• ঢাকা
  • |
  • শনিবার ২৬শে অগ্রহায়ণ ১৪২৯ সকাল ০৯:০৮:০৮ (10-Dec-2022)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও

সারাবাংলা

নবীনগরের সদর ইউনিয়ন ভূমি অফিস নায়েব বিহীন কাজের ধীরগতি

২৯শে অক্টোবর ২০২২ সন্ধ্যা ০৬:৫৬:৪৪

ফাইল ছবি

জ ই বুলবুল, (ব্রাহ্মণবাড়িয়া) নবীনগর : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের সদর ইউনিয়ন ভূমি অফিস চলছে ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা বিহীন ১০ মাস ধরে।

তথ্য সূত্রে জানা যায়, উপজেলার গুরুত্বপূর্ণ পৌরসভা, নবীনগর পশ্চিম ও শ্রীরামপুর ইউনিয়ন নিয়ে নবীনগর সদর ইউনিয়ন ভূমি অফিস। বিগত ৩১ ডিসেম্বর ২০২১ সালে রফিকুল ইসলামের চাকুরির মেয়াদ শেষ হওয়ায় তিনি অবসরে চলে যান। অদ্য পর্যন্ত ১০ মাস অতিবাহিত হলেও নতুন ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা নিয়োগ দেয়ার ব্যাপারে কারো কোন মাথা ব্যথা নেই। অফিসে কাজ একাই করছে ইউনিয়ন ভূমি উপ সহকারী কর্মকর্তা কামাল হোসেন।

নবীনগর সদর ইউনিয়ন ভূমি অফিসে সেবা নিতে আসা পৌরসভার আলীয়াবাদের আনোয়ার হোসেন ও পশ্চিম ইউনিয়ন নরসিংহপুরের আবু কালাম জানান, খাজনা কাটতে আসলে সার্ভার ডাউনের অজুহাতসহ লোকবল কমের অভাবে কাজে দেরি হয়। এমনকি অফিসিয়াল যেকোন কাজে গাফলতি করে দেরি করে। আমাদের দ্রুত নায়েব প্রয়োজন।

নবীনগর সদর ইউনিয়ন ভূমি উপ সহকারী কর্মকর্তা কামাল হোসেন জানান, আমি একা অফিস চালাতে হিমশিম খাচ্ছি, আমি অফিসিয়াল কোন কাজে বাহিরে গেলে গ্রাহক এসে ফিরে যায় আবার আমি আসলে আসতে হয়, এতে করে সেবা নিতে আসা সাধারণ গ্রাহক বিরক্ত হচ্ছে। নায়েব সহ আমি থাকলে এমনটা হত না। সার্ভার ডাউনের বিষয়টি সারা বাংলাদেশে হচ্ছে।

নবীনগর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ মোশারফ হোসাইন জানান, চাকুরির মেয়াদ শেষ হওয়ায় পূর্বের ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা অবসরে গেছেন, আগামী একসপ্তাহের মধ্যে নতুন ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা নিয়োগ করা হবে।

সর্বশেষ সংবাদ







নবীনগরে শ্বশুর বাড়ি থেকে প্রবাসীর লাশ উদ্ধার
৯ই ডিসেম্বর ২০২২ সন্ধ্যা ০৭:৪৪:২৫


নারায়ণগঞ্জ শহরে জলকামান মোতায়েন
৮ই ডিসেম্বর ২০২২ বিকাল ০৫:৫৫:৪৭


ASIAN TV