• ঢাকা
  • |
  • শনিবার ২৬শে অগ্রহায়ণ ১৪২৯ সকাল ০৭:০৮:২০ (10-Dec-2022)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও

জেলার খবর

রংপুরে সড়কের পাশ থেকে কিশোরীর লাশ উদ্ধার, আটক ১

১৮ই আগস্ট ২০২২ বিকাল ০৫:৩৭:২৪

লাশ। প্রতীকী ছবি

রংপুরের কাউনিয়ায় এক কিশোরীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার রাত ১০টার দিকে কাউনিয়া উপজেলার হরিচরণ এলাকায় সড়কের পাশ থেকে ওই কিশোরীর লাশ উদ্ধার করা হয়।

ওই কিশোরীর নাম সানজিদা খানম ওরফে ইভা (১৬)। তার বাড়ি কাউনিয়া উপজেলার কুর্শা ইউনিয়নের গোড়াই এলাকার সৌদি আরবপ্রবাসী ইব্রাহিম খানের মেয়ে। সানজিদা বড়দরগা উচ্চবিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী ছিল। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করেছে পুলিশ। তবে প্রাথমিকভাবে পুলিশ আটক ব্যক্তির পরিচয় প্রকাশ করেনি।

পুলিশ জানায়, গতকাল রাতে উপজেলার হরিচরণ এলাকায় সড়কের পাশে গলাকাটা অবস্থায় এক কিশোরীর লাশ পড়ে থাকতে দেখেন স্থানীয় লোকজন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। আজ সকালে নিহত কিশোরীর লাশ ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

রংপুর জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার আশরাফুল আলম বলেন, দুর্বৃত্তদের ছুরিকাঘাতে ওই কিশোরীকে হত্যা করে রাস্তায় ফেলে রাখা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ওই কিশোরীর শরীরের বিভিন্ন স্থানে ক্ষতচিহ্ন পাওয়া গেছে। এ ঘটনায় এক ব্যক্তিকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। হত্যাকাণ্ডের কারণ জানতে ও দোষী ব্যক্তিদের খুঁজে বের করতে পুলিশ রাত থেকে তদন্ত শুরু করছে।

সর্বশেষ সংবাদ







নবীনগরে শ্বশুর বাড়ি থেকে প্রবাসীর লাশ উদ্ধার
৯ই ডিসেম্বর ২০২২ সন্ধ্যা ০৭:৪৪:২৫


নারায়ণগঞ্জ শহরে জলকামান মোতায়েন
৮ই ডিসেম্বর ২০২২ বিকাল ০৫:৫৫:৪৭


ASIAN TV