• ঢাকা
  • |
  • শনিবার ২৬শে অগ্রহায়ণ ১৪২৯ সকাল ০৮:২৭:৪০ (10-Dec-2022)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও

সারাবাংলা

সিদ্ধিরগঞ্জ রিপোর্টার্স ক্লাবের নবগঠিত কমিটিকে থানা আওয়ামী লীগের অভিনন্দন

৪ঠা অক্টোবর ২০২২ সকাল ০৯:২৮:০৫

সিদ্ধিরগঞ্জ রিপোর্টার্স ক্লাবের নবগঠিত কমিটিকে থানা আওয়ামী লীগের অভিনন্দন

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি :সিদ্ধিরগঞ্জ রিপোর্টার্স ক্লাবের নবগঠিত কমিটিকে অভিনন্দন জানিয়েছেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মজিবুর রহমান বিএসসি ও সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া। থানা আওয়ামীলীগের পক্ষ থেকে তারা এ অভিনন্দন জানান। 

আলহাজ্ব মজিবুর রহমান বিএসসি বলেন, সাংবাদিকরা হলো জাতির জাগ্রত বিবেক। সংবাদপত্র হচ্ছে সমার্জের দর্পণ। একটি সুন্দর সমাজ গঠনে গণমাধ্যমের ভূমিকা অপরিসিম। তাই আমি আশা করি সিদ্ধিরগঞ্জ রিপোর্টার্স ক্লাবের সকল সাংবাদিকরা সংবাদ প্রকাশের ক্ষেত্রে তথ্যের সত্যতা, শব্দ প্রয়োগ ও সস্তুনিষ্ঠতা বজায় রেখে পেশাগত দায়িত্ব পালন করবেন। তাদের লিখনি দ্বারা যেন জনসাধরণ বিভ্রান্ত, দেশের সার্বভৌমের ক্ষতি, নিরাপত্তা বিগ্নিত না হয়ে শান্তি ও সম্প্রতি বজায় থাকে। সচেতনতার সাথে পেশাগত দায়িত্ব পালনের পরামর্শ দিয়ে তিনি কমিটির সকল সাংবাদিককে অভিনন্দন জানিয়ে সুন্দর সমাজ গঠনের লক্ষ্যে দায়িত্বশীল হয়ে কাজ করার পত্যাশা ব্যক্ত করেন। 

হাজী ইয়াছিন মিয়া বলেন, দেশ ও জাতির কল্যাণে সমাজের অনাচার,অনিয়ম, উন্নয়ন,সম্ভাবনা ও বস্তুনিষ্ঠতা তুলে ধরে জাতির বিবেক সাংবাদিকরা। সংবাদপত্র সমাজের আয়না ও সাংবাকিরা যে জাতির বিবেক, আমি সিদ্ধিরগঞ্জ রিপোর্টাস ক্লাবের সাংবাদিকদের কাছে এমন সাংবাদিকতা দেখতে চাই। এমন দায়ীত্বশীলতার পরিচয় দিবে এই প্রত্যাশা করে কমিটির সকলের প্রতি রইল থানা আওয়ামীলীগের পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা।

সর্বশেষ সংবাদ







নবীনগরে শ্বশুর বাড়ি থেকে প্রবাসীর লাশ উদ্ধার
৯ই ডিসেম্বর ২০২২ সন্ধ্যা ০৭:৪৪:২৫


নারায়ণগঞ্জ শহরে জলকামান মোতায়েন
৮ই ডিসেম্বর ২০২২ বিকাল ০৫:৫৫:৪৭


ASIAN TV