• ঢাকা
  • |
  • বুধবার ১৬ই অগ্রহায়ণ ১৪২৯ রাত ১০:৪৭:৫৭ (30-Nov-2022)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও

জেলার খবর

প্রাইভেটকার দিয়ে ট্রাক আটকে ডাকাতি, তিনজন গ্রেফতার

১৬ই আগস্ট ২০২২ বিকাল ০৫:৪২:০৭

ফাইল ছবি

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ড এলাকায় প্রাইভেটকার দিয়ে ট্রাক আটকে ডাকাতির অভিযোগ পাওয়া গেছে। সোমবার (১৫ আগস্ট) দিনগত রাত সাড়ে ৩টার দিকে মহাসড়কের সীতাকুণ্ড অংশের কেডিএস ডিপো সংলগ্ন দক্ষিণ ঘোড়ামারা পাক্কা মসজিদের সামনে চট্টগ্রামুখী লেনে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে হাইওয়ে পুলিশের দুটি দল ঘটনাস্থলে এসে ডাকাতির শিকার চালক ও হেলপারকে উদ্ধার করে। পরে মঙ্গলবার (১৬ আগস্ট) ভোরে অভিযান চালিয়ে ভাটিয়ারি এলাকা থেকে তিন ডাকাতকে গ্রেপ্তার করে হাইওয়ে পুলিশ।

গ্রেপ্তাররা হলেন মো. ফারুক, মো. হান্নান ও আরিফুল ইসলাম। আরিফুল প্রাইভেটকারের চালক বলে জানিয়েছে পুলিশ। ডাকাতির কাজে ব্যবহৃত প্রাইভেট কারটিও জব্দ করেছে হাইওয়ে পুলিশ।

হাইওয়ে কুমিল্লা রিজিয়নের পুলিশ সুপার মুহাম্মদ রহমত উল্লাহ জাগো নিউজকে বলেন, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যেকোনো ধরনের ডাকাতি, চুরিসহ অন্যান্য অপরাধ দমনে হাইওয়ে পুলিশের তৎপরতা অব্যাহত রয়েছে। এরই অংশ হিসেবে সোমবার দিনগত রাতে সীতাকুণ্ডে ট্রাকে ডাকাতির খবর পেয়ে দ্রুত অভিযান চালানো হয়।

এসময় ডাকাতির শিকার চালক ও হেলপারকে উদ্ধার করা হয়। অভিযান চালিয়ে পার্শ্ববর্তী ভাটিয়ারি এলাকা থেকে তিন ডাকাতকে গ্রেপ্তার করা হয়। ডাকাতির কাজে ব্যবহৃত প্রাইভেটকারটি জব্দ করা হয়। গ্রেপ্তার ব্যক্তিদের আসামি করে এরই মধ্যে বারৈয়ার হাট হাইওয়ে পুলিশ থানায় মামলা হয়েছে।

সর্বশেষ সংবাদ



ওসি দিপুর কন্যা রাইসা জিপিএ ফাইভ পেয়েছেন 
৩০শে নভেম্বর ২০২২ সকাল ১১:৩২:৩১


সাংবাদিক কন্যা মুবাশ্বিরা পেলেন জিপিএ-৫
২৯শে নভেম্বর ২০২২ বিকাল ০৫:৪৫:৫৮

আমাদের অনেক যুদ্ধ করতে হয়: লিপি ওসমান
২৯শে নভেম্বর ২০২২ বিকাল ০৫:৩৭:৪৯

খুনিদের সাথে কিসের আলোচনা : শামীম ওসমান
২৮শে নভেম্বর ২০২২ রাত ০৮:২৪:৫৩

নৌ-যান শ্রমিকদের ১০ দফা দাবি নিয়ে ধর্মঘাট পালন 
২৮শে নভেম্বর ২০২২ সন্ধ্যা ০৬:২০:৩৪

শ্রীপুরে অনুমোদনহীন বিদেশী ঔষুধ উদ্ধার
২৮শে নভেম্বর ২০২২ বিকাল ০৩:০০:৫০

নারায়ণগঞ্জে ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন
২৭শে নভেম্বর ২০২২ সন্ধ্যা ০৭:৫২:২০

ASIAN TV