• ঢাকা
  • |
  • বৃহঃস্পতিবার ৪ঠা আশ্বিন ১৪৩১ সন্ধ্যা ০৬:৪৩:১৬ (19-Sep-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • বৃহঃস্পতিবার ৪ঠা আশ্বিন ১৪৩১ সন্ধ্যা ০৬:৪৩:১৬ (19-Sep-2024)
  • - ৩৩° সে:

ক্যাম্পাস

পাবিপ্রবিতে স্বেচ্ছাসেবী সংগঠন জোনাকির নেতৃত্বে ইয়ামিন-নিলয়

২০ মে ২০২৪ রাত ০৮:০৭:১১

পাবিপ্রবিতে স্বেচ্ছাসেবী সংগঠন জোনাকির নেতৃত্বে ইয়ামিন-নিলয়

পাবিপ্রবি প্রতিনিধি: পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) বৃহত্তর স্বেচ্ছাসেবী সংগঠন ‘জোনাকি’র চতুর্থ কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে।

১৯ মে সংগঠনটির সদ্য সাবেক সভাপতি এবং সাধারণ সম্পাদকের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে আগামী এক বছরের জন্য এই কমিটি ঘোষণা করা হয়।

ঘোষিত এ কমিটিতে সংগঠনটির সভাপতি নির্বাচিত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের ২০১৮-১৯ সেশনের (১১তম ব্যাচ) ইয়ামিন হোসেন এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ২০১৯-২০ সেশনের (১২তম ব্যাচ) শাহরিয়ার রহমান নিলয়।

এছাড়াও সহ সভাপতি হিসেবে শরিফুল ইসলাম, সুমনা আলম, ফাহাদ বিন আকরাম, মোছা. রাখি খাতুন এবং যুগ্ম সাধারণ সম্পাদক পদে হৃদয় আলী, রাকিব হোসেন, মেহের আফরোজ নির্বাচিত হয়েছেন। পাশাপাশি সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন তন্ময় আহমেদ হিমেল, আবু সায়েদ পারভেজ ও জান্নাতুল মাওয়া মৌ।

এছাড়াও কোষাধ্যক্ষ পদে নির্বাচিত হয়েছেন অনিক হোসেন, উপ কোষাধ্যক্ষ পদে স্বপন খান ও আকম সাইদুজ্জামান।

সংগঠনের সভাপতি ইয়ামিন হোসেন বলেন, মানবতা যেখানে অবহেলিত, জোনাকি’রা সেখানে উদ্ভাসিত। এই মূলমন্ত্রকে সামনে রেখে সংগঠনের শুরু থেকে এ পর্যন্ত যারা নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে এসেছেন, যারা বিভিন্ন সময়ে বিভিন্নভাবে সংগঠনে মেধা, শ্রম, অর্থ দিয়ে মানুষের পাশে দাঁড়িয়েছেন এবং যাদের ঘামে আজ জোনাকি পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সবচেয়ে জনপ্রিয় এবং বৃহৎ সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠনে রুপ নিয়েছে; তাদের প্রতি অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করছি। প্রতিষ্ঠালগ্ন থেকে ‘জোনাকি’ মানবসেবায় কাজ করে এসেছে।

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সুপরিচিত এই সংগঠন জোনাকি'র উত্তরোত্তর সফলতা কামনা করি এবং বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী এবং যারা এই সংগঠনের প্রাণ (সকল শিক্ষার্থীর) সর্বাত্মক সহযোগিতা কামনা করি।

নবনির্বাচিত সাধারণ সম্পাদক নিলয় বলেন, জোনাকি মানবতার সেবায় নিয়োজিত একটি সেচ্ছাসেবী সংগঠন। মানুষদের সাহায্য করাই আমাদের কাজ। অবহেলিত মানুষের পাশে দাঁড়ানো, তাদেরকে বিভিন্ন মাধ্যমে সাহায্য করার মধ্যেই জোনাকির সদস্যদের স্বার্থকতা। আমরা সবাইকে সাথে নিয়ে বিশ্ববিদ্যালয় এবং বিশ্ববিদ্যালয়ের বাইরের আমাদের সেচ্ছাসেবী কার্যক্রম সুন্দরভাবে করবো, ইনশাআল্লাহ।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ

কুয়াকাটায় চুরির মামলায় ৩ যুবক গ্রেফতার
১৯ সেপ্টেম্বর ২০২৪ সন্ধ্যা ০৬:৩৪:২৫


বাকৃবির নতুন উপাচার্য অধ্যাপক ফজলুল হক
১৯ সেপ্টেম্বর ২০২৪ সন্ধ্যা ০৬:২০:২৫


ময়মনসিংহে পৃথক অভিযানে দেশি-বিদেশি অস্ত্র উদ্ধার
১৯ সেপ্টেম্বর ২০২৪ সন্ধ্যা ০৬:১০:১৪

বন্যায় ঘরহারাদের ঘর তৈরি করে দিচ্ছে হুয়াওয়ে
১৯ সেপ্টেম্বর ২০২৪ বিকাল ০৫:০৭:০৯




কেরানীগঞ্জে বসত বাড়িতে হামলা, নারীসহ আহত ৫
১৯ সেপ্টেম্বর ২০২৪ বিকাল ০৪:২৭:০৯