• ঢাকা
  • |
  • বৃহঃস্পতিবার ৪ঠা আশ্বিন ১৪৩১ সকাল ০৬:৫৬:১০ (19-Sep-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • বৃহঃস্পতিবার ৪ঠা আশ্বিন ১৪৩১ সকাল ০৬:৫৬:১০ (19-Sep-2024)
  • - ৩৩° সে:

রাজনীতি

জামায়াত নেতাদের হত্যা করা হয়েছে, কিন্তু পালায়নি: জামায়াত আমির

২৫ আগস্ট ২০২৪ সকাল ১০:৩৩:৫৭

জামায়াত নেতাদের হত্যা করা হয়েছে, কিন্তু পালায়নি: জামায়াত আমির

মৌলভীবাজার প্রতিনিধি: বাংলাদেশ জামায়াতে ইসলামির আমির ডা. শফিকুর রহমান বলেছেন, জামায়াতে ইসলামির নেতাদের বিভিন্ন সময়ে বিভিন্ন কারণ দেখিয়ে হত্যা করা হয়েছে, কিন্তু তবুও আমরা দেশ ছেড়ে পালিয়ে যাইনি।

২৪ আগস্ট শনিবার দুপুরে মৌলভীবাজারের রাজনগর উপজেলার কলেজ পয়েন্টে বন্যা কবলিত মানুষের মাঝে ফূডপ্যাক উপহার প্রদানের সময় আমিরে জামায়াত এসব কথা বলেন। উপজেলা আমির আবু রাইয়ান শাহীনের সভাপতিত্বে ও সেক্রেটারি মিছবাউল হাসানের পরিচালনায় কলেজ পয়েন্টে পথসভাটি অনুষ্ঠিত হয়।

ডা. শফিকুর রহমান বলেন, আজ থেকে কয়েকদিন আগে বাংলাদেশে বিরাট একটি পরিবর্তন এসেছে। সাড়ে সতেরো বছর জাতির ঘাড়ে দুর্বোহ বুঝা চাপিয়ে রাখা হয়েছিল। প্রথম দুই বছর আওয়ামী লীগের আন্দোলনের ফসল ম‌ঈন ফখরুদ্দিন সরকার, তারপরের পনেরো বছর সরাসরি তারা নিজে।

আমিরে জামায়াত বন্যা পরিস্থিতি নিয়ে বলেন, বৃহত্তর নোয়াখালী, কুমিল্লা ও ফেনী ভয়াবহ বন্যার কবলে পড়েছে। ফেনী মানুষ এখনো মরদেহ দাফন করার জায়গা পাচ্ছেন না। এবার আসমান যেমন আমাদের জন্য দোয়ার খুলে দিয়েছে বৃষ্টির জন্য তেমনি ভারত‌ও সকল পানি ছেড়ে দিয়েছে, ভাসিয়ে দেয়ার জন্য।

তিনি আরও বলেন, আইন হাতে নিয়ে আওয়ামী লীগ যে জঘন্য কাজ করেছে, আপনারা তা করবেন না। কারো বাড়ি ঘর সম্পদ নষ্ট করবেন না। এক জালেম বিদায় হয়েছে আরেক জালেম যাতে ক্ষমতায় আসতে না পারে। আমাদের সকলের অধিকার আমরা নিজেরাই রক্ষা করব ইনশাআল্লাহ।

পথসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ জামায়াতে ইসলামির সহকারী সেক্রেটারি জেনারেল অ্যাডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সিলেট মহানগরী আমির মো. ফখরুল ইসলাম, সিলেট দক্ষিণ জেলা আমির অধ্যাপক আব্দুল হান্নান, আঞ্চলিক টিম সদস্য ও সাবেক জেলা আমির মো. আবদুল মান্নান, জেলা আমির ইঞ্জিনিয়ার মো. শাহেদ আলী, জেলা সেক্রেটারি মো. ইয়ামীর আলী ও জেলা সহকারী সেক্রেটারি মো. আলা উদ্দিন শাহ।

পথসভায় আরও বক্তব্য রাখেন- জেলা কর্মপরিষদ সদস্য সৈয়দ তারেকুল হামিদ, মৌলভীবাজার পৌর আমির হাফেজ তাজুল ইসলাম, সদর উপজেলা আমির মো. ফখরুল ইসলাম, ছাত্রশিবির শহর সভাপতি তারেক আজিজ, জেলা সভাপতি হাফেজ আলম হোসাইন, শ্রমিক কল্যাণ ফেডারেশন জেলা সহ-সভাপতি মাওলানা আহমেদ ফারুক, পৌর সেক্রেটারি আনোয়ার হোসেন চৌধুরি মুর্শেদ, সদর উপজেলা সেক্রেটারি দেওয়ান আশিক আল রশীদ চৌধুরি, ছাত্রশিবির শহর সেক্রেটারি মাসুদ রানা তুহিন, জেলা সেক্রেটারি নিজাম উদ্দিন, রাজনগর উপজেলা কর্মপরিষদ সদস্য শেখ মো. শাহাব উদ্দিন, রাজনগর সদর ইউনিয়ন আমির দেলোয়ার হোসেন বাবলু, টেংরা ইউনিয়ন সভাপতি মাহমুদুর রহমান প্রমুখ।

আমিরে জামায়াত প্রতি প্যাকেটে ১৫ কেজি করে রাজনগর, কুলাউড়া ও কমলগঞ্জ উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্ত ৫শত মানুষকে ফুড প্যাকেট উপহার প্রদান করেন।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ

ডেঙ্গুতে একদিনে আরও ৬ জনের মৃত্যু
১৮ সেপ্টেম্বর ২০২৪ রাত ০৯:৪৩:২৫







কৃষিগুচ্ছের ভর্তি পরীক্ষার নতুন তারিখ ২৫ অক্টোবর
১৮ সেপ্টেম্বর ২০২৪ সন্ধ্যা ০৭:৪৩:১৫

মিয়ানমার থেকে গুলিবর্ষণ, সরাসরি টেকনাফ বন্দরে আঘাত
১৮ সেপ্টেম্বর ২০২৪ সন্ধ্যা ০৭:৩০:১৪