• ঢাকা
  • |
  • বৃহঃস্পতিবার ৪ঠা আশ্বিন ১৪৩১ রাত ১০:৩২:২৮ (19-Sep-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • বৃহঃস্পতিবার ৪ঠা আশ্বিন ১৪৩১ রাত ১০:৩২:২৮ (19-Sep-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

নৌকাকে বাক্সে বন্দি করে পালিয়েছে হাসিনা: হাফিজ ইব্রাহিম

২৬ আগস্ট ২০২৪ সকাল ১১:৪৯:৫৯

নৌকাকে বাক্সে বন্দি করে পালিয়েছে হাসিনা: হাফিজ ইব্রাহিম

দৌলতখান (ভোলা) প্রতিনিধি: ফ্যাসিস্ট, অত্যাচারী ও লুটপাটকারী শেখ হাসিনা সরকার নৌকাকে বাক্সে বন্দি করে আওয়ামী লীগের নেতা কর্মীদের রেখে দেশ ছেড়ে পালিয়ে গেছেন বলে মন্তব্য করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও ভোলা-২ আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ হাফিজ ইব্রাহিম।

২৫ আগস্ট রোববার বিকালে ভোলার বাংলা বাজারে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। এ সময় আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনাদের নেত্রী আপনাদের রেখে পালিয়ে গেছে। এমন নেত্রীর দল করেছেন সেই নেত্রী গোটা দেশটাকে লুটপাট করে দুর্নীতির স্বর্গরাজ্য বানিয়েছে।

জনসভায় বিএনপির নেতাকর্মীদের উদ্দেশ্য করে হাফিজ ইব্রাহিম বলেন, আপনারা আওয়ামী লীগের দুঃশাসনের সময় নির্যাতিত হয়েছেন। ভোলা-১ আসনের আওয়ামী লীগের সাবেক এমপি তোফায়েল আহমেদের ভাই ভাতিজাদের হাতে অনেকেই নির্যাতিত হয়েছেন। তাদের অত্যাচার নির্যাতন ও চাঁদাবাজির কাছে বিএনপি নেতা কর্মীরা ছিল অসহায়।

অন্তর্বর্তীকালীন সরকারের কথা উল্লেখ করে বিএনপির নেতাদের উদ্দেশ্য করে তিনি বলেন, আপনারা কেউ শান্তি শৃঙ্খলার ভিন্ন ঘটাবেন না। প্রতিশোধ নিতে আইন হাতে তুলে নেবেন না। প্রয়োজনে মামলা করবেন। এতে করে দেশের পরিস্থিতি আরও খারাপ হয়। আপনারা শান্তি শৃঙ্খলা বজায় রাখবেন।

বিএনপি সরকারের আমলে ব্যাপক উন্নয়নের কথা স্মরণ করে দিয়ে স্থানীয় জনতা ও ব্যবসায়ীদের উদ্দেশ্যে বলেন, আমি বিএনপি সরকারের সময় বাংলাবাজারকে একটি আধুনিক ও পরিচ্ছন্ন শহর করার জন্য উন্নয়নমূলক অনেক কাজ করেছি। বিগত সতেরো বছর পর এখন এসে দেখি বাংলাবাজার একটি নোংরা, অপরিচ্ছন্ন ও পতিত শহরে রূপান্তরিত হয়েছে।

দৌলতখান উপজেলার দক্ষিণ জয়নগর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক শাহে আলম হাওলাদারের সভাপতিত্বে আয়োজিত বিশাল জনসভার সঞ্চালনায় ছিলেন দৌলতখান উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক মো. জহিরুল ইসলাম জহির।

অন্যান্যদের মধ্যে এ সময় আরও বক্তব্য রাখেন- জেলা বিএনপির সদস্য সচিব রাইসুল আলম, যুগ্ম আহ্বায়ক হারুন অর রসিদ ট্রুমেন, যুগ্ম আহ্বায়ক ফজলুর রহমান বাচু মোল্লা, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি রফিকুল ইসলাম, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক কবির হোসেন ও উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ফারুক হোসেন তালুকদার।

এছাড়া, জেলা বিএনপি নেতা আবু নোমান মোহাম্মদ শফিউল্লাহ, দৌলতখান উপজেলা বিএনপির সহ-সভাপতি নিজামুদ্দিন ভুঁইয়া, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক শাজাহান সাজু, বাংলাবাজার আঞ্চলিক বিএনপির সাংগঠনিক সম্পাদক শাহনেওয়াজ মনির, দৌলতখান উপজেলা যুবদলের আহ্বায়ক মশিউর রহমান লিটন ও সদস্য সজীব আবু হেনা রিয়াজ জনসভায় উপস্থিত ছিলেন।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ



পাবনায় ২ ভুয়া সেনা কর্মকর্তা আটক
১৯ সেপ্টেম্বর ২০২৪ রাত ০৮:২৯:২২





ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় আটক ৪
১৯ সেপ্টেম্বর ২০২৪ সন্ধ্যা ০৭:১২:০৫