায় কিশোর এবং উঠতি যুবকদের নিয়ে বিশাল একটি বাহিনী গড়ে তুলে নানা ধরনের অপকর্ম করে বেড়াচ্ছে। গাজী মুজাহিদ এলাকায় প্রভাব বিস্তার করতে কখনো প্রশাসনের কর্তা ব্যাক্তিদের সাথে, কখন রাজনৈতিক দলের শীর্ষ নেতাদের সাথে কিংবা জনপ্রতিনিধিদের সাথে ফটোসেশান করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রচার করে থাকেন। এই ছবিকে পুঁজি করেই নিজেকে বিশাল বাহিনী প্রধান হিসেবে আত্ম প্রকাশ ঘটিয়ে এলাকায় মাদক বিক্রি,চাঁদাবাজি ও সন্ত্রাসী কর্মকান্ড করে আসছে।
এই বাহিনীর কাছে তুষারধারা,গিরিধারা,শহীদ নগর, আর্দশ নগর,নুরবাগ এলাকাবাসী জিম্মি হয়ে পরেছে।  মুজাহিদ বাহিনীর হাত থেকে মুক্তি পেতে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের হস্তক্ষেপ দাবী করেছে ভুক্তভোগী মহল।

সর্বশেষ সংবাদ



নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে পুলিশের উপর হামলা
২৪শে নভেম্বর ২০২২ দুপুর ১২:০৭:০৩


খেজুরের রস সংগ্রহে ব্যস্ত গাছিরা
২৩শে নভেম্বর ২০২২ দুপুর ০২:০২:১৫




নিশি শ্রাবণীর নতুন গান ‘ভালোবাসার রঙ মাখো’
২০শে নভেম্বর ২০২২ বিকাল ০৪:৩১:১৩


ASIAN TV