• ঢাকা
  • |
  • বৃহঃস্পতিবার ৪ঠা আশ্বিন ১৪৩১ সকাল ০৬:৫৮:২৭ (19-Sep-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • বৃহঃস্পতিবার ৪ঠা আশ্বিন ১৪৩১ সকাল ০৬:৫৮:২৭ (19-Sep-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

গাজীপুরে স্বেচ্ছাসেবক দলের নেতার বাড়িতে হামলার অভিযোগ

৪ সেপ্টেম্বর ২০২৪ সকাল ০৯:২৫:০৬

গাজীপুরে স্বেচ্ছাসেবক দলের নেতার বাড়িতে হামলার অভিযোগ

স্টাফ রিপোর্টার, গাজীপুর: গাজীপুর মহানগরীর কোনাবাড়িতে পূর্ব শত্রুতার জের ধরে কোনাবাড়ি থানা সেচ্ছাসেবক দলের নেতা হানিফ সরকার ও তার বড় ভাই জামাল সরকারের উপর ও বসতবাড়িতে হামলার অভিযোগ উঠেছে স্থানীয় কয়েকজন আওয়ামী লীগ নেতাকর্মীর বিরুদ্ধে। ৩ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুরে এ হামলার ঘটনায় ভুক্তভোগী পরিবার ও এলাকাবাসী মানববন্ধন ও বিক্ষোভ করেছে।

মানববন্ধনে এলাকাবাসী বলেন, পরিকল্পিত হামলার তীব্র নিন্দা জানাই আমরা। এ সকল দুর্বৃত্তদের দ্রুত সময়ের  মধ্যে গ্রেপ্তার দাবি জানান তারা। পরে মানববন্ধন শেষে এলাকাবাসী ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে বিক্ষোভ মিছিল করেন। এর আগে হামলার ঘটনায় ভুক্তভোগী সেচ্ছাসেবক দলের নেতা হানিফ সরকার বাদী হয়ে কোনাবাড়ি থানায় অভিযোগ দায়ের করেন।

ভুক্তভোগী ও অভিযোগ সূত্রে জানা যায়, দীর্ঘ দিন ধরে কোনাবাড়ি বাংলালিংক মোড় এলাকায় মোহাম্মদ কাশেমের ভবনে একটি কক্ষ ভাড়া নিয়ে ব্যবসায়ী কার্যক্রম পরিচালনা করে আসছিল সেচ্ছাসেবক দলের নেতা হানিফ সরকার। পূর্ব শত্রুতার জের ধরে ২৮ আগস্ট বুধবার হানিফ সরকারকে অফিস ছাড়তে বলেন মোহাম্মদ কাশেমের এক লোক। তবে কোনো কারণ ছাড়াই দোকান ছাড়তে অস্বীকার করার গতকাল রাতে হানিফ সরকারের বসতবাড়িতে হামলা চালায় ৫০/৬০ জন দুর্বৃত্ত।

এ সময় তারা ঘরের আসবাবপত্র ভাঙচুর করে এবং হানিফ সরকার ও তার বড় ভাই জামাল সরকার বেধড়ক মারধর করে। হামলার এক পর্যায়ে জামাল সরকারের মাথায় হাতুড়ি সজোরে আঘাত করলে ঘটনাস্থলেই জ্ঞান হারায় জামাল সরকার। পরে তাকে উদ্ধার করে গাজীপুর শহিদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে উত্তরার শিন শিন জাপান হাসপাতালে পাঠিয়ে দেন।

মানববন্ধন শেষে সেচ্ছাসেবক দলের সদস্য হানিফ সরকার বলেন, পরিকল্পিত ভাবে আমাদের উপর হামলা করেছে আওয়ামী লীগের লোকজন। আমিসহ পরিবারের ৪-৫ জন আহত হয়েছেন। বড়ভাইয়ের অবস্থা খুবই আশঙ্কাজনক, সে বাঁচবে কিনা বলা যাচ্ছে না। আমরা এই সন্ত্রাসীদের বিচার দাবি করছি।

কোনাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম বলেন, অভিযোগ তদন্ত-সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে। অপরাধীদের দ্রুত গ্রেফতার করা হবে।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ

ডেঙ্গুতে একদিনে আরও ৬ জনের মৃত্যু
১৮ সেপ্টেম্বর ২০২৪ রাত ০৯:৪৩:২৫







কৃষিগুচ্ছের ভর্তি পরীক্ষার নতুন তারিখ ২৫ অক্টোবর
১৮ সেপ্টেম্বর ২০২৪ সন্ধ্যা ০৭:৪৩:১৫

মিয়ানমার থেকে গুলিবর্ষণ, সরাসরি টেকনাফ বন্দরে আঘাত
১৮ সেপ্টেম্বর ২০২৪ সন্ধ্যা ০৭:৩০:১৪