• ঢাকা
  • |
  • শুক্রবার ৬ই বৈশাখ ১৪৩১ বিকাল ০৫:৫০:১০ (19-Apr-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শুক্রবার ৬ই বৈশাখ ১৪৩১ বিকাল ০৫:৫০:১০ (19-Apr-2024)
  • - ৩৩° সে:

সারাবাংলা

নারায়ণগঞ্জের ফতুল্লায় মুজাহিদ মিজান বাহিনীর অত্যাচারে ক্ষুব্ধ এলাকাবাসী

২৭ ডিসেম্বর ২০২২ সকাল ১১:৩০:১৬

নারায়ণগঞ্জের ফতুল্লায় মুজাহিদ মিজান বাহিনীর অত্যাচারে ক্ষুব্ধ এলাকাবাসী

নারায়ণগঞ্জের ফতুল্লায় মুজাহিদ মিজান বাহিনীর অত্যাচারে ক্ষুব্ধ এলাকাবাসী

ফিরোজ রানা : নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নের মূর্তিমান আতঙ্ক এখন কিশোরগ্যাং। জমি দখল, চাঁদাবাজি থেকে শুরু করে বিভিন্ন ধরনের অপকর্ম করে বেড়াচ্ছে উঠতি গড়ে ওঠা কুতুবপুরের সহিদ নগর এলাকার কিশোর গ্যাং বাহিনী। 

সম্প্রতি, ২৫ ই ডিসেম্বর রবিবার রাতে মুন্সীবাগ এলাকার যুবলীগ নেতার ইটা, বালু, সিমেন্টের ব্যবসার সাইডে চাঁদার দাবি করে মুজাহিদ, মিজান নামে দুই যুবক এমন অভিযোগ করেছেন এক যুবলীগ নেতা। চাঁদা দিতে না চাইলে মুজাহিদ, মিজান দুজনের সাথে বেশ কয়েকজন অস্ত্র লাঠিসোটা নিয়ে উপস্থিত ছিলেন বলে জানান ভুক্তভোগী যুবলীগ নেতা। উক্ত ঘটনা মুন্সীবাগের জনগণ জানতে পেরে, ক্ষুব্ধ হয়ে রাস্তায় নেমে পড়ে। 

এ সময় তারা অনেক  অভিযোগ তুলে ধরেন এই মুজাহিদ মিজানের বিরুদ্ধে। ঘটনার দিন রাতে, মুজাহিদ, মিজান এবং তাদের সাথে থাকা গ্যাংয়ের সাথে এবং মুন্সীবাগের জনগণ এর সাথে বড় ধরনের বিরোধ যেন সৃষ্টি না হয় সে ব্যাপারে কুতুবপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু বিষয়টি জানতে পারলে, তৎক্ষণাৎ পুলিশ প্রশাসনকে বিষয়টি সম্পর্কে অবগত করেন। উক্ত সময় পুলিশ এসে পরিস্থিতি স্বাভাবিক করতে ব্যবস্থা নেন।

এ সময় মুন্সীবাগের জনগণ আরো বলেন, মুজাহিদ ও তার বাহিনীর কারণে ঘরের মেয়েরা বাহিরে বের হতে পারে না, এলাকার বিভিন্ন স্থানে মাদকের স্পট তৈরি করে বসেছে, নতুন বাড়িওয়ালারা সিমেন্ট ন্যায্য মূল্যে কিনতে চাইলে সেখানে গিয়ে চাঁদার দাবি করে এবং তাদের কাছ থেকেই কিনতে হবে না হলে ভয় ভীতি প্রদর্শন করে। সম্প্রতি এরকম একটি ভিডিও ফুটেজও প্রকাশিত হয়। এছাড়াও, সহিদ নগর এলাকায় এক মুরগি ব্যবসায়ীর কাছেও  চাঁদা না দিলে প্রাণে মেরে ফেলার ভয়-ভীতি প্রদর্শন করে অভিযোগ উঠেছে। সহিদ নগর এলাকায় বেশ কয়েকটি ডাকাতি হয়েছে। 

এই ডাকাতির সাথে কারা জড়িত তাদের বিরুদ্ধেও প্রশাসনের দ্রুত ব্যবস্থা নেওয়ার দাবি জানান।

জানা যায়, গত ২১ ই ডিসেম্বর বুধবার মুজাহিদ বাহিনীর অত্যাচারে অতিষ্ঠ হয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের দপ্তরে সহিদ নগর এলাকাবাসী অভিযোগ পত্র দাখিল করেন। যাহা তদন্তাধীন রয়েছে।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ




পীরগাছায় ৩৫ কেজি গাঁজাসহ আটক ৪
১৯ এপ্রিল ২০২৪ বিকাল ০৪:৩৫:৫৮

ইটনায় বিপুল পরিমাণ গাঁজাসহ কারবারি আটক
১৯ এপ্রিল ২০২৪ বিকাল ০৪:২০:০৭

কুমারখালীতে ছাত্রলীগ নেতার দাফন সম্পন্ন
১৯ এপ্রিল ২০২৪ বিকাল ০৩:৫১:৩৩



স্বামীর বাড়িতে ফেরা হলো না গোলবানুর
১৯ এপ্রিল ২০২৪ দুপুর ০২:৪৪:১৮