• ঢাকা
  • |
  • শনিবার ২৬শে অগ্রহায়ণ ১৪২৯ সকাল ০৮:০৯:০৩ (10-Dec-2022)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও

লাইফস্টাইল

কী থাকে জিজির ব্যাগে?

৭ই সেপ্টেম্বর ২০২২ দুপুর ০১:৫৭:৫০

জেনে নিন জিজির ব্যাগে কী কী থাকে ছবি: ইনস্টাগ্রাম থেকে

‘ভোগ’–এর ইতালি সংস্করণে আবার ফিরেছে ‘ইন দ্য ব্যাগ’ বিভাগ। এখানে তারকারা তাঁদের ব্যাগে কী কী নিয়ে ঘোরেন, সেগুলো সব বের করে দেখান। ২ সেপ্টেম্বর প্রকাশিত পর্বে দেখানো হয় জিজি হাদিদের ব্যাগে কী আছে। চলুন, আমরাও উঁকি দিয়ে দেখি এই মার্কিন সুপারমডেলের ব্যাগের ভেতরটা।

১. শুরুতেই ব্যাগ থেকে ছোট্ট একটি কৌটা বের করলেন জিজি। সেখানে ফার্মেসিতে পাওয়া যায়, এ রকম কয়েকটি সেফটি টেপ। এই টেপগুলো জিজিকে অনেক ব্যথা থেকে রক্ষা করে। সহজ করে মডেলিং জীবন। বিশেষ করে বিভিন্ন রকম হিল, জুতা পরার সময় কাজে লাগে এই টেপ।

২. বড় একটি ব্যাগ থেকে বের হলো ছোট আরেকটি ব্যাগ। ভেতরে চুল সাজানোর সরঞ্জাম রাখেন জিজি। এই যেমন হেয়ার ব্রাশ, ব্যান্ড, ক্লিপ, হেয়ার স্প্রে ইত্যাদি। এ ছাড়া এই ব্যাগে ছিল একটি ময়েশ্চারাইজার। আর একটা লিপ বাম।

৩. জিজির ব্যাগে এক জোড়া সানগ্লাস থাকেই। একটি চড়া রোদে পরার জন্য। আরেকটি মৃদু রোদে।

৪. কিছু কানের দুলও রাখেন আরেকটি ছোট ব্যাগে। আর রাখেন একটি নির্দিষ্ট হট সস। যে দেশে যা–ই খান না কেন, এই হট সস তাঁর ‘ভোজন অভিজ্ঞতা’কে সুখকর করে।

৫. সব সময় জিজির ব্যাগে থাকে পাসপোর্ট। কেননা, দুদিন পরপরই দেশের সীমানা পাড়ি দিতে হয় জিজিকে। এমনকি এক দিনে দুই দেশে শুটিং করেছেন, এমনটাও হয়েছে।

সুপারমডেল জিজি
সুপারমডেল জিজিছবি: ইনস্টাগ্রাম থেকে

৬. জিজি এয়ারপডে বিশ্বাসী নন। তিনি মনে করেন, সেটা বাচ্চাদের ব্যাপার। আর চার্জ দেওয়ার ভেতর তিনি নেই। তিনি তারওয়ালা এয়ারফোনই ব্যবহার করেন।

৭. এ ছাড়া জিজির ব্যাগে থাকে অ্যানিমেল ম্যাচিং গেম। তিনি মুঠোফোনে গেম খেলতে পছন্দ করেন না। প্লেনে বা শুটিংয়ে দেরি হলে বসে বসে এই গেম খেলেন।

৮. ওয়েট টিস্যুও থাকে জিজির ব্যাগে। ওই টিস্যু নাকি মায়েরা ব্যবহার করেন। অথচ মা হওয়ার আগে থেকেই ব্যাগে ওয়েট টিস্যু রাখেন জিজি।

৯. ব্যাগে নোটবুক আর কলম রাখেন জিজি। নিজের ক্যালেন্ডার তিনি নিজেই বানান। প্রতিদিন ঘুম থেকে উঠে সেখানে দিন, তারিখ লিখে দিন শুরু করেন। এরপর সেখানে শিডিউল টুকে রাখেন।

জিজি হাদিদ
জিজি হাদিদছবি: ইনস্টাগ্রাম থেকে

১০. এ ছাড়া জিজির ব্যাগে একটি ছোট্ট ক্যামেরা থাকে। শুটে, ব্যাকস্টেজে বা কোথাও ঘুরতে গেলে ক্যামেরাটা কারও হাতে তুলে দেন তাঁর ছবি তুলে দেওয়ার জন্য। নিজেও মাঝেমধ্যে সেখানে ছবি তোলেন। তা ছাড়া কয়েকটি রঙিন রুমালও রাখেন ব্যাগে। আর রাখেন একটি হ্যান্ড স্যানিটাইজার।

সর্বশেষ সংবাদ







নবীনগরে শ্বশুর বাড়ি থেকে প্রবাসীর লাশ উদ্ধার
৯ই ডিসেম্বর ২০২২ সন্ধ্যা ০৭:৪৪:২৫


নারায়ণগঞ্জ শহরে জলকামান মোতায়েন
৮ই ডিসেম্বর ২০২২ বিকাল ০৫:৫৫:৪৭


ASIAN TV