• ঢাকা
  • |
  • শনিবার ৭ই বৈশাখ ১৪৩১ সকাল ১১:০১:৩৪ (20-Apr-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শনিবার ৭ই বৈশাখ ১৪৩১ সকাল ১১:০১:৩৪ (20-Apr-2024)
  • - ৩৩° সে:

সারাবাংলা

প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ বিনির্মানে কাজ করছেন: ফয়জুর রহমান বাদল

৫ জানুয়ারী ২০২৩ সন্ধ্যা ০৬:১১:৪০

প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ বিনির্মানে কাজ করছেন: ফয়জুর রহমান বাদল

ফয়জুর রহমান বাদল

জ. ই বুলবুল, নবীনগর : সাবেক  স্থানীয় সংসদ সদস্য ও নবীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফয়জুর রহমান বাদল বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা উন্নত, সমৃদ্ধ, স্মার্ট ও অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মানের জন্য কঠোর পরিশ্রম করে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় আমি উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও সাবেক এমপি হিসেবে আপনাদের সাথে একাত্মতা প্রকাশ করতে আপনাদের অনুষ্ঠানে শামিল হয়েছি।

ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার নাছিরাবাদ গ্রামে শ্রীশ্রী বাসন্তীয় দুর্গা মন্দির প্রাঙ্গনে ৬ষ্ঠ বার্ষিক ২৪ প্রহর ব্যাপী শ্রী শ্রী তারকব্রক্ষ হরিনাম সংকীর্তন ও মহোৎসব উপলক্ষে আয়োজিত সভায়  প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ফয়জুর রহমান বাদলের আগমনের খবরে সকাল থেকেই  নাছিরাবাদ গ্রামের প্রবেশ পথ মানিক নগর বাজার ও মন্দিরে নেতাকর্মী, ভক্তবৃন্দ, জনসাধারণসহ হাজারো মানুষের ঢল নামে।

তিনি উপজেলা আওয়ামী লীগের দ্বিতীয় বারের মত সভাপতি নির্বাচিত হওয়ার পর ইউনিয়ন পর্যায়ে এই প্রথম সনাতন ধর্মালম্বীদের অনুষ্ঠানে যোগদান করেন। এই উপলক্ষে মন্দির পরিচালনা কমিটির নেতৃবৃন্দ ও ভক্তবৃন্দরা সনাতন ধর্মাবলম্বীদের রীতি অনুযায়ী উলুধ্বনি মাধ্যমে বরণ করে নেন। এছাড়াও স্থানীয় জনসাধারণ ও দলীয় নেতাকর্মীরা প্রিয় নেতাকে বরণ করে নেন ফুলেল শুভেচ্ছা জানানোর মাধ্যমে।

নাছিরাবাদ শ্রীশ্রী বাসন্তীয় দুর্গা মন্দির পরিচালনা কমিটির সভাপতি দয়াল চন্দ্র দাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অমল বিশ্বাসের পরিচালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় আরও বক্তব্য রাখেন নবীনগর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম শফিক, ভিপি আব্দুর রহমান, কাজী জহির উদ্দিন সিদ্দিক টিটু, পৌর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক খায়রুল আমিন, সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হাবিব, মহিলা আওয়ামী লীগের সভাপতি নূরুন্নাহার, শ্যামগ্রাম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সামসুজাম্মান খান  মাসুম, উপজেলা যুবলীগ সভাপতি শামস্ আলম, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম রিপন, শ্যামগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন ধনু, বিশিষ্ট আওয়ামী লীগ নেতা মো.শাহজাহান সিরাজ, আতিক মেম্বার, কবির হোসেন, ডালিম প্রমুখ।

এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য হাজী আলমগীর হোসেন শিপন, মাঈন উদ্দিন আহমেদ মঈন, টিটন চন্দ্র পাল, মোঃ ফরিদ হোসেন, উপজেলা যুবলীগের  সাংগঠনিক সম্পাদক এনামুল হক সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তফা কামাল, স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক সালাউদ্দিন উদ্দিন বাবু, সদস্য সচিব রঞ্জন সাহা, সদস্য ওমর ফারুক, পৌর আওয়ামী লীগ নেতা চান বাদশা, আবু বক্কর বাবুল, আতিকুল ইসলাম, ইকবাল হেসেন, যুবলীগ নেতা মোহাম্মদ আমির হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল্লাহ আল রোমান, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, নবীনগর উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক নাজিম হোসেন, কবির হোসেন, আব্দুল্লাহ আল তুষার, পৌর যুবলীগ নেতা আবুল কালামসহ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ





আমতলীতে ৬ কেজি গাঁজাসহ কারবারি আটক
২০ এপ্রিল ২০২৪ সকাল ০৯:২৬:২৮





কালাইয়ে ৪ জুয়াড়ি গ্রেফতার
২০ এপ্রিল ২০২৪ সকাল ০৮:২৪:৫০