• ঢাকা
  • |
  • শুক্রবার ৪ঠা আশ্বিন ১৪৩১ ভোর ০৫:৪৩:৫৪ (20-Sep-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • শুক্রবার ৪ঠা আশ্বিন ১৪৩১ ভোর ০৫:৪৩:৫৪ (20-Sep-2024)
  • - ৩৩° সে:

ক্যাম্পাস

ডিআইইউ ছাত্রলীগের সভাপতি যায়েদ, সম্পাদক লিপু

২৩ ফেব্রুয়ারি ২০২৪ দুপুর ০২:৩৫:৩৭

ডিআইইউ ছাত্রলীগের সভাপতি যায়েদ, সম্পাদক লিপু

ডিআইইউ প্রতিনিধি: এমএম যায়েদ হোসেন সভাপতি ও হাসিবুল ইসলাম লিপু সাধারণ সম্পাদক করে ছাত্রলীগের সম্মিলিত বেসরকারি বিশ্ববিদ্যালয়ের অন্তর্গত ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ডিআইইউ) ছাত্রলীগের  কমিটি অনুমোদন  দেয়া হয়েছে।

২২ ফেব্রুয়ারি বৃহস্পতিবার রাতে সংগঠনটির সম্মিলিত বেসরকারি বিশ্ববিদ্যালয়ের সভাপতি রবিউল ইসলাম সজীব ও সাধারণত সম্পাদক মাহিদুল ইসলাম আদি স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে। এতে বলা হয়েছে, আগামী এক বছরের জন্য ছাত্রলীগ, সম্মিলিত বেসরকারি বিশ্ববিদ্যালয়ের অন্তর্গত ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ডিআইইউ) ছাত্রলীগের কমিটির অনুমোদন দেয়া হলো।

নবগঠিত কমিটির অন্যরা হলেন- সহ- সভাপতি আশিক হাসান, মো. সজল হোসেন, মো. শাহিন ইসলাম, মো. মইন খান, রাজকুমার সরকার, মো. মেহেদি হাসান পরশ, আবুল কালাম আজাদ কিরণ।

যুগ্ম-সাধারণ সম্পাদক-জাহিদুল লঙ্কর জিহান, সৌরভ গাঙ্গুলি, বিএম সাকিব হোসেন, মো. শামিম হোসেন, লিটন মাহমুদ। এছাড়া কমিটিতে আরও আছেন- সাংগঠনিক সম্পাদক, আরাফাত হোসেন, সৌরভ দেব বসু,সোহানা নূর জান্নাতি, প্রসেনজিৎ দাস সোমিক, আবু জিয়াদ, আবু জিয়াদ, আল- নাহিয়ান নাজমুল।

নতুন এই কমিটির সভাপতি পদ পাওয়ার অনুভূতি প্রকাশ করে এমএম যায়েদ হোসেন বলেন, ‘সর্বপ্রথম আলহামদুলিল্লাহ ও কৃতজ্ঞতা মহান আল্লাহর প্রতি। এর সঙ্গে আমার প্রিয় নেতা, যে আমাকে নেতা বানিয়েছেন রবিউল ইসলাম সজিব ভাইয়ের প্রতি অশেষ কৃতজ্ঞতা। ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ছাত্রলীগকে ঐক্যবদ্ধ ও সুসংগঠিত করতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমরা ঐক্যবদ্ধ হয়ে একত্রে কাজ করবো। সাধারণ শিক্ষার্থীদের যত প্রতিবন্ধকতা আছে ইউনিভার্সিটিকেন্দ্রীক আমরা তা তুলে ধরবো এবং সমাধানে কাজ করবো। ছাত্রলীগ সবসময় সাধারণ শিক্ষার্থীদের সংগঠন, সাধারণ শিক্ষার্থীদের পাশে ছাত্রলীগ সব সময় আছে।’

সাধারণ সম্পাদক পদ পেয়ে হাসিবুল ইসলাম লিপু বলেন, ‘আলহামদুলিল্লাহ, আমার শ্রম, ঘামের মুল্যায়ন, প্রত্যাশা,প্রাপ্তির মেল বন্ধন। সংগঠনকে সুসংগঠিত করতে চাই। ক্ষমতার চেয়ারে বসে ক্ষমতার অপব্যাবহার না করে সাধারণ শিক্ষার্থীদের জন্য কাজ করতে চাই। আমি সাধারণ শিক্ষার্থীদের জন্য দায়বদ্ধ, তারা যেকোনো সময় আমাকে পাশে পাবে।’

বিজ্ঞপ্তিতে আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ করে জমাদানের নির্দেশ দেয়া হয়েছে।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ



পাবনায় ২ ভুয়া সেনা কর্মকর্তা আটক
১৯ সেপ্টেম্বর ২০২৪ রাত ০৮:২৯:২২





ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় আটক ৪
১৯ সেপ্টেম্বর ২০২৪ সন্ধ্যা ০৭:১২:০৫