• ঢাকা
  • |
  • বৃহঃস্পতিবার ২৪শে অগ্রহায়ণ ১৪২৯ রাত ০৮:০১:৩২ (08-Dec-2022)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও

প্রিয় প্রবাসী

নোয়াখালীতে বিয়ের দুদিন আগে প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি

৬ই সেপ্টেম্বর ২০২২ দুপুর ০১:৫০:২৩

ডাকাতিপ্রতীকী ছবি

নোয়াখালীর চাটখিলে এক ইতালিপ্রবাসীর বাড়িতে বিয়ের দুই দিন আগে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। সশস্ত্র ডাকাতেরা পরিবারের সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে সাড়ে ১০ ভরি স্বর্ণের গয়না, নগদ প্রায় সাড়ে চার লাখ টাকা, সাতটি দামি মুঠোফোনসহ মূল্যবান মালামাল লুট করে নিয়ে যায় বলে জানিয়েছেন ভুক্তভোগীরা।

খবর পেয়ে আজ বৃহস্পতিবার দুপুরের দিকে চাটখিল থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বুধবার দিবাগত রাত আড়াইটা থেকে তিনটার মধ্যে উপজেলার রামনারায়ণপুর ইউনিয়নের সোবহানপুর গ্রামের রুহুল আমিন মাস্টারের বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে। তবে বৃহস্পতিবার রাত ১০টা পর্যন্ত পুলিশ ডাকাতির ঘটনায় জড়িত ব্যক্তিদের কাউকে শনাক্ত কিংবা লুণ্ঠিত মালামাল উদ্ধার করতে পারেনি।

রামনারায়ণপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) ২ নম্বর ওয়ার্ডের সদস্য শাহ জামাল প্রথম আলোকে বলেন, বুধবার রাত আড়াইটার দিকে একদল ডাকাত তাঁর ওয়ার্ডের সোবহানপুর গ্রামের রুহুল আমিন মাস্টারের বাড়ির আমিন ভিলায় হানা দেয়। সশস্ত্র ডাকাতেরা বাড়ির পাকা ভবনের লোহার ফটক এবং ঘরের দরজা ভেঙে ভেতর ঢুকে ইতালিপ্রবাসী মাজাহারুল ইসলামসহ পাঁচজনকে অস্ত্রের মুখে বেঁধে ফেলে।

শাহজামাল বলেন, এরপর ঘরের আসবাব ভাঙচুর ও তছনছ করে সাড়ে ১০ ভরি স্বর্ণের গয়না, নগদ প্রায় সাড়ে চার লাখ টাকা, সাতটি দামি মুঠোফোনসহ মূল্যবান মালামাল লুট করে। এ ছাড়া একটি দামি ল্যাপটপ ভেঙে ফেলে। তাঁরা খবর পেয়ে বৃহস্পতিবার সকালে ওই বাড়িতে গিয়ে ঘটনার বিস্তারিত জানেন। পরে থানায় খবর দেওয়া হলে পুলিশের জ্যেষ্ঠ কর্মকর্তা এবং পিবিআইয়ের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে।

ইউপি সদস্য শাহজামাল জানান, ইতালিপ্রবাসী মাজাহারুল ইসলামসহ পরিবারের পাঁচজন সপ্তাহখানেক আগে দেশে এসেছিলেন। শুক্রবার চাটখিলের একটি কমিউনিটি সেন্টারে তাঁর বিয়ের অনুষ্ঠান হওয়ার কথা রয়েছে। বিয়ের অনুষ্ঠানের প্রস্তুতি চলছে।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ গিয়াস উদ্দিন ডাকাতির ঘটনা নিশ্চিত করেছেন। তিনি প্রথম আলোকে বলেন, ঘটনার খবর পেয়ে তিনি ঘটনাস্থলে ছুটে গেছেন। এ ছাড়া জ্যেষ্ঠ কর্মকর্তারাও ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় থানায় একটি ডাকাতির মামলার প্রস্তুতি চলছে।

সর্বশেষ সংবাদ

নারায়ণগঞ্জ শহরে জলকামান মোতায়েন
৮ই ডিসেম্বর ২০২২ বিকাল ০৫:৫৫:৪৭


পুরুষের ফুসফুস, নারীর স্তন ক্যানসার বেশি
৮ই ডিসেম্বর ২০২২ দুপুর ১২:৫৩:৩১


তালতলী রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন
৭ই ডিসেম্বর ২০২২ সন্ধ্যা ০৬:১৫:৩১

ভোলার চরফ্যাসন যুবলীগের ৫০ তম বর্ষপূর্তি উদযাপন
৬ই ডিসেম্বর ২০২২ সন্ধ্যা ০৬:২২:৪৯





ASIAN TV