• ঢাকা
  • |
  • বৃহঃস্পতিবার ৪ঠা আশ্বিন ১৪৩১ রাত ১০:২২:০৭ (19-Sep-2024)
  • - ৩৩° সে:
এশিয়ান রেডিও
  • ঢাকা
  • |
  • বৃহঃস্পতিবার ৪ঠা আশ্বিন ১৪৩১ রাত ১০:২২:০৭ (19-Sep-2024)
  • - ৩৩° সে:

ক্যাম্পাস

লালমনিরহাট ছাত্রকল্যাণ সমিতির নেতৃত্বে শিবু দাস এবং কৃপাসিন্ধু

৩ জুন ২০২৪ সকাল ১০:২৯:১৮

লালমনিরহাট ছাত্রকল্যাণ সমিতির নেতৃত্বে শিবু দাস এবং কৃপাসিন্ধু

পাবিপ্রবি প্রতিনিধি: পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) লালমনিরহাট জেলার শিক্ষার্থীদের সংগঠন লালমনিরহাট জেলা ছাত্রকল্যাণ সমিতির আগামী এক বছরের জন্য নতুন কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। নতুন কমিটিতে সভাপতি হিসেবে মনোনীত করা হয় লোক প্রশাসন বিভাগের বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী শিবু দাসকে এবং সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন রসায়ন বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী কৃপাসিন্ধু অধিকারী।

২ জুন রোববার সংগঠনটির প্রধান উপদেষ্টা গণিত বিভাগের অধ্যাপক ড. মো. ফজলুল হক এবং সাবেক সভাপতি জাহিদ হাসান ও সাধারণ সম্পাদক মো. আলমগীর হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই কমিটি প্রকাশ করা।

নতুন কমিটিতে সহ-সভাপতি হয়েছেন, মো: মেহেদী হাসান, তুষার, রমনা আক্তার, রাহাত, নূর মোহাম্মদ যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে সুর্বণা রায়, শাকিল, উম্মে সুমাইয়া, সাংগঠনিক সম্পাদক হয়েছেন, মাহমুদুল ইসলাম ফাহিম। দপ্তর সম্পাদক পদে হেলাল আহমেদ হৃদয়, প্রচার সম্পাদকে আধিকারিক ইবনাত সৃষ্টি, সংস্কৃতি বিষয়ক সম্পাদক পদে পুষ্পিতা রায় বন্যা সহ মোট ২২ সদস্য বিশিষ্ট কমিটির ঘোষনা দেওয়া হয়।

প্রধান অতিথি প্রফেসর ড. মো. ফজলুল হক শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, মনযোগ দিয়ে পড়াশোনা করতে হবে, অনেক বড় স্বপ্ন দেখতে হবে ও বাবা-মায়ের স্বপ্ন পূরণ করতে হবে। এ সময় তিনি শিক্ষার্থীদের মাঝে বিদেশে উচ্চ শিক্ষার বিষয় নিয়েও আলোচনা করেছেন তিনি।

নব গঠিত কমিটির সভাপতি জানান, প্রথমত আমি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করছি আমাদের সমিতির সকল সদস্যের প্রতি, যারা আমাকে এই গুরুত্বপূর্ণ দায়িত্ব পালনের সুযোগ দিয়েছেন। এটি আমার জন্য এক বিশাল সম্মান এবং দায়িত্ব। এই দায়িত্ব গ্রহণের মধ্য দিয়ে আমি উপলব্ধি করছি যে, আমাদের ছাত্র সমাজের উন্নয়ন এবং কল্যাণের জন্য কাজ করার এটি একটি দুর্দান্ত সুযোগ। আমি প্রতিশ্রুতি দিচ্ছি যে, আমাদের সকলের সম্মিলিত প্রচেষ্টায় আমরা আমাদের সমিতিকে আরও উচ্চ পর্যায়ে নিয়ে যাব।

সাধারণ সম্পাদক কৃপাসিন্ধু জানান, ‘লালমনিরহাট দেশের উত্তরাঞ্চলের অবহেলিত একটি জেলা। এই জেলা থেকে আগত শিক্ষার্থীদের অন্যতম প্রধান আস্থার জায়গা লালমনিরহাট জেলা ছাত্র কল্যাণ সমিতি। মূলত এই সংগঠনের কাজ হলো এই জেলার শিক্ষার্থীদের দেখভাল করা, পাশাপাশি বিভিন্ন ধরনের সমাজসেবামূলক কাজে সম্পৃক্ত হওয়া। যেমন: রক্তদান এবং পরিবেশ রক্ষায় বিভিন্ন ধরনের গাছ লাগানোসহ আরো অন্যান্য কাজ করা। আমি আমার অবস্থান থেকে সকলকে সঙ্গে নিয়ে একত্রে এগিয়ে যাবো।’
 

Recent comments

Latest Comments section by users

No comment available

সর্বশেষ সংবাদ



পাবনায় ২ ভুয়া সেনা কর্মকর্তা আটক
১৯ সেপ্টেম্বর ২০২৪ রাত ০৮:২৯:২২





ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় আটক ৪
১৯ সেপ্টেম্বর ২০২৪ সন্ধ্যা ০৭:১২:০৫