• ঢাকা
  • |
  • বৃহঃস্পতিবার ২৪শে অগ্রহায়ণ ১৪২৯ সন্ধ্যা ০৭:২৯:১৬ (08-Dec-2022)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও

সারাবাংলা

মেহেরপুরের গাংনীতে ১২ হাজার টাকার জাল নোট সহ গ্রেফতার-১

২৫শে সেপ্টেম্বর ২০২২ সন্ধ্যা ০৬:৩২:৪৪

মেহেরপুরের গাংনীতে ১২ হাজার টাকার জাল নোট। ফাইল ছবি

মেহেরপুর প্রতিনিধি : মেহেরপুরের গাংনীতে ১২ হাজার টাকার জাল নোট সহ ফখরুল ইসলাম (৪১) নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার বিকাল সাড়ে ৩ টায় উপজেলার করমদী বাজার এলাকা থেকে স্থানীয়রা তাকে আটকের পর পুলিশের কাছে সোপর্দ করে। ফখরুল ইসলাম পটুয়াখালী জেলার বাউফল উপজেলার খেজুরবাড়িয়া গ্রামের মৃত সিরাজুল ইসলামের ছেলে।

করমদী বাজারের টেইলার্সের দোকান মালিক হাসান বছির জানান,প্রতারক ফখরুল ইসলাম তার শার্টের জামার বোতাম লাগানোর নাম করে দোকানে আসেন। এরপর আসেপাশে বিকাশের দোকান আছে কিনা জানতে চাইলে তখন জামাইয়ের দোকানে বিকাশ রয়েছে জানালে সে ১০ হাজার টাকা আর বিকাশ নম্বর দেয়। টাকা গুলো দেখে সন্দেহ হলে বাজারের কয়েকজনকে দেখানো হয়। পরে সেগুলো জাল বলে সনাক্ত হয়। এরপর সে দৌড়ে পালানোর চেষ্টা করলে তাকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করা হয়।

স্থানীয় বাসিন্দা ও তেঁতুলবাড়িয়া ইউপির ৭ নং ওয়ার্ডের সদস্য মো: আব্দুল ওহাব জানান, প্রতারক ফখরুল ইসলামকে ১ হাজার টাকার ১২টি নোট সহ পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে। গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আব্দুর রাজ্জাক এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন এ ঘটনায় মামলা দায়ের পূর্বক আদালতে সোপর্দ করা হবে। 

সর্বশেষ সংবাদ

নারায়ণগঞ্জ শহরে জলকামান মোতায়েন
৮ই ডিসেম্বর ২০২২ বিকাল ০৫:৫৫:৪৭


পুরুষের ফুসফুস, নারীর স্তন ক্যানসার বেশি
৮ই ডিসেম্বর ২০২২ দুপুর ১২:৫৩:৩১


তালতলী রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন
৭ই ডিসেম্বর ২০২২ সন্ধ্যা ০৬:১৫:৩১

ভোলার চরফ্যাসন যুবলীগের ৫০ তম বর্ষপূর্তি উদযাপন
৬ই ডিসেম্বর ২০২২ সন্ধ্যা ০৬:২২:৪৯





ASIAN TV