• ঢাকা
  • |
  • বৃহঃস্পতিবার ৪ঠা আশ্বিন ১৪৩১ সকাল ০৭:৫৩:৩২ (19-Sep-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • বৃহঃস্পতিবার ৪ঠা আশ্বিন ১৪৩১ সকাল ০৭:৫৩:৩২ (19-Sep-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

আর কোন জালেম সরকার যেন ক্ষমতায় আসতে না পারে: মজিবুর রহমান

২২ আগস্ট ২০২৪ সন্ধ্যা ০৬:১৩:৫৭

আর কোন জালেম সরকার যেন ক্ষমতায় আসতে না পারে: মজিবুর রহমান

স্টাফ রিপোর্টার, নাটোর: নাটোরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে চার শহীদের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী।

২২ আগস্ট বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে নাটোর শহরের বড় হরিশপুরে জেলা জামায়াতের কার্যালয়ে শহীদদের স্বজনদের হাতে সহায়তা তুলে দেন দলের কেন্দ্রীয় নায়েবে আমীর ও সাবেক সংসদ সদস্য অধ্যাপক মুজিবুর রহমান।

এসময় তিনি বলেন, আর কোন জালেম সরকার যেন ক্ষমতায় আসতে না পারে, আমাদের সকলকে সেই চেষ্টা করতে হবে।

অধ্যাপক মুজিবুর রহমান জানান, টেকনাফ থেকে তেতুলিয়া পর্যন্ত সকল শহীদের পরিবারে কাছে জামায়াতের নেতাকর্মীরা সহযোগিতা নিয়ে পৌঁছে যাবে।

সহায়তা প্রদান অনুষ্ঠানে নাটোর জেলা জামায়াতের আমির অধ্যাপক ড. মীর নুরুল ইসলামের সভাপতিত্বে রাজশাহী মহানগর আমীর মাওলানা ড. কেরামত আলী, রাজশাহী অঞ্চলের পরিচালক ও কেন্দ্রীয় পরিষদের সাংগঠনিক সম্পাদক অধ্যাপক রফিকুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ জেলা আমীর আবু জাফর গিফারী, নাটোর জেলা জামায়াতের নায়েবে আমীর অধ্যক্ষ দেলোয়ার হোসেন খান, অধ্যাপক মো. ইউনুছ আলীসহ জেলার জামায়াত নেতৃবৃন্দ ও শহীদ পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে জামায়াতের কেন্দ্রীয় নায়েবে আমীর আরও বলেন, বাংলাদেশে একটা জালিম সরকার দীর্ঘ সময় ধরে জুলুম চালিয়েছে। মানুষের ভোটের অধিকার কেড়ে নিয়েছে এবং মানুষের স্বাধীনতাও কেড়ে নিয়েছে। দেশটাকে পরাধীন করার জন্য এখনও ষড়যন্ত্র করে চলেছে। মানুষ ক্ষিপ্ত ও ছাত্ররা সহ্য করতে না পেরে, সকলে মিলে এ সরকারকে বিদায় দেয়ার জন্য রাস্তায় নেমে ছিলো। এ আন্দোলনে যারা জীবন দিয়ে বাস্তবায়ন করেছেন, তারা শহীদ বলে দাবি করেন তিনি।

নাটোরের শহীদরা হলেন- নাটোর শহরের বড়গাছা এলাকার শরিফুল ইসলাম মোহন, মল্লিকহাটি এলাকার ইয়াসিন আলী, বউ বাজার এলাকার মেহেদি হাসান রবিন ও নাটোর সদর উপজেলার তালতলা হাফরাস্তা এলাকার শাওন খান সিয়াম। শহীদদের প্রতিটি পরিবারকে এক লাখ টাকা করে সহায়তা প্রদান করা হয়।

পরে নেতৃবৃন্দ নাটোর জেলা জামায়াতের নায়েবে আমীর অধ্যক্ষ দেলোয়ার হোসেন খানের একমাত্র ছেলে শহীদ মিকদাদ হোসেন খান আকিব এবং অপর শহীদ শরিফুল ইসলাম মোহনের কবর জিয়ারত করেন। এ সময় কেন্দ্রীয় নায়েবে আমীর অধ্যাপক মুজিবুর রহমান দোয়া পরিচালনা করেন।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ

ডেঙ্গুতে একদিনে আরও ৬ জনের মৃত্যু
১৮ সেপ্টেম্বর ২০২৪ রাত ০৯:৪৩:২৫







কৃষিগুচ্ছের ভর্তি পরীক্ষার নতুন তারিখ ২৫ অক্টোবর
১৮ সেপ্টেম্বর ২০২৪ সন্ধ্যা ০৭:৪৩:১৫

মিয়ানমার থেকে গুলিবর্ষণ, সরাসরি টেকনাফ বন্দরে আঘাত
১৮ সেপ্টেম্বর ২০২৪ সন্ধ্যা ০৭:৩০:১৪