• ঢাকা
  • |
  • শনিবার ১২ই অগ্রহায়ণ ১৪২৯ দুপুর ০২:৩৭:০১ (26-Nov-2022)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও

সারাবাংলা

নবীনগরে বিয়ের দাবিতে তৃতীয়বার প্রেমিকের বাড়িতে কিশোরীর অনশন

২রা অক্টোবর ২০২২ বিকাল ০৫:৪১:০২

ফাইল ছবি

ব্রাহ্মণবাড়ীয়া (নবীনগর) প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে বিয়ের দাবিতে প্রেমিক সাকিবুল ইসলামের (২০) বাড়িতে অনশনে বসেছে এক কিশোরী। শনিবার (১ অক্টোবর) দুপুর থেকে উপজেলার লাউর ফতেহপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ খবরে সাকিবুল বাড়িতে ভিড় জমায় মানুষ।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার দুপুর থেকে সাকিবুল ইসলামের বাড়িতে একই গ্রামের ওই কিশোরী বিয়ের দাবিতে অনশন করছে। সে এ বছর স্থানীয় একটি স্কুল থেকে এসএসসি পরীক্ষা দিচ্ছে এর আগেও দুবার একই দাবিতে প্রেমিকের বাড়িতে গিয়ে ওঠে মেয়েটি। সেই সময় মেয়ের অভিভাবকরা তাকে সাকিবুলের সঙ্গে বিয়ের আশ্বাস দিয়ে বাড়িতে পাঠিয়ে দিলেও কোনো সমাধান করেননি।

ওই কিশোরী জানায়, দীর্ঘদিন ধরে সাকিবুল ইসলামের সঙ্গে আমার প্রেমের সম্পর্ক। সাকিবুলের পরিবার আমাদের সম্পর্ক মেনে নিলেও আমার পরিবার তা মেনে নিচ্ছে না। পারিবারিকভাবে আমাকে অন্যত্র বিয়ের জন্য চাপ দিতে থাকে। তাই আমি নিজের ইচ্ছায় সাকিবুলের বাড়িতে এসে বিয়ের জন্য অনশন করছি। প্রেমিক সাকিবের মা ফেরদৌসি বেগম বলেন, আমরা চাই বিষয়টি সামাজিকভাবে সমাধান হোক।

এই রিপোর্টি লেখা পর্যন্ত মেয়েটি এখনো ছেলের বাড়িতে অনশনরত। এ বিষয়ে নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুদ্দিন আনোয়ার বলেন, বিষয়টি শুনেছি। ঘটনা স্থলে পুলিশ পাঠিয়েছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ সংবাদ



নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে পুলিশের উপর হামলা
২৪শে নভেম্বর ২০২২ দুপুর ১২:০৭:০৩


খেজুরের রস সংগ্রহে ব্যস্ত গাছিরা
২৩শে নভেম্বর ২০২২ দুপুর ০২:০২:১৫




নিশি শ্রাবণীর নতুন গান ‘ভালোবাসার রঙ মাখো’
২০শে নভেম্বর ২০২২ বিকাল ০৪:৩১:১৩


ASIAN TV