• ঢাকা
  • |
  • বুধবার ১৬ই অগ্রহায়ণ ১৪২৯ রাত ১১:৩১:৪২ (30-Nov-2022)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও

সারাবাংলা

ঠাকুরগাঁওয়ে যৌনপীড়নের অভিযোগে গণধোলায়ের পর শিক্ষক আটক

৩০শে অক্টোবর ২০২২ বিকাল ০৫:০১:৫৯

প্রতীকী ছবি

আশরাফুল আলম, ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে নেকমরদ রেসিডেনয়িাল স্কুল এন্ড কলেজের এক তৃতীয় শ্রেণীর ছাত্রীকে যৌনপীড়নের অভিযোগ করেন ভিকটিমের বাবা। তার অভিযোগের প্রেক্ষিতে ২৫ অক্টোবর (মঙ্গলবার) দুপুরে অভিযুক্ত ওই শিক্ষককে গ্রেফতার করা হয়। পরদিন বুধবার সকালে আসামীকে আদালতে প্রেরণ করা হয়েছে ।

মামলার বিবরণে জানা যায়, ঘটনার দিন সকাল সাড়ে ৮টায় বিদ্যালয়ে ভিকটিমকে শিক্ষক তুলারাম পাল পাশের এক রুমে ডেকে কক্ষের দরজা বন্ধ করে স্পর্শকাতর স্থানে স্পর্শ করে যৌনপীড়ন করেন। একপর্যায় বেশ কিছুক্ষণ পর শিক্ষার্থী রুম থেকে কাঁদতে কাঁদতে বের হয়। ঘটনাটি ভিকটিম তার মা-বাবাকে জানায়। এনিয়ে এলাকায় উত্তেজনার সৃষ্টি হয়। একপর্যায়ে অভিযুক্ত শিক্ষক তুলারাম পালকে উত্তেজনা জনতা গণধোলাই দেয়। এসময় স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনা স্থলে পরিস্থিতি নিয়ন্ত্রনে এনে অভিযুক্ত শিক্ষক তুলারাম পালকে গ্রেফতার করে।

এ নিয়ে ভিকটিমের পিতা দিনমজুর আশরাফুল ইসলাম বাদী হয়ে গত ২৫ অক্টোবর রাতে তুলারামের বিরুদ্ধে যৌনপীড়ন আইনে থানায় একটি মামলা দায়ের করেছে বলে জানা গেছে। পরদিন সকালে তুলারামকে জেলহাজতে প্রেরণ করেছে থানা পুলিশ।

তুলারাম নেকমরদ ইউনিয়নের আলশিয়া গ্রামের শ্রীঃ খিতিশ চন্দ্রের ছেলে। ভিকটিমের পিতা আশরাফুল ইসলাম আসামীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়েছেন আদালতের কাছে।

এ প্রসঙ্গে থানা অফিসার ইনচার্জ এসএম জাহিদ ইকবাল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শিক্ষার্থীর সাথে শিক্ষকের শ্লীলতাহানীর ঘটনা ঘটেছে। এনিয়ে থানায় একটি যৌনপীড়ন আইনে মামলা রুজু করা হয়েছে। ইতি মধ্যে আসামীকে জেল কারাগারে প্রেরণ করা হয়েছে। 

সর্বশেষ সংবাদ



ওসি দিপুর কন্যা রাইসা জিপিএ ফাইভ পেয়েছেন 
৩০শে নভেম্বর ২০২২ সকাল ১১:৩২:৩১


সাংবাদিক কন্যা মুবাশ্বিরা পেলেন জিপিএ-৫
২৯শে নভেম্বর ২০২২ বিকাল ০৫:৪৫:৫৮

আমাদের অনেক যুদ্ধ করতে হয়: লিপি ওসমান
২৯শে নভেম্বর ২০২২ বিকাল ০৫:৩৭:৪৯

খুনিদের সাথে কিসের আলোচনা : শামীম ওসমান
২৮শে নভেম্বর ২০২২ রাত ০৮:২৪:৫৩

নৌ-যান শ্রমিকদের ১০ দফা দাবি নিয়ে ধর্মঘাট পালন 
২৮শে নভেম্বর ২০২২ সন্ধ্যা ০৬:২০:৩৪

শ্রীপুরে অনুমোদনহীন বিদেশী ঔষুধ উদ্ধার
২৮শে নভেম্বর ২০২২ বিকাল ০৩:০০:৫০

নারায়ণগঞ্জে ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন
২৭শে নভেম্বর ২০২২ সন্ধ্যা ০৭:৫২:২০

ASIAN TV