• ঢাকা
  • |
  • বৃহঃস্পতিবার ৪ঠা আশ্বিন ১৪৩১ সকাল ০৭:২৭:৪৫ (19-Sep-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • বৃহঃস্পতিবার ৪ঠা আশ্বিন ১৪৩১ সকাল ০৭:২৭:৪৫ (19-Sep-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

বাঘাইছড়িতে টোল আদায়কে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষে আহত ৪

১৪ সেপ্টেম্বর ২০২৪ সকাল ০৮:৫২:৪১

বাঘাইছড়িতে টোল আদায়কে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষে আহত ৪

রাঙামাটি প্রতিনিধি: রাঙামাটির বাঘাইছড়ি পৌরসভার টোল আদায়কে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে ৪ জন আহত হয়েছে। এর মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের খাগড়াছড়ি জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। ১৩ সেপ্টেম্বর শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে এ ঘটনা ঘটে।

আহতদের মধ্যে মো. মোশাররফ হোসেন (২০) ও মান্না (২২), তাদের  বাঘাইছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর খাগড়াছড়ি জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়। বাকি দুজনের মধ্যে মো. ইব্রাহিম খলিল (৩৬)  প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে যায়। আর একজনের নাম জানা যায়নি।

স্থানীয় সূত্র জানায়, বাঘাইছড়ি থানা সেচ্ছাসেবক দলের সভাপতি নুরুদ্দিন ও বাঘাইছড়ি পৌর বিএনপির সাধারণ সম্পাদক রহমতুল্লাহ খাজা সমর্থকদের বাঘাইছড়ি পৌরসভার টোল আদায় বিষয়ে কথা কাটাকাটির জেরে প্রথমে সামান্য মারামারি হয়। পরে খবর পেয়ে উভয় গ্রুপের শতাধিক নেতাকর্মী লাঠিসোঁঠা নিয়ে মারামারিতে লিপ্ত হয়। এ সময় আহত হয় চারজন। পরে পুলিশ, বিজিবি ও স্থানীয় নেতৃবৃন্দের হস্তক্ষেপে উভয় গ্রুপ মারামারি বন্ধ করলেও এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

সূত্রটি জানায় বাঘাইছড়ি পৌরসভার টোল আদায় কেন্দ্রটি গত জুন মাসে স্থানীয় ছাত্রলীগ নেতা রহমানসহ ১৪ জনের একটি গ্রুপ ১৮ লক্ষ টাকায় পৌরসভার কাছ থেকে ইজারা নেয়। তারা দুইমাস টোল আদায়ের পর সরকার পরিবর্তন হয়ে যাওয়ায় টোল আদায় কেন্দ্রটির দখল নেয় বিএনপির নেতাকর্মীরা। পরে স্থানীয় মুরুব্বিদের মধ্যস্থতায় ছাত্রলীগ নেতা রহমান গং ১৫ লক্ষ টাকায় টোল কেন্দ্রটি সেচ্ছাসেবক দলের সভাপতি নুরুদ্দিনের কাছ বিত্রিু করলে তারা টোল আদায় শুরু করে।

অপরদিকে শুক্রবার পৗর বিএনপির সাধারণ সম্পাদক রহমতুল্লাহ খাজা টোল কেন্দ্রটি কিনে নেওয়ার বিষয়টি নিয়ে বাড়াবাড়ি করে নুরুদ্দীনকে বলেন, আমরা যেটা এমনিই পেতাম সেটা তুমি কিনতে গেলে কেন? এ নিয়ে কথাকাটাকাটির জেরে উভয় গ্রুপের মধ্যে মারামারি হয়। এতে গুরুরুতর আহত মোর্শারফ ও ইব্রাহীম নুরুদ্দিনের সমর্থক।

এ বিষয়ে বাঘাইছড়ি থানার ওসি ইশতিয়াক আহমেদ জানান, দুই গ্রুপের হাতাহাতির ঘটনায় কয়েকজন আহত হওয়ার খবর শুনে আমরা ঘটনাস্থালে গিয়ে তাদের শান্ত করি। পরিস্থিতি বর্তমানে শান্ত রয়েছে।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ

ডেঙ্গুতে একদিনে আরও ৬ জনের মৃত্যু
১৮ সেপ্টেম্বর ২০২৪ রাত ০৯:৪৩:২৫







কৃষিগুচ্ছের ভর্তি পরীক্ষার নতুন তারিখ ২৫ অক্টোবর
১৮ সেপ্টেম্বর ২০২৪ সন্ধ্যা ০৭:৪৩:১৫

মিয়ানমার থেকে গুলিবর্ষণ, সরাসরি টেকনাফ বন্দরে আঘাত
১৮ সেপ্টেম্বর ২০২৪ সন্ধ্যা ০৭:৩০:১৪