• ঢাকা
  • |
  • শুক্রবার ৩রা কার্তিক ১৪৩১ বিকাল ০৪:২১:০০ (18-Oct-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শুক্রবার ৩রা কার্তিক ১৪৩১ বিকাল ০৪:২১:০০ (18-Oct-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

২০ দিন কারাভোগের পর জামিনে মুক্ত কনটেন্ট ক্রিয়েটর ইসমাইল

৩১ জুলাই ২০২৪ সকাল ১১:৩২:৩৫

২০ দিন কারাভোগের পর জামিনে মুক্ত কনটেন্ট ক্রিয়েটর ইসমাইল

ময়মনসিংহ প্রতিনিধি: দীর্ঘ ২০ দিন কারাভোগের পর জামিনে কারামুক্ত হয়েছেন ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার আলোচিত কনটেন্ট ক্রিয়েটর ইসমাঈল হোসেন (৩৫)। এতে তার পরিবার, সহকর্মী ও অনুসারীদের মাঝে স্বস্তি ফিরে এসেছে।

৩০ জুলাই মঙ্গলবার সন্ধ্যায় জামিন লাভের পর তিনি ময়মনসিংহ কেন্দ্রীয় কারাগার থেকে কারামুক্ত হন।

এর আগে এদিন দুপুরে ময়মনসিংহ জেলা জজ আদালতে মামলার শুনানি শেষে বিচারক মমতাজ বেগম এই অন্তর্বর্তীকালীন জামিন মঞ্জুর করেন।

ময়মনসিংহ জেলা আইনজীবী সমিতির সিনিয়র সদস্য অ্যাডভোকেট একেএম মাইনুল হক মিলন জামিনের সত্যতা নিশ্চিত করে বলেন, বাদীর অভিযোগে সাথে ভিকটিমের জবানবন্দি সাংঘর্ষিক। মূলত ভিকটিম ইসমাইলের দ্বিতীয় স্ত্রী। ষড়যন্ত্রমূলকভাবে একটি মহলের প্ররোচনায় এই মামলাটি দায়ের হয়েছে। তবে মামলার শুনানি শেষে আদালতে বিচারক আমার মোয়াক্কেলকে অন্তর্বর্তী জামিন দিয়েছেন।

ইসমাঈলের ছোট ভাই এনামুল হক বলেন, মিথ্যা ঘটনায় ষড়যন্ত্রমূলকভাবে এই মামলাটি করা হয়েছিল। পরে ভিকটিম আদালতে এসে তার জবানবন্দিতে নিজেকে ইসমাঈল ভাইয়ের দ্বিতীয় স্ত্রী স্বীকার করেছে। এর মধ্য দিয়ে আমরা প্রাথমিকভাবে ন্যায় বিচার পেয়েছি। আশা করছি মামলার চূড়ান্ত রায়েও ন্যায় বিচার পাব।

এদিকে জামিন লাভের পর ইসমাইলকে কারাগারের ফটকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন তার সহকর্মী ও স্বজনরা। এ সময় অভিনেতা ফিরুজ আলম, ইসমাঈলের ছোট ভাই এনামুল হকসহ আরও অনেকেই উপস্থিত ছিলেন।

ফিরুজ আলম বলেন, ইসমাঈল ভাই জামিনে মুক্ত হওয়ায় আমরা খুশি। এখন দেশবাসী ইসমাঈল ভাইয়ের আর ভালো ভালো কনটেন্ট ভিডিও দেখতে পারবে বলে আশা করছি।

দেশবাসীর কাছে দোয়া চেয়ে কারামুক্ত ইসমাঈল হোসেন বলেন, আমি একটি বিয়ে করেছিলাম। ষড়যন্ত্র করে আমাকে মামলা দেওয়া হয়েছিল। এখন জামিনে মুক্ত হয়েছি, শরীর ও মন কোনোটাই ভালো নেই। আমার জন‍্য আপনারা দোয়া করবেন।

এর আগে গত ১০ জুলাই ভিকটিম কিশোরীর মা বাদী হয়ে ইসমাঈলকে আসামি করে হালুয়াঘাট থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। ওই মামলায় পুলিশ তাকে গ্রেপ্তার করে ওইদিনই আদালতের মাধ্যমে কারাগারে পাঠায়।

প্রসঙ্গত, আলোচিত ইসমাঈল হোসেন হালুয়াঘাট উপজেলার কালিয়ানীকান্দা গ্রামের বাসিন্দা সুরুজ আলীর ছেলে। তার দাম্পত্য জীবনে দ্বিতীয় স্ত্রী ছাড়াও প্রথম স্ত্রীসহ দুইটি সন্তান রয়েছে।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ

বাংলাদেশে অতি দরিদ্র মানুষ ৪ কোটি : জাতিসংঘ
১৮ অক্টোবর ২০২৪ বিকাল ০৪:১১:৫৩






চর রাজিবপুরে গৃহবধূ উধাও
১৮ অক্টোবর ২০২৪ দুপুর ০২:৪৮:৫৬