• ঢাকা
  • |
  • শুক্রবার ৫ই আশ্বিন ১৪৩১ দুপুর ১২:৫১:১৩ (20-Sep-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শুক্রবার ৫ই আশ্বিন ১৪৩১ দুপুর ১২:৫১:১৩ (20-Sep-2024)
  • - ৩৩° সে:

রাজনীতি

বিএনপি এক দফা দাবিতে ষড়যন্ত্র করছে: সালমান এফ. রহমান

২৯ আগস্ট ২০২৩ রাত ০৮:৩০:৫৭

বিএনপি এক দফা দাবিতে ষড়যন্ত্র করছে: সালমান এফ. রহমান

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ. রহমান বলেছেন, বিএনপি একটি স্বপ্ন দেখছে, যে স্বপ্ন তারা কখনো বাস্তবায়ন করতে পারবে না। কারণ, তারা জানে বাংলাদেশের জনগণের সমর্থন তাদের সাথে নেই।

২৯ আগস্ট মঙ্গলবার তেজগাঁওয়ের ঢাকা জেলা আওয়ামী লীগ ভবনে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।


তিনি বলেন, বিএনপি এক দফা দাবিতে ষড়যন্ত্র করছে। শেখ হাসিনার সরকারকে হটিয়ে তত্ত্বাবধায়ক সরকার এনে রাষ্ট্র ক্ষমতায় আসবে তারা। এজন্য বলা হচ্ছে আমাদের সতর্ক থাকা উচিত। আমি বলবো, ষড়যন্ত্র তারা হয়ত করছে। তবে, আমি মনে করি তারা একটি স্বপ্ন দেখছে। যে স্বপ্ন তারা কখনো বাস্তবায়ন করতে পারবে না।

সালমান এফ. রহমান আরও বলেন, আমরা যখন এলাকার লোকজনের সঙ্গে কথা বলি তখন তারা জানায়- তারেক রহমান আবার আসলে হাওয়া ভবন চালু হবে, তখন আমরা মারা যাব। সেদিন ব্যবসায়ীরাও খোলাভাবে বলে দিয়েছে আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবার চাই। বিএনপি জানে জনগণের কাছে তাদের কোন সমর্থন নাই।


তিনি বলেন, আমি এখান থেকে বিডা ভবনে যাব। সেখানে বড় বড় ৩৫ মার্কিন কোম্পানির প্রতিনিধি আসছে আমার সঙ্গে দেখা করতে। তারা সবাই বলে- আমরা বাংলাদেশে ব্যবসা করতে চাই, বিনিয়োগ করতে চাই। যদি মার্কিন সরকার শেখ হাসিনাকে সরাতে চাইতো তাহলে তাদের দেশের বড় ব্যবসায়ীরা তো এসময় এখানে আসার কথা না।

নির্বাচনকালীন সরকার হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পরবর্তী সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করবেন, এটাই হচ্ছে সংবিধানের কথা। যথাসময়ে নির্বাচন অনুষ্ঠিত হবে। আমরা চাই বিএনপি নির্বাচনে আসুক। আমরা ফাঁকা মাঠে গোল দিতে চাই না। তারা নির্বাচনে আসুক, একটা গ্রহণযোগ্য অবাধ সুষ্ঠু নির্বাচন হোক, নির্বাচন কমিশনকে সরকার সর্বাত্মকভাবে সহযোগিতা করবে। সরকার কোনোভাবে নির্বাচনে প্রভাব বিস্তার করবে না।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২৩ উপলক্ষ্যে আয়োজিত এ আলোচনা সভায় সভাপতিত্ব করেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা বেনজীর আহমেদ। সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুণের সঞ্চালনায় আলোচনায় আরও বক্তব্য রাখেন- বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান প্রমুখ।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ

ভোলায় তাসরিফ লঞ্চে হামলা, আহত ৫
২০ সেপ্টেম্বর ২০২৪ দুপুর ১২:৪১:২৭

গাংনীতে ১০০ বোতল ফেন্সিডিলসহ আটক ২
২০ সেপ্টেম্বর ২০২৪ দুপুর ১২:৩৬:১৬


রিভো নিয়ে এলো ইলেকট্রিক মোটরসাইকেল এ০১ ও সি০৩
২০ সেপ্টেম্বর ২০২৪ সকাল ১১:৩৭:৫১

সুনামঞ্জের সীমান্তে মহিষ ও মাছের চালান জব্দ
২০ সেপ্টেম্বর ২০২৪ সকাল ১১:১৫:৫৫

পুলিশের অতিরিক্ত ডিআইজি মশিউর রহমান গ্রেফতার
২০ সেপ্টেম্বর ২০২৪ সকাল ১১:০৮:১৬

৪ জেল সুপারকে বাধ্যতামূলক অবসরে পাঠানো হয়েছে
২০ সেপ্টেম্বর ২০২৪ সকাল ১১:০৭:৫১

রাষ্ট্রায়ত্ত ৬ ব্যাংকের এমডির নিয়োগ বাতিল
২০ সেপ্টেম্বর ২০২৪ সকাল ১১:০২:৫৯