• ঢাকা
  • |
  • বৃহঃস্পতিবার ২৪শে অগ্রহায়ণ ১৪২৯ সন্ধ্যা ০৭:২৩:১০ (08-Dec-2022)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও

জাতীয়

বিএনপির হাতে বাংলাদেশ নিরাপদ নয় বললেন ওবায়দুল কাদের; সরকারের দুর্নীতির ফলে দুর্ভিক্ষ আসন্ন, মন্তব্য ফখরুলের

১৯শে অক্টোবর ২০২২ বিকাল ০৩:০৩:৪৭

ফাইল ছবি

বিএনপি রাজনীতির বিষফোঁড়া বলে মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, দলটির হাতে গণতন্ত্র নিরাপদ নয়। 

গতকাল সকালে রাজধানীর বনানী কবরস্থানে বঙ্গবন্ধুর ছোট ছেলে শেখ রাসেলের কবরে ফুল দিযে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি। ওবায়দুল কাদের বলেন, দেশের নিরাপত্তা, গণতন্ত্র প্রতিষ্ঠা এবং আইনের শাসন প্রতিষ্ঠায় বিএনপি বড় অন্তরায়। তিনি বলেন, শেখ রাসেলকে যারা হত্যা করেছে এবং ১৫ আগস্টের হত্যাকান্ডে যারা জড়িত ইতিহাস তাদের ক্ষমা করবে না। যারা ইনডেমনিটি দিয়েছিল তাদের উত্তরাধিকার বহন করছে বিএনপি। বিএনপির হাতে বাংলাদেশ ও দেশের শাসন নিরাপদ নয়।

সবক্ষেত্রে আওয়ামী লীগ সরকারের দুর্নীতির ফলে দেশের পরিস্থিতি ভয়াবহ হচ্ছে, বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

গতকাল দুপুরে রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে এনডিপি ও জমিয়তে উলামায়ে ইসলামের সাথে সংলাপ শেষে এ মন্তব্য করেন তিনি।  তিনি আরো বলেন, সরকার হঠাৎ করে কেন দুর্ভিক্ষের কথা বলছেন বোঝা যাচ্ছে না। তবে আওয়ামী লীগ দেশ পরিচালনায় সম্পূর্ণভাবে ব্যর্থ হয়েছে এটা পরিষ্কার। সরকারের কোথাও কোনো নিয়ন্ত্রণ নেই বলেও দাবি করেন মির্জা ফখরুল।

সর্বশেষ সংবাদ

নারায়ণগঞ্জ শহরে জলকামান মোতায়েন
৮ই ডিসেম্বর ২০২২ বিকাল ০৫:৫৫:৪৭


পুরুষের ফুসফুস, নারীর স্তন ক্যানসার বেশি
৮ই ডিসেম্বর ২০২২ দুপুর ১২:৫৩:৩১


তালতলী রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন
৭ই ডিসেম্বর ২০২২ সন্ধ্যা ০৬:১৫:৩১

ভোলার চরফ্যাসন যুবলীগের ৫০ তম বর্ষপূর্তি উদযাপন
৬ই ডিসেম্বর ২০২২ সন্ধ্যা ০৬:২২:৪৯





ASIAN TV