• ঢাকা
  • |
  • বৃহঃস্পতিবার ৪ঠা আশ্বিন ১৪৩১ রাত ১১:০৯:৫১ (19-Sep-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • বৃহঃস্পতিবার ৪ঠা আশ্বিন ১৪৩১ রাত ১১:০৯:৫১ (19-Sep-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

গাইবান্ধা জেলা ছাত্র সমিতির কমিটি ঘোষণা

২ জুন ২০২৪ সকাল ০৮:১৫:৫৪

গাইবান্ধা জেলা ছাত্র সমিতির কমিটি ঘোষণা

ডিআইইউ প্রতিনিধি: ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ডিআইইউ) তে অধ্যয়নরত গাইবান্ধা জেলার শিক্ষার্থীদের সংগঠন গাইবান্ধা জেলা ছাত্র সমিতির আগামী এক বছরের জন্য আংশিক কমিটি অনুমোদন দেয়া হয়েছে। কমিটিতে রেদওয়ানুল হাসান সিজানকে সভাপতি ও আসাদুজ্জামানকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়।

১ জুন শনিবার এক প্রেস বিজ্ঞপ্তিতে ৪৮ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করা হয়। আগামী এক বছর নতুন কমিটি দায়িত্ব পালন করবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি এস এম মোসাদ্দেক হোসেন (সিএসই) এবং রাকিবুল হাসান (অর্থনীতি), সহ-সভাপতি জামিল আহম্মেদ (আইন) ও আরিফুজ্জামান আরিফ (সিভিল) এবং সোহানুর সোহান (সিএসই)।

এছাড়াও যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান বিজয় (আইন), মো. রোকনুজ্জামান খন্দকার (সিএসই) ও রেদওয়ানুল ইসলাম সাগর (সিএসই), সোহানুর রহমান সোহাগ (সিএসই) এবং সুলতান মাহমুদ জীম (ইইই)।

সাংগঠনিক সম্পাদক- আল রাকিব রাসেল বসুনিয়া (সিএসই), মো. ইনজামামুল হক মুহিত (সিএসই), জিল্লুর রহমান জয় (সিএসই) ও বায়েজিদ মিয়া বাঁধন (সিএসই) এবং মোহাইমিনুল ইসলাম সীমান্ত (আইন) । অর্থ সম্পাদক- আল মামুন শুভ (ইংরেজি), শিক্ষা বিষয়ক সম্পাদক- ইশরাত জাহান উর্মি (আইন) এবং উপ-শিক্ষা বিষয়ক সম্পাদক শাহাদত হোসেন শুভ (সিএসই)।

আইন বিষয়ক সম্পাদক- ইসরাত জাহান ইমা (আইন), উপ আইন বিষয়ক সম্পাদক এস এম কাব্য চৌধুরী (আইন), দপ্তর সম্পাদক ইবনে কৌশল আকাশ (সিএসই), ক্রিয়া বিষয়ক সম্পাদক সম্রাট আকবর (আইন) এবং উপ ক্রিয়া বিষয়ক সম্পাদক মাহাফুল ইসলাম মুন্না (ইংরেজি), প্রচার সম্পাদক জান্নাতুল নেছা ইমু (আইন), উপ প্রচার সম্পাদক রিয়াদ হাসান শাওন (ইইই)।

তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক মো. রাসেল (সিএসই), উপতথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক আল মাহদী আংগুর (আইন), সমাজসেবা বিষয়ক সম্পাদক মো. রাইসুল হাসান (আইন) এবং উপসমাজসেবা বিষয়ক সম্পাদক আশিকুর রহমান বসুনীয়া (সিএসই)।

ছাত্রবৃত্তি বিষয়ক সম্পাদক সম্পাদক নিফারুল ইসলাম নাহিদ (সিভিল), উপ ছাত্রবৃত্তি বিষয়ক সম্পাদক সম্পাদক ইয়াছির আরাফাত (আইন), সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক রুবেল মিয়া (আইন) ও উপ সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মিজানুর রহমান মিজান (সিএসই)। ব্লাড বিষয়ক সম্পাদক সামসুজ্জোহা সরকার (আইন), উপব্লাড বিষয়ক সম্পাদক আবিদ হাসান (ইংরেজি)।

আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক তানভীর জামান আপন (ইংরেজি), উপ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মামুন মিয়া (আইন), ছাত্রী বিষয়ক সম্পাদক তাসলিমা ফারজানা (আইন), প্রকাশনা সম্পাদক আহসানুল হাবীব চৌধুরী উৎস (সিএসই) এবং ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক মোরশেদুল আকন্দ মুরাদ (বিবিএ) ও ধর্ম বিষয়ক সম্পাদক খন্দকার সালেহীন মাহমুদ সাদ (আইন)।

এছাড়া সদস্য হিসাবে আছেন- ওমর আল সানি (অর্থনীতি), শান্ত সরকার (আইন), মেহেদী হাসান (সিএসই), শরিফুদ্দিন ইসলাম সিয়াম (সিএসই) এবং কুমারী পপি রায় (রাষ্ট্রবিজ্ঞান)।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ



পাবনায় ২ ভুয়া সেনা কর্মকর্তা আটক
১৯ সেপ্টেম্বর ২০২৪ রাত ০৮:২৯:২২





ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় আটক ৪
১৯ সেপ্টেম্বর ২০২৪ সন্ধ্যা ০৭:১২:০৫