• ঢাকা
  • |
  • মঙ্গলবার ৭ই কার্তিক ১৪৩১ সন্ধ্যা ০৬:৪০:০৬ (22-Oct-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • মঙ্গলবার ৭ই কার্তিক ১৪৩১ সন্ধ্যা ০৬:৪০:০৬ (22-Oct-2024)
  • - ৩৩° সে:

জেলার খবর

চাঁপাইনবাবগঞ্জে বিএনপি নেতাকর্মীদের নামে মামলার প্রতিবাদে বিক্ষোভ

১৪ অক্টোবর ২০২৪ সন্ধ্যা ০৬:৩২:৫১

চাঁপাইনবাবগঞ্জে বিএনপি নেতাকর্মীদের নামে মামলার প্রতিবাদে বিক্ষোভ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের নাচোলে উপজেলা বিএনপির ৮ নেতাকর্মীদের নামে আওয়ামী লীগ কর্মীদের মামলা দায়েরের প্রতিবাদে ও মদদদাতাদের বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল, সমাবেশ ও স্মারকলিপি প্রদান করেছেন বিএনপির নেতাকর্মীরা। ১৪ অক্টোবর সোমবার বেলা ১১টায় নাচোল উপজেলা ডাকবাংলোর সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। পরে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে নাচোল উপজেলা পরিষদের সামনে গিয়ে শেষ হয়। সেখানে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন বিএনপির নেতাকর্মীরা।

সমাবেশে বক্তারা বলেন, গত ২ অক্টোবর নাচোল ভূমি অফিসের সামনে দেশীয় বিভিন্ন অস্ত্র নিয়ে যুবদলকর্মী রবিউল ইসলামকে বেধড়ক মারধর ও ছুরিকাঘাত করে আ.লীগ কর্মী আরিফ-রুবেল ও তার লোকজন। এসময় স্থানীয়রা সন্ত্রাসী বাহিনীকে আটক করে গণপিটুনি দেয় ও পুলিশে সোপর্দ করে। পরবর্তীতে উল্টো আওয়ামী লীগের সন্ত্রাসী রুবেল ও আরিফের মা আদালতে বিএনপির ৮ নেতাকর্মীকে আসামি করে মামলা দায়ের করে। মামলাটি সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। এ ঘটনার সুষ্ঠ তদন্তের দাবি জানান তারা।

বিএনপি নেতারা আরও বলেন, আওয়ামী লীগের সন্ত্রাসী আরিফ, রুবেল, তৌফিক, সেলিম দীর্ঘদিন ধরে বিভিন্ন সরকারি অফিসে ভয়ভীতি দেখিয়ে পুকুর দখল, টেন্ডারবাজি, জমি দখলসহ বিভিন্ন অপরাধ করেছে। এমনকি আওয়ামী লীগের শাসনামলে নাচোল রেল স্টেশন ও রেলওয়ে জামে মসজিদের জায়গা দখল করে জোরপূর্বক স্থাপনা নির্মাণ করেন। তাদেরকে আটক করে শাস্তির আওতায় না আনলে অপরাধমূলক কর্মকাণ্ড চালিয়ে যাবে বলেও মন্তব্য করেন বিএনপি নেতারা।

মামলা প্রত্যাহার ও প্রকৃত দোষীদের বিচার না করলে আগামীতে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি দেন বিএনপি নেতাকর্মীরা। পরে একই দাবিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নাচোল থানার ওসির মাধ্যমে জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবর স্মারকলিপি প্রদান করা হয়। জেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক হাসান ইমতিয়াজের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন, নাচোল উপজেলা বিএনপির আহ্বায়ক এম মজিদুল হক, সদস্য সচিব আবু তাহের খোকন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সাধারণ সম্পাদক তন্ময় আহমেদ, পৌর বিএনপির সদস্য সচিব গোলাম রাব্বানীসহ অন্যান্যরা।

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ




রাষ্ট্রপতির পদত্যাগে ২৪ ঘণ্টার আল্টিমেটাম
২২ অক্টোবর ২০২৪ বিকাল ০৫:৩৬:৪২


চৌদ্দগ্রামে যৌথ বাহিনীর অভিযানে ডাকাত আটক
২২ অক্টোবর ২০২৪ বিকাল ০৫:২৭:২০

গাইবান্ধায় ৩ দিনব্যাপী কৃষি মেলার উদ্বোধন
২২ অক্টোবর ২০২৪ বিকাল ০৪:৫৯:৫৯

গাইবান্ধায় মাদক মামলায় যুবকের যাবজ্জীবন
২২ অক্টোবর ২০২৪ বিকাল ০৪:৫৪:৫৩


শিবচরে সড়ক দুর্ঘটনায় ২ কলেজ ছাত্র নিহত
২২ অক্টোবর ২০২৪ বিকাল ০৪:৪৯:৫০