• ঢাকা
  • |
  • বৃহঃস্পতিবার ৪ঠা আশ্বিন ১৪৩১ সকাল ০৭:১২:৪৭ (19-Sep-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • বৃহঃস্পতিবার ৪ঠা আশ্বিন ১৪৩১ সকাল ০৭:১২:৪৭ (19-Sep-2024)
  • - ৩৩° সে:

ক্যাম্পাস

গবির সাবেক ভিপি ভাইস চেয়ারম্যান নির্বাচিত

২৩ মে ২০২৪ সকাল ০৮:৩৮:২৩

গবির সাবেক ভিপি ভাইস চেয়ারম্যান নির্বাচিত

গবি প্রতিনিধি: ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ঢাকা জেলার ধামরাই উপজেলায় ভাইস চেয়ারম্যান হিসেবে বিপুল ভোটে নির্বাচিত হয়েছে সাভারের গণ বিশ্ববিদ্যালয়ের (গবি) সাবেক শিক্ষার্থী জুয়েল রানা। তিনি বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন।

২১ মে মঙ্গলবার রাত পৌনে বারোটায় বেসরকারিভাবে ফলাফল ঘোষণা করেন উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার খান মো. আব্দুল্লাহ আল মামুন। ভোটের দিন সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ করা হয়।

জানা যায়, ভাইস চেয়ারম্যান পদে গণ বিশ্ববিদ্যালয়ের ছাত্র সংসদের সাবেক ভিপি জুয়েল রানা বই প্রতীক নিয়ে ৫২ হাজার ৩০৬ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সিরাজ উদ্দিন ৪৪ হাজার ৮৬০ ভোট পেয়ে পরাজিত হয়েছেন।

নবনির্বাচিত উপজেলার ভাইস চেয়ারম্যান জুয়েল রানা গণ বিশ্ববিদ্যালয়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, 'এই বিশ্ববিদ্যালয়ই আমাকে জনগণের সেবা করার মতো নেতৃত্ব দিতে শিখিয়েছে। ২০১৮ সালে ক্যাম্পাসের ছাত্রসংসদ নির্বাচনে ছাত্র-ছাত্রীদের সমর্থন পেয়েছিলাম এবং তাদের জন্য কাজ করার চেষ্টা করেছিলাম। একইভাবে এবারের উপজেলা পরিষদ নির্বাচনেও বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রী ও শিক্ষকদের সহযোগিতা পেয়েছি, যার জন্য আমি সকলের কাছে কৃতজ্ঞ।

তিনি আরও বলেন, 'আমি চাই বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের মধ্যে থেকেই যোগ্য নেতৃত্ব গড়ে উঠুক। যারা দেশের সর্বত্র ছড়িয়ে পড়ে দেশ সেবার জন্য নেতৃত্ব দিবে। সকলের কাছে দোয়া চাই যাতে আমি নিজ এলাকার উন্নয়ন ও জনগণের সেবার পাশাপাশি প্রিয় বিশ্ববিদ্যালয়ের জন্যেও কাজ করতে পারি।

জুয়েল রানাকে অভিনন্দন জানিয়ে গণ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আবুল হোসেন বলেন, 'জুয়েল রানা আমাদের বিশ্ববিদ্যালয়ের একজন প্রাক্তন ছাত্র। তার এই সাফল্যে আমি এবং বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ আনন্দিত। আমি জুয়েল রানার জন সেবামূলক সফল রাজনৈতিক জীবন কামনা করি।

উচ্ছ্বসিত আইন বিভাগের শিক্ষার্থী হাসান মাহমুদ বলেন, 'ভিপি জুয়েল তরুণদের নেতা। হাড্ডাহাড্ডি ব্যালট লড়াইয়ের পরেই কাঙ্ক্ষিত এই অর্জন। নির্বাচনে গণ জোয়ার ঘটেছে তার ক্লিন ইমেজ এবং সদালাপী গুণের কারণে। আমরা চাই জুয়েল রানা গণমানুষের কণ্ঠস্বর হয়ে উঠুক।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ

ডেঙ্গুতে একদিনে আরও ৬ জনের মৃত্যু
১৮ সেপ্টেম্বর ২০২৪ রাত ০৯:৪৩:২৫







কৃষিগুচ্ছের ভর্তি পরীক্ষার নতুন তারিখ ২৫ অক্টোবর
১৮ সেপ্টেম্বর ২০২৪ সন্ধ্যা ০৭:৪৩:১৫

মিয়ানমার থেকে গুলিবর্ষণ, সরাসরি টেকনাফ বন্দরে আঘাত
১৮ সেপ্টেম্বর ২০২৪ সন্ধ্যা ০৭:৩০:১৪